অ্যানাল সেক্স কি ? এটি সম্পর্কে বিস্তারিত

অ্যানাল সেক্সঅ্যানাল সেক্স

আপনারড ডক্টর আপনাদের যৌন জীবনকে অভিঞ্জ ও সুখময় করার জন্য বিভিন্ন শিক্ষা মূলক টিপস দিয়ে থাকে। আজও তেমনি একটি বিশেষ টিপস নিয়ে সাজানো হয়েছে আর্টিকেলটি।অনেকে জানেন যে যৌন মিরনের অনকে রকমরে আসন অঅছে যেগুলো আয়ত্ব করলে সেক্স যেমন সুমধুর হয়, একঘেয়েমি আসে না তেমনি যৌন মিলনকে বিশেষ আসন অবলম্বন পূর্বক দীর্ঘ করা সম্ভব। আজকের টিপস হলো সেক্সের একটি আসন যার নাম অ্যানাল সেক্স। অ্যানাল সেক্স মানে পায়ুপথে সঙ্গম। বেশির ভাগ ছেলেরই সেক্স ফ্যান্টাসিতে অ্যানাল সেক্স থাকে। কিন্তু মেয়েদের ক্ষেত্রে এটি সবসময় সত্যি নয়। কিছু মেয়ে অ্যানাল সেক্সকে ভালবাসে, কিন্তু অনেকেই অ্যানাল সেক্সকে ঘৃণা করে। অ্যানাল সেক্সে মেয়েদের একটা অন্য রকম স্যানসেশন দেয়। তার ভ্যাজায়না দিয়ে নয় কিন্তু আপনার পেনিসটা তার শরীরের ভিতরে ঢুকছে এটা তার জন্য একটা অন্যরকম আনন্দদায়ক ব্যপার। আর তার রেক্টাম আপনার পেনিসকে চেপে ধরবে। তার ক্লিটরিস কে আপনি স্টিমুলেট করতে পারেন অ্যানাল সেক্সের মাঝে। এভাবে অ্যানাল সেক্সে অনেক মেয়েই অর্গ্যাজম লাভ করে থাকে। যারা অর্গ্যাজম  সম্পর্কে জানেন না তারা এখান থেকে অর্গ্যাজম (Orgasm) সম্পর্কে কিছু ধারণা নিন।

পড়ুন  নিয়ে নিন যৌন দুর্বলতার ঘরোয়া সমাধান

 

অন্য দিকে অনেক মেয়ে অ্যানাল সেক্সকে অপছন্দ করার কারণ অ্যানাল সেক্স অনেক ক্ষেত্রেই প্রচন্ড ব্যথা দেয়। অ্যানাসের রেক্টাম এতে কোন কিছু ঢোকার জন্য তৈরি হয় নি, বরং বের হওয়ার জন্য তৈরি হয়েছে। ভ্যাজায়না পেনিস ঢোকার সময় বা বাচ্চা বের হওয়ার জন্য স্ট্রেচ করে। কিন্তু অ্যানাস সেটা করে না। এছাড়া অ্যানাল সেক্সের ফলে অনেক ক্ষেত্রেই মল বের হয়ে যায়, আর সেটা অনেক মেয়েই লজ্জাকর মনে করে এবং সে তার পুরুষের সামনে নিজেকে এভাবে উপস্থিত করতে চায় না। বিশ্বের বিভিন্ন দেশে আ্যানাল সেক্সের ব্যাপক প্রচলন রয়েছে। তবে অ্যানাল সেক্স (পায়ূপথে সঙ্গম) ইসলামে নিষিদ্ব করা হয়েছে। তবে আপনি চাইলে সেক্স টয় ব্যবহার করে আপনার সঙ্গিনীকে আ্যানাল সেক্সের মজা দিতে পারেন।

Loading...

 

যেভাবে সেক্স টয়ের মাধ্যমে অ্যানাল সেক্সকে আনন্দদায়ক করে তুলবেনঃ

১. ভ্যাজায়নার মত রেক্টাম লুব্রিক্যান্ট তৈরি করে না। তাই অনেক বেশি লুব্রিক্যান্ট ব্যবহার না করলে আপনার সঙ্গিনী ব্যথা পাবে। পেট্রোলিয়াম জেলী ব্যবহার না করে সিলিকন বেসড লুব ব্যবহার করুন।
২. অ্যানাল সেক্সের জন্যও ফোরপ্লে অনেক জরুরী। সে যখন হর্নি হবে তখন তার শরীর অ্যানাল সেক্সের জন্য আরও প্রস্তুত হবে। তার সারা শরীরে হাত ঘষে কিস করে হর্নি করে তুলুন। তার অ্যাস দুইটি চাপুন, কিস করুন। শুরুতে অ্যাসে ফিঙ্গারিং দিয়েও শুরু করতে পারেন। তাকে সেক্সুয়ালি রিল্যাক্সড করে তুলুন। দেখবেন একটা সময় সেও পাগল হয়ে যাবে অ্যানাল করার জন্য।
৩. অ্যানাল সেক্সে ভ্যাজায়নালের মতই বিভিন্ন রোগ ছড়ায়। তাই অ্যানাল করার পর সেক্স টয় ভ্যাজাইনায় ঢুকানোর আগে অবশ্যই ধুয়ে নিবেন। তাছাড়া কখনো আপনার স্পার্ম আপনার সঙ্গীনীর রেক্টামে ফেলবেন না। এতে তার শরীরেরও ক্ষতি হতে পারে।

পড়ুন  সহবাসে ( Sex )নারী ও পুরুষের যৌন উত্তেজনা বৃদ্ধির বিভিন্ন উপায়

জেনে নিন কি কারণে রাফ সেক্স মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে !

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

অন্যরা যা খুঁজছেন:সেক্স স্টাইল, বিভিন্ন প্রকার সেক্স, রাফ সেক্স, ওরাল সেক্স, ফোর প্লে সেক্স, সেক্সের বিভিন্ন স্টাইল, সেক্সের ধরণ, সেক্সের নিয়ম, সেক্সের কারণ, মেয়েদের সেক্স, নারীদের সেক্স, পুরুষদের সেক্স,নারেীরা সেক্স করে কেন? কি কারণে মেয়েরা সেক্স করে, সেক্সের আসন, anal sex, oral sex, 69 sex position, 69 sex, 69 sex style, অ্যানাল সেক্সের কারণ, অ্যানাল সেক্সের স্টাইল, অ্যানাল সেক্সের পজিশন, অ্যানাল সেক্সের  করা ভালো , অ্যানাল সেক্সের চিত্র, অ্যানাল সেক্সের ক্ষতি, অ্যানাল সেক্সের মজা, অ্যানাল সেক্সের নিয়ম, অ্যানাল সেক্সের চাহিদা

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

2 comments

  1. কখন সহবাস করলে বাচ্চা হয না??

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.