...

সেক্স করতে পেনিস ভ্যাজাইনার কোথায় ঢোকাতে হবে? উপরে নিচে না মাঝ বরাবর এই ধরণের আরো কছিু প্রশ্ন ও উত্তর

সেক্স

সেক্স সম্পর্কিত প্রম্ন ও উত্তর

আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টাল আপনার ডক্টরের আজকের বিষয় কিচু গুুরুত্বপূর্ণ প্রশ্ন ও উত্তর নিয়ে সাজানো হয়েছে। এই প্রশ্নগুলো অপানর ডক্টরের মেইলে বিভিন্ন পাঠকদের করা। ছুরই সেই গুরুত্বপূর্ণ প্রশ্ন ও তার উত্র নিয়ে আজকরে বিষয়টা সম্পূর্ণ করি।

 

জিজ্ঞাসা- ১ : সেক্স করতে পেনিস ভ্যাজাইনার কোথায় ঢোকাতে হবে? উপরে নিচে না মাঝ বরাবর?
সমাধানঃ নিচ বরাবর
জিজ্ঞাসা- ৩ : ‍প্রথমবার সেক্স করার সময় কি কি সমস্যা হবে?
সমাধানঃ প্রথমবার sex করার সময় মেয়েটির রক্তক্ষরণ শুরু হয়। অনেকেই এতে ভয় পেয়ে যায়। ভয় পাবার কিছু নেই। যেহেতু প্রথম সেক্সের সময় সতিচ্ছেদ পর্দাটি ছিড়ে যায় (যেখানে রক্তনালী থাকে) তাই রক্তক্ষরণ একটি স্বাভাবিক বিষয়। তবে কারো রক্তক্ষরণ নাও হতে পারে, সেটাও স্বাভাবিক।
জিজ্ঞাসা- ৪ ‍: সতিচ্ছেদ পর্দা দেখে কি আমি প্রমাণ করতে পারবো কোনো মেয়ে ভার্জিন কি না?

মেয়েদের ভার্জিনিটি চেনার উপায়
সমাধানঃ না পারবেন না। বয়স বাড়ান সাথে সাথে সতিচ্ছেদ পাতলা হয়ে আপনা আপনি ই ছিড়ে যায়। তাছাড়া যেসব মেয়ে দৌড়-লাফ বা অন্যন্য কসরত বেশী করে তাদের সতিচ্ছেদ ছিড়ে যায়। কোরো সতিচ্ছেদ ছেড়া পাওয়া গেলে কোনোভাবেই এটা প্রামাণিত হবে না সে ভার্জিন নয়। বিভিন্নরকম সতিচ্ছেদের ছবি দেখুন ‍নিচে-
জিজ্ঞাসা- ৫ ‍: প্রথম সেক্সে কোনো মেয়ে কি ব্যাথা পায়?

পড়ুন  যমজ সন্তান হওয়ার কারণ কি? স্বামী স্ত্রীর যে ভুলের কারণে যমজ সন্তান হয়

যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ
সমাধানঃ বেশির ভাগ ক্ষেত্রেই পায়। তবে খুব বেশী উত্তেজিত থাকলে এবং প্রচুর মিউকাস ক্ষরণ হলে ব্যাথা পায় না। সেজন্য উচিত ভালোমতো উত্তেজিত করার পর সেক্স করা।
জিজ্ঞাসা- ৬ ‍: যদি ভুল করে কারো সাথে অনিরাপদ সেক্স করে ফেলি এবং গর্ভবতী হবার আশংকা থাকে তাহলে মেয়েটি কি ফেমিকন পিল খাবে?
সমাধানঃ প্রথমত, ধর্মীয় বিধান মেনে চলুন। বিয়ে বহির্ভূত সেক্সে কোনোভাবেই সমর্থন যোগ্য নয়। তবে কেউ যদি ভুল করেই বসে প্রচলিত জন্মনিরোধক পিল (ফেমিকন জাতীয়) কোনো কাজেই আসবেনা। কেননা এগুলো খেতে হয় 1 মাস আগ থেকেই। সেক্ষেত্রে 72 ঘন্টার মধ্যে “ইমার্জেন্সি পিল” খেতে হবে
জিজ্ঞাসা- ৭ ‍: ডেন্জার প্রিয়ড কি?
সমাধানঃ যেসময়ে সেক্স করলে মেয়েটি গর্ভবতী হবার সম্ভাবনা বেশী তাকে ডেন্জার প্রিয়ড বলে। মিন্সট্রুয়েশন (মাসিক) শেষ হবার 10ম দিন থেকে 20তম দিন পর্যন্ত চান্স বেশী থাকে। অন্য সময়গুলোতেও গর্ভধারণ হবেনা এটা নিশ্চিতভাবে বলা যাবে না।
জিজ্ঞাসা- ৮ ‍: মেয়েরা কি মাস্টারবেশন করে?
সমাধানঃ আমেরিকান জরীপ মতে 92 ভাগ ছেলে ও 62 ভাগ মেয়ে মাস্টারবেশন করে। (রেফারেন্স এখানে )
জিজ্ঞাসা- ৯ : মেয়েরা কিভাবে মাস্টারবেশন করে?
সমাধানঃ ক্লাইটোরিয়াস কে নাড়াচাড়া করার মাধ্যমে অথবা ভাইব্রেটর মেশিন দিয়ে ক্লাইটোরিয়াসকে ভাইব্রেশন দেবার মাধ্যমে তারা অর্গাজম (যৌনতৃপ্তি) পেতে পারে।
জিজ্ঞাসা- ১০ ‍: sex না করেও কোনো মেয়েকে কি তৃপ্তি দানকরা সম্ভব?
সমাধানঃ হ্যা সম্ভব। ক্লাইটোরিয়াস এ নাড়াচাড়া করে তাদের তৃপ্তি দেয়া সম্ভব।
জিজ্ঞাসা- ১১ ‍: 18 বছরের নিচে কি সেক্স করা উচিত?
সমাধানঃ না উচিত নয়। শারীরিক ভাবে যথেষ্ট সম্পূর্ণতা তাদের থাকে না।
জিজ্ঞাসা- ১২ ‍: সিফিলিস, গনোরিয়া, ধবজভংগ কি?
সমাধানঃ সিফিসিল ও গনোরিয়া ব্যাকটেরিয়া ঘটিত মারাত্মক প্রাণঘাতক রোগ যাতে শরীরের বিভিন্ন অংশে মারাত্মক ক্ষতের সৃষ্টি হয়। অনিরাপদ সেক্সের মাধ্যমে রোগের বাহক থেকে অগর সঙ্গীর কাছে এটা ট্রান্সমিট হয়। ধ্বজভংগ একটি অ্যাবনরমালিটি যেখানে রোগী উত্তেজিত হলেই বীর্যপাত ঘটে/যৌনতৃপ্তি লাভ করে। ফলে সে সেক্স করার আগেই তৃপ্তি পেয়ে যায় এবং সেক্স করার ক্ষমতা হারিয়ে ফেলে। যে কোন যৌন সমস্যায় অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন এবং স্থায়ী চিকিৎসা গ্রহন করুন।

পড়ুন  হস্তমৈথুনের কারণে কি লিঙ্গ সরু হয়?

 

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

অন্যরা যা খুঁজছেন: sex , sex টিপস, sex পজিশন, sex স্টাইল, sex করার টিপস, সেক্সের পজিশন, সেক্সের উপায়, সেক্সের টিপস,সেক্সের স্টাইল, সেক্সের বই, সেক্সের ভিডিও, সেক্সের ইমেজ, সেক্সের পিকচার, সেক্সের ছবি, সেক্সের বগি, সেক্সের পিল, সেক্সের ওষুধ,

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

2 comments

  1. sir,wife ar jonipoth normal ar cheye prosarito hoise je karone anondo paina question holo jonipoth suto mainly tight korar kunu upay / madicine ase ki?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.