...

কতবার সেক্স করলে গর্ভবতী হওয়ার সম্ভাবনা বাড়ে?

 

সেক্স করার সময় ঘণ্টায় দুবার সেক্স করার চেষ্টা করুন। তাহলে উপকার পাবেন ছেলে-মেয়ে উভয়ই। সম্প্রতি লন্ডনের মিডলসেক্স হসপিটালের একজন ডাক্তার একটি গবেষণা থেকে এই তথ্যটির খোঁজ পেয়েছেন।

সেক্স

কতবার সেক্স করলে গর্ভবতী হওয়ার সম্ভাবনা বাড়ে?

সেক্সের পূর্বে যৌন শক্তি বাড়াবার ঔষধ সেবন কি আদেও উচিত ?

গবেষকরা জানতে পেরেছেন, ঘণ্টায় দুবার সেক্স করলে মেয়েদের গর্ভবতী হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। কারণ প্রথমবার যে শুক্রাণু বের হয় তার থেকে অনেক বেশি শক্তিশালী হয় দ্বিতীয়বার মিলিত হওয়ার পরের শুক্রাণুটি। গুলাম বাহাদুর নামে একজন গবেষকের মতে, গর্ভবতী হওয়ার জন্য এই পদক্ষেপ খুবই কার্যকরী ভূমিকা পালন করবে।

স্ত্রী উপরে থেকে সেক্স

স্ত্রী উপরে থেকে সেক্স

সেক্স সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জেনে নিন
যে সমস্ত মহিলারা সহজে গর্ভবতী হতে পারেন না, অথবা যাঁদের স্বাভাবিকের তুলনায় ভঙ্গুর হয়ে থাকে উদর তাঁরা ঘণ্টায় দুবার করে সেক্স করলে খুব সহজেই গর্ভবতী হতে পারেন। এছাড়া দুবারের বার যে শুক্রাণু নির্গত হয় তা প্রথমবারের থেকে অনেক বেশি শক্তিশালী হয় বলে এতে সন্তান সম্ভাবনার পরিমাণ অনেক বেড়ে যায়। বাচ্চাও যথেষ্ট হৃষ্টপুষ্ট হয়ে থাকে। গর্ভাবস্থায় ভ্রুণের নষ্ট হওয়ার সম্ভাবনাও কমে যায়।

পড়ুন  মাসিক চলাকালীন সময়ে যৌন মিলন কি আদৌ উচিত?

সেক্স এর সময় কনডম ফেঁটে গেলে কি করবেন? জেনে নিন

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

সার্চ কীওয়ার্ডঃ sex; pigment, sex korer upay; kosmic sex; ses; ses korer upay; sex tips; sex way; kivabe sex korta hoy, kivabe sex korbo; anal sex, oral sex, sex bangla, sexbangla; bangla sex; sexbangla.com; bangla choti, banglachoti, choti, chuder tipos, chuder upay; meyader chuder upay; mayader chudar tips.com;  mayader chudar tip; kivabe chudta hoy; kivabe chudbo; chudachudi; healthbangla; healthbangla.com, shajghor.com; shajghor; basor rater tips; chuda chudi bangal; bangla chuda chudi; sex.com; www.sex.com; sexvideos.com; xvideos.com; xvideo; x3Gp videos;

পড়ুন  সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.