...

হস্তমৈথুনের সময় মাঝপথে বীর্য আটকালে কি ক্ষতির সম্ভাবনা আছে?

বীর্য হস্তমৈথুনকালে বীর্য আটকালে ক্ষতিকি ?

জনপ্রিয় অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টাল আপনার ডক্টরের এই পোষ্টটি করা আপনাদের অনুরোধে।নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রিয় পাঠক তিনি আপনার ডক্টরের মেইলে মেইল করে প্রশ্ন করেছেন যে, হস্তমৈথুনের সময় মাঝপথে বীর্য আটকালে কি ক্ষতির সম্ভাবনা আছে?জনপ্রিয় অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টাল আপনার ডক্টর সেই প্রশ্নের আলোকে উত্তর দেওয়ার চেষ্টা করেছে। চলুন হস্তমৈথুনের সময় মাঝপথে বীর্য আটকালে কোন ক্ষতির সম্ভাবনা আছে কিনা জানা যাক।

 

পাঠক প্রশ্ন: হস্তমৈথুনের সময় মাঝপথে বীর্য আটকালে কি ক্ষতির সম্ভাবনা আছে?
আপনার ডক্টরের উত্তর: যদি মাঝপথে (যখন মনে হবে আর একটু হস্তমৈথুন করলেই বীর্যপাত হবে) বীর্য আটকাতে সক্ষম হও, আটকাও; কোন ক্ষতি হবেনা। তবে বীর্য বের হবার মুহূর্তে যৌনাঙ্গে বা পেরিনিয়ামে (অণ্ডথলী ও মলদ্বারের মধ্যিখানের অঞ্চল) চাপ দিয়ে বীর্যস্খলন আটকাতে যেওনা, তাতে রেট্রোগ্রেড বীর্যস্খলন (বীর্য বের না হয়ে মূত্রথলীতে প্রবেশ করে) হতে পারে।

জেনে নিন নারীদের যৌনাঙ্গের ভিতর আঙ্গুল দেয়া কি ঠিক?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

পড়ুন  নিজের অজান্তেই অন্তর্বাসের মধ্যে হালকা বীর্যের দাগ হয় এবং প্রস্রাবের সাথে বীর্য বের হয়, কি করব?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

6 comments

  1. Thank you doctor

  2. Thank you

  3. হস্থমৈথুনের পর বীর্যপাত না করে দেহের ভেতর আটকে রাখলে কি তা সাস্থের জন্য উপকারি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.