...

স্তন ফর্সা (সোনালি আভা) করার উপায় কি?

স্তন ফর্সা

স্তন ফর্সা করার উপায়

আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টাল নিয়মিত আপনাদের বিভিন্ন স্বাস্থ্য টিপস দিয়ে যাচ্ছে।প্রতিদিন আপনার ডক্টরের মেইলে অনেকে ধরণের প্রশ্ন আসে এবং আপনার ডক্টর সর্বদা চেষ্টা করে আপনাদের সেই মেইলের উত্তর দিতে।কিছুদিন আগে একজন জানতে চেয়েছিলেন যে কীভাবে নারীদের স্তন ফর্সা (সোনালি আভা) করা যায়?
আসলে একটু বয়স বাড়ার সাথে সাথে নারদের দেহের গঠনের বিশেষ পরিবর্তন আসে।বিশেষ করে মেযেদের বিশেষ কিছ অংশে এই পরিবর্তন বিশেষভাবে লক্ষ্য করা যায়।তবে আজকের প্রশ্ন যেহেতু স্তন ফরাসা করা বিষয়ের উপর তাই শুধু মাত্র স্তন ফর্সা করার বিষয়ে লেখা হলো।

 

স্তন ফর্সা করার উপায়:
খাঁটি দুধের সাথে কয়েক ফোঁটা অলিভ অয়েল দিয়ে স্তনে মালিশ করুন। মালিশ করবেন নিচের থেকে উপরের দিকে। এতে দুধুতে রক্ত সঞ্চার স্বাভাবিক হবে ও সুডৌল হবে। মালিশ করার পর ঠান্ডা পানিতে স্নান করুন।আশাকরা যায় উপরোক্ত পদ্ধতি মেনে চললে স্তন ফর্সা হওয়ার পাশাপাশি সুন্দর ও আকর্ষণীয় হবে।
বি:দ্র:কারো তাড়াতাড়ি এবং কারো কারো ক্ষেত্রে দেরিতে ফলাফল লক্ষ্য করা যায়।

পড়ুন  কৃমিনাশক ওষুধ খাবার নিয়ম কী? জেনে নিন

মাসিক হওয়ার আগে ও পরে স্তনে ব্যাথার সমাধান কি?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

অন্যরা যা খুঁজছে: স্তন পরিষ্কার করা, স্তন পরিষ্কার, স্তন সাদা করা, স্তন বড় কার, স্তন ছোট করা, স্তনের আকার পরিবর্তন, স্তনের আকার বৃদ্ধি, স্তনের সাইজ বৃদ্ধি, স্তনের ব্র, স্তনের সাইজ, স্তন ফর্সা করার টিপস, স্তনের রং পরিবর্তন, দুধের আকার বৃদ্ধি, দুধ বড় করা, দুধ ছোট করা, দুধের আকার পরিবর্তন, দুধের সাইজ, দুধের মাপ, দুধের ব্রা, দুধের রং, দুধের রাং ফর্সা, দুধ ফর্সা, ফর্সা দুধ, ফর্সা করা দুধ, দুধ ফর্সা করার টিপস, dudh, dudher akar, dudher size, dudh boro korer upay, dudher rong forsha korer upay, dudher akar poriborton, dudh soto korer upay, dudher malish, dudh sundor koar upay, dudher osud, dudher cream,breast care, breast boro krorar upay, breast soto korer upay,breast forsha korar upay, breast size, breast vlo rakhar upay, breast cancer, big breast , small breast , bra size,breast , স্তনের রোগ, স্তনের সমস্যা, স্তনের চিকিৎসা

পড়ুন  ঘনঘন মাথা ন্যাড়া করলে শিশুদের চুল কি ঘন হয়ে ওঠে?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

2 comments

  1. ছেলের ত্বক কিভাবে ফরসা করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.