গার্লফ্রেন্ডের স্তনে হাত দিতে গেলে কি তার পারমিশন নেওয়া উচিৎ?

প্রশ্ন ১ঃ আমার বয়স ১৭ বছর। আমার গার্লফ্রেন্ড আছে। ওর সাথে আমি তিনবার লিপ-কিসও করেছি। তবে নেক্সট টাইম আমার ইচ্ছা আছে ওকে কিস করার সময় ওর স্তন দুটো টিপব এবং স্তনের বোঁটা দুটো চুষব। ওর স্তন দুটো আমায় ভীষণ ভাবে টানে। ও প্রায়ই এমন জামা পরে আমার সামনে আসে, যে ওর বুকের স্তনে-বিভাজিকা পুরো বোঝা যায়। তখন মনে হয় ওখানে (স্তনে) মুখ লাগিয়ে চুষি। এর আগে ইচ্ছা হলেও বলতে পারিনি। এবারে কি না বলেই হাত দেব? ও কিন্তু খুব passionately কিস করে, এবং সেটা বেশ উপভোগও করে।

স্তনে আদর

উত্তরঃ  নির্ভয়ে এগিয়ে যান। তবে একটু ধীরে সুস্থে। যত্ন সহকারে আলতো ভাবে শুরু করুন। সবকিছু মুখে বলতে হয়না। কিছু জিনিস আচরণ ও চোখের ভাষা দেখেও বুঝে নিতে হয়। তাই চুম্বন করতে করতে আস্তে আস্তে স্তনে হাত বোলাতে শুরু করুন। যদি সে কোনপ্রকার বাঁধা না দেয় তাহলে ধীরে ধীরে চাপ বাড়াতে পারেন।

কিভাবে নারীর স্তনে চুম্বন করবেন জেনে নিন

আর বাধা দিলে এগোবেন না। তবে মনে রাখবেন কখনোই বেশি বল প্রয়োগ করবেন না। তাতে তার ব্যথা লাগতে পারে ও আনন্দের বদলে কষ্ট হতে পারে। আরেকটা উপদেশ – নিজেদেরকে চুমু ও স্তনে হাতাহাতির মধ্যেই সীমাবদ্ধ রাখবেন। যেহেতু আপনাদের দুজনেরই বয়স কম তাই দুম করে যৌনসঙ্গম করতে যাবেন না (যৌনসঙ্গম করার আগে কি কি জানতে হবে?এখান থেকে জানুন)। আর যদি নিতান্তই কোনদিন যৌনসঙ্গমের ইচ্ছা হয় তবে দেখে নেবেন আপনার প্রেমিকার ইচ্ছা আছে কিনা। এবং অবশ্যই কনডম ব্যবহার করবেন। জেনে নিন কনডম ব্যবহারে কি কি সুবিধা?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *