...

বিশ্বের সবচেয়ে বড় স্তনের অধিকারী জার্মানীর নগ্ন মডেল ‘মেরা’

মেয়েদের স্তন বিশেষ একটি অঙ্গ যা পরিপূর্ণ যৌনতায় বিশেষ ভূমিকা রাখে এবং বিয়ের পর সন্তানের খাদ্যের একমাত্র উৎস হিসেবে বিবেচিত।কারো কারো স্তনের আকৃতি বড় আবার কারো কারো স্তনের আকৃতি ছোট। অনেকে নারী আছে যারা বড় স্তনের আশাবাদী আবার অনেকে আছে যাদের বড় স্তন ছোট করার জন্য চেষ্টা করে। যাদের স্তন ছোট তারা স্তন বড় করার উপায় আছে? থাকলে কি?এই পোষ্টটি দেখে আসুন 

 

দুনিয়ার বুকে কত রকম যে প্রতিযোগিতা হয়ে থাকে তার নমুনা হলো ‘মেরা’।
জার্মনিীর নগ্ন মডেল মেরা হিলস (বেশি পরিচিত Beshine নামে) । মেরা হিলস হলেন পৃথিবীর সবচেয়ে বড় স্তনের অধিকারী। তিনি তার নিজের ওয়েব সাইটে তার ব্যক্তিগত অনেক ছবি ও ভিডিও প্রকাশ করেছেন। তবে সকল ছবি ও ভিডিও দেখতে হলে পেইড ভিজিটর হতে হয়। চলুন দেখি তার কিছু ছবি।

বড় স্তনের অধিকারী মেরা হিলস

বড় স্তনের অধিকারী মেরা হিলস

 

তার কিছু প্রিয় বিষয় :
কাজ: বই পড়া, নৃত্য, খেলাধুলা করা।

পোশাক : জিনস, সেক্সি আন্ডারওয়ার।

খাদ্য: সকল প্রকার সালাদ, শাক সবজি, ফল ইত্যাদি।

পড়ুন  নগ্ন নারী দেহ যখন খাবার প্লেট

প্রিয় জায়গা: যেখানে সান সাইন হয়।

প্রিয় গান: ইলেক্ট্রনিক গান, বাসায় চিল্লা চিল্লি আর গান ইত্যাদি।

স্নাকস: চকোলেট

অভিনেতা: লিউনার্দো ডি ক্যাপ্রিয়

বড়

মেরা হিলস

মেরা হিলসের স্তনের সাইজ হলো ৩২জেড। এটি ফিতায় ৬০০ কিউবিক সেন্টিমিটার হবে। তার ওয়েব সাইট থেকে আরো অনেক তথ্য দেখতে পারেন। ওয়েব সাইটের ঠিকানা হলো Beshine ডট কম।

বড়

মেরা হিলস

এরকম একটি শরীর নিয়েও তিনি নৃত্য করতে ভালবাসেন, গাইতে ভালবাসেন, ভালবাসেন বাসায় লাউডলি ইলেক্ট্রিক গান ছেরে চিল্লাতে। এসবের বাইরে তিনি একজন জনপ্রিয় মডেল। বিশ্বজুরে তার পরিচিতি বাড়ছে শুধুু তার বিশালাকার স্তনের কারণে।

বড়

মেরা হিলস

স্তন বড় করার ওষুধ বা ক্রিম আছে কি?

 

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

পড়ুন  রমজান মাসে কি দিয়ে ইফতার করা সবচেয়ে উত্তম তা জেনে নিন

অন্যরা যা খুঁজছেনঃ স্তন বড় করা, বড় স্তন, বিশাল স্তন, স্তনের রোগ,স্তনের চিকিৎসা, স্তনের ব্যাথা, স্তনের ক্রিম, স্তনের ওষুধ, স্তনের ব্রা, স্তনের ব্রেশিয়ার, স্তনের মাপ, স্তনের আকৃতি, স্তনের বোট, স্তনের ক্যান্সার, ছোট স্তন, দুধ বৃদ্ধি করা, দুধ বেশি করা, দুধ ভিশাল করা, দুধ বৃিদ্ধি করা, মাই, বড় দুধ dud boro kora, dudh increase, breast increase, breast cancer, breast tips, breast spa, breast, meyader breast, mohilader breast, mohilader dud, mohilader dudhu, dud boro korer cream, dudh boro karar cream, dudh bara karar upay,

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

3 comments

  1. আমার একটা খুব দরকারি প্রস্ন ছিল।
    plz উত্তর দিবেন।।

    জউনাঞ্জের লুম
    কিভাবে চিরতরে নিরমুল করা জায়???

    ans plz…

    • Aponar Doctor

      সাময়িক সময়ের জন্য দূর করা সম্ভব।আর দীর্ঘমেয়োদী পদ্ধতির জন্য অনেক খরচ হবে।

  2. দৈহিক উচ্চতা বৃদ্ধির কোন শারিরিক ব্যায়াম আছে কি?থাকলে কিভাবে তা করতে হয়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.