নগ্ন নারী দেহ যখন খাবার প্লেট

নগ্ন নারী দেহ যখন খাবার প্লেট! শিরোনামটা পড়লেই কেমন যেন হতবাক হতে হচ্ছে তাই না? অস্ট্রেলিয়ার সিডনিতে এক অভিজাত হোটেলে খাবার প্লেট হিসেবে নগ্ন নারীদের ব্যবহার করা হয়েছে। সিডনির ‘ক্রুজ বার’ নামে এক পার্টির আয়োজন উপলক্ষ্যে এমন অভিনব আয়োজন করা হয়। পার্টিতে সমাজের বিশিষ্টজনদের আমন্ত্রণ জানানো হয়।

নারী দেহ

নগ্ন নারী দেহ যখন খাবার প্লেট

রাত ৯ টার দিকে যথা সময়েই হাজির হন অতিথিরা। কিন্তু এই পার্টিতে এসে আজব এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় তাদের। বিশেষ করে খাবারের টেবিলে চোখ যেতেই বিব্রতকর অবস্থায় পড়েন তারা।

প্রতিটি খাবারের টেবিলে একের পর এক শুয়ে আছেন নগ্ন নারী! খাবারের প্লেট হিসেবে তাদের ব্যবহার করা হয়েছে। আর নগ্ন নারীদের বুক ও উরুসন্ধির ওপর সাজিয়ে রাখা হয়েছে আম, কলা, আপেলসহ হরেক রকম ফল। সেখান থেকেই ফল ও খাবার তুলে খেতে হবে অতিথিদের!

তবে আনন্দের বদলে সিডনির প্যাসেঞ্জার টার্মিনালের নগ্ন নারী দেহের উপর খাবারের এই অনুষ্ঠানটিতে উপস্থিত অতিথিদের প্রতিক্রিয়ায় ফুটে ওঠে চরম বিরক্তি, রাগ আর ঘৃণা। অতিথিরা তাদের অভিব্যক্তি প্রকাশ করেছেন তীব্র ভাষায়।

নিউ ক্যাসেল বিশ্ববিদ্যালয়ের মেলানি জেমস বলেন, ‘ নগ্ন নারী দেহে খাবার এমন আপ্যায়ন আশাই করা যায় না। হয়তো প্রচারের দিকে থেকে বিষয়টি সেরা। তবুও কীভাবে প্রচার করছি সেটা ভাবা প্রয়োজন।’

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *