...

ফ্লোরিডা সমকামী মহিলাদের মিলনমেলা

ফ্লোরিডায় হয়ে গেল বিশ্বের সমকামী নারীদের মিলনমেলা। বিভিন্ন স্থান থেকে এ মিলনমেলায় যোগ দিয়েছিলেন ২০ হাজারের বেশি সমকামী নারী। ফ্লোরিডার পাম স্প্রিংয়ে আয়োজিত এ মহাযজ্ঞে ছিল না কোনো পুরুষ। শুধু নারী আর নারী। তারা কখনও উন্মত্ত শারীরিক চাহিদায় হারিয়ে গেছেন। কখনও বা অত্যন্ত স্বল্প বসনে করেছেন সূর্যস্নান। করেছেন জলকেলি।

সমকামী

ফ্লোরিডা সমকামী মহিলাদের মিলনমেলা

এতে যোগ দিয়েছিলেন হালের জনপ্রিয় সংগীতশিল্পী লেডি গাগা, কেটি পেরি, দ্য পুসিক্যাটস। ফ্লোরিডায় প্রতি বছর আয়োজন করা হয় এই উৎসব। একে বলা হয় বিশ্বে শুধু নারীদের সবচেয়ে বড় পার্টি। সবচেয়ে বড় সমাবেশ। এর নাম দেয়া হয়েছে ক্লাব স্কার্ট দিনাহ শোর উইকেন্ড। বিশ্বে এমন আর কোনো দ্বিতীয় উৎসব পালিত হয় না। দ্য দিনাহ উৎসবে যেহেতু কোনো পুরুষ থাকেন না তাই নারীরা যে যেভাবে পারেন আনন্দ ভোগ করে নেন। কে কতটা সমকামিতায় দক্ষ, কার কেমন অভিজ্ঞতা- সব শেয়ার করেন একে অন্যের সঙ্গে। এ বছর এ উৎসব ২৬ বছরে পড়লো। পালিত হলো ৩০শে মার্চ থেকে ৩রা এপ্রিল পর্যন্ত। এ উৎসবের নামকরণ হয়েছে দিনাহ শোর গলফ টুর্নামেন্ট থেকে। এ

পড়ুন  চীনাবাদাম সম্পর্কিত তথ্য জেনে নিন

 

টুর্নামেন্টটি আবার এএনএ ইন্সপিরেশন নামে পরিচিত। নারীদের গল্‌ফের মধ্যে এটিও বেশ জনপ্রিয়। এ উৎসবের প্রতিষ্ঠাতা শোর। তবে তিনি নিজে সমকামী নারী ছিলেন না। তবে অনলাইন গার্ডিয়ান রিপোর্ট করেছে, এই টুর্নামেন্টকে কেন্দ্র করে ওই এলাকায় জমায়েত হন বিপুল সংখ্যক সমকামী নারী। তাদের উদ্যোগেই শুরু হয়েছে সমকামী নারীদের এই বার্ষিক উৎসব। এ উৎসবে অংশ নেয়া এক সমকামী নারী বললেন, এখানে আমি সব দেখাতে পছন্দ করি। আমি শরীরকে উজাড় করে প্রকাশ করেছি। যে সব নারী উৎসবে এসেছিলেন তারা সবাই সুন্দরী। মানসম্মত।

ফেসবুক কমেন্ট

comments

About Deb Mondal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.