বেডরুম কে সেক্সি করে তুলার উপায়

বেডরুমকে যেভাবে সেক্সি করে তুলবেনদিনের শেষে আপনি আরাম আয়েশের জন্য যে কক্ষটির ওপর নির্ভর করেন সে রুমটিকে কিভাবে সাজিয়ে রাখা যায়? বেডরুম ঘুম ও যৌনতার জন্য এক আদর্শ স্থান। আর এ রুমটিকে এসব কাজের জন্য উপযোগী রাখার গুরুত্বও অপরিসীম। এক্ষেত্রে কয়েকটি পরামর্শ দেওয়া হয়েছে এ লেখায়।

 

বেডরুম

বেডরুম কে সেক্সি করে তুলার উপাইয়গুলিঃ

১. তাপমাত্রা আরামদায়ক রাখুন
সঠিক তাপমাত্রা ঘুম কিংবা যৌনতার জন্য প্রয়োজনীয়। এক্ষেত্রে আপনার বেডরুমের তাপমাত্রা যেন আরামদায়ক হয় সে বিষয়টি লক্ষ্য রাখা প্রয়োজন। সঠিক তাপমাত্রার অভাবে পুরুষের বীর্য উৎপাদন কমে যেতে পারে। এছাড়া সঠিক তাপমাত্রা আরামদায়ক যৌনতা নিশ্চিতে সহায়তা করে।

২. পরিষ্কার পরিচ্ছন্নতা
মূল্যবান বিছানার চাদরের প্রয়োজন নেই। আপনার বিছানার চাদর ময়লা না থাকলেই চলবে। পরিষ্কার-পরিচ্ছন্ন বেডশিট আপনার মনে ভালো অনুভূতি তৈরি করবে, যা যৌনতার জন্য প্রয়োজনীয়।

৩. টিভি
অনেক বিশেষজ্ঞই বেডরুম থেকে টিভি দূর করার পক্ষে। তবে সীমিত সময়ের জন্য চালানো হলে বেডরুমে একটি টিভি রাখা যেতে পারে। এক্ষেত্রে প্রয়োজনের সময় একত্রে রোমান্টিক কোনো সিনেমা দেখে নেওয়া যেতে পারে।

৪. মোবাইল ফোন দূরে রাখুন
মোবাইল ফোন এখন বহু কাজে ব্যবহৃত হয়। কথা বলা কিংবা বার্তা পাঠানোর পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম, অনলাইনে সংবাদ পড়া, ইমেইল পাঠানো ও গ্রহণ ইত্যাদি সব কাজেই দরকার হয় এটি। আর এর সবগুলো কাজই যৌনতা কিংবা ঘুমের সময় ব্যাঘাত সৃষ্টি করে। তাই মোবাইল ফোন বেডরুম থেকে দূরে রাখতেই হবে।

৫. সঙ্গীত ব্যবহার করুন
যে সঙ্গীতগুলো আপনার মনে উত্তেজনার সঞ্চার করে, সেগুলোর একটি তালিকা করুন। প্রয়োজনের সময় সেই গানগুলো বাজান।

৬. হাতের কাছে রাখুন সরঞ্জাম
আপনার যৌনতার জন্য প্রয়োজনীয় সামগ্রী, জন্মনিয়ন্ত্রণ উপকরণ ইত্যাদি হাতের কাছে রাখুন। এজন্য প্রয়োজনীয় সরঞ্জামসহ একটি বাক্স বা ড্রয়ার রাখতে পারেন। অন্যথায় উত্তেজনার মুহূর্তে প্রয়োজনীয় উপকরণ না পেলে তাতে ব্যাঘাত ঘটতে পারে।

৭. হালকা আলো ব্যবহার করুন
আলোর সঙ্গে মানসিকতার সম্পর্ক রয়েছে। মোমবাতির আলো কিংবা অনুরূপ হালকা আলো যৌনতার জন্য অনুভূতি তৈরি করে। এছাড়া চোখে লাগে এমন কোনো লাইট থাকলে তা বন্ধ করুন।

৮. ঝামেলা দূর করুন
বেডরুম এ যদি মন বিক্ষিপ্ত করে এমন ঝামেলাপূর্ণ কোনো জিনিস থাকে তাহলে তা দূর করুন। যৌনতা শুধু শারীরিক বিষয় নয়, এতে মনেরও সংযোগ থাকে। তাই সব অগোছালো কিংবা নোংরা কাপড়, অগোছালো সংবাদপত্র, অপ্রয়োজনীয় জিনিস ইত্যাদি দূর করুন।

৯. হোটেলের অনুভূতি
বিলাসবহুল কোনো হোটেলে যেমন মাথার কাছে এক বোতল পানি, কয়েকটি চকলেট কিংবা মিষ্টি কোনো ফল রাখা হয়, তেমনটা করুন। এতে মনের পাশাপাশি সতেজ যৌনতাও সহজ হবে।

১০. পোষা জীবজন্তু দূরে রাখুন
আপনার প্রিয় বিড়াল কিংবা পোষা যে জীবই থাকুক না কেন, তাকে যে বেডরুমে রাখতে হবে, এমন কোনো কথা নেই। বেডরুম থেকে এ প্রাণী দূরে রাখলে তা আপনাকে নির্বিবাদে যৌনতায় সহায়তা করবে।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *