cool hit counter

রাশিফল : জেনেনিন আজকের রাশিফল

রাশিফল : জেনেনিন আজকের রাশিফল

মেষ রাশির রাশিফল ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
একটু-আধটু অসুখ-বিসুখ আমাদের কার না হয়। চলতি সপ্তাহে এক আধ দিন আপনার শরীর সামান্য ইয়ে হতে পারে। তবে ওটা আপনাকে কাবু করতে পারবে না। প্রিয় মেষ, আপনি নারী হন আর পুরুষই হন, সপ্তাহের বেশির ভাগ সময়ই আপনাকে বেশ ঝরঝরে-তরতরে মনে হবে। এবার সোজা হয়ে উঠে দাঁড়ান। জোর গলায় বলুন, ব্যর্থ হওয়ার জন্য আমার জন্ম হয়নি। জয় হোক!

বৃষ রাশির রাশিফল ২১ এপ্রিল-২১ মে। ভর # ১রাশিফল
শিল্পী ও শিল্পপতিরা মন দিয়ে শুনুন ও শুনতে পারেন, চলতি সাত দিন সবশ্রেণির বৃষের জন্য একটি বাম্পার সপ্তাহ হতে যাচ্ছে। রাত এবং দিন মিলে আর একটুখানি বেশি খাটুন কামে দেবে!

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬
রাশিশাস্ত্রে আপনাকে আপাদমস্তক স্মার্ট বলা হয়েছে। কি শুনেই আহ্লাদে আটখানা হয়ে গেলেন? শুনুন চলতি সাত দিনে বেশি স্মার্টনেস দেখাতে গেলে আপনি ১০০-তে গোল্লা পাবেন। কথাটা মনে রাখুন কাজে আসবে প্রিয় মিথুন।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

পড়ুন  আজকের রাশিফল ১৫/০৩/২০১৬

এ সপ্তাহে আপনার তো দেখি দাওয়াত খেতে খেতে পেটের বস্তা ভরে যাচ্ছে। একি অবস্থা রে বাবা! শুনে তো আপনার খুশি হওয়ারই কথা ছিল। তাও মুখখানা দেখি হাঁড়ির মতো হয়ে গেল।

সিংহ রাশির রাশিফল ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

এ সপ্তাহে রবিঠাকুরের কণ্ঠে কণ্ঠ মিলিয়ে বলুন: জয় করে তবু ভয় কেন তোর যায় না/ হায় ভীরু প্রেম হায় রে…

কন্যা রাশির রাশিফল ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

ছোটবেলায় নিচের ছড়াটা কে না পড়েছেন: চাঁদ উঠেছে, ফুল ফুটেছে, কদম তলায় কে/ বংশী বাজায় রে? হাতি নাচ্ছে ঘোড়া নাচ্ছে, সোনামণির বে।’ …ও মা হঠাৎ এই ছড়া কেন বলতে গেলাম তাও বোঝেননি? বিয়া গো, বিয়া! কার আবার আমার তো নয়, যদি হয় তো সে আপনার। অক্কে?

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

দেশ-বিদেশে ওড়াউড়ি ঘোরাঘুরি দেখতে পাই আপনার। এটাই চলতি সপ্তাহে আপনার মূল রাশিফল। এরই সঙ্গে জড়িয়ে আছে আপনার সাপ্তাহিক ভাগ্য।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

মাই ডিয়ার বোন ও ভাইগণ, চলতি সপ্তাহে আচমকা আপনার খরচ বেড়ে যেতে পারে। কাজেই একটু সামলে চলবেন। অন্যান্য সেক্টরেও আপনার ভালো ভালো রেজাল্ট দেখতে পাই। শুভ হোক।

ধনু রাশির রাশিফল ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

অতিরিক্ত সাফল্য প্রায়ই অস্থিরতা জন্ম দেয়। প্রিয় স্থির এবং অস্থির ধনু, চলতি সপ্তাহে একটু স্থির থাকার চর্চা করুন। তাহলেই আপনার সাফল্য ৯০ শতাংশ অবধি পৌঁছাবে, এই তো।

মকর রাশির রাশিফল ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

বকর-বকর অব্যাহত থাকিবে। কাজও হইবে। আর কী বলেগা?

কুম্ভ রাশির রাশিফল ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

কুম্ভকর্ণের নিদ্রা আর কুম্ভ জাতক-জাতিকার নিদ্রা কিন্তু এক নয়। চলতি সপ্তাহে কুম্ভকে অতিরিক্ত ব্যস্ত থাকতে হবে। ব্যস্ততা এবং সাফল্য একটা কাছাকাছি ব্যাপার। জয় হোক!

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩
আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি— কাওসার আহমেদ চৌধুরী
যুক্তরাষ্ট্রের মিশিগানের এলাই অ্যান্ড এডিথ ব্রড আর্ট মিউজিয়ামে চলছে বাংলাদেশের শিল্পী দম্পতি তৈয়বা বেগম লিপি ও মাহবুবুর রহমানের প্রদর্শনী ‘দ্য আর্টিস্ট অ্যাজ অ্যাকটিভিস্ট’। প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই শিল্পী। দেশে ফিরে শুনিয়েছেন সেই গল্প।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন