স্বামীর লিংগ ছোট হলে স্ত্রীর কি করনীয়?

প্রশ্নঃ স্বামীর লিংগ ছোট হলে একটি মেয়ের কি করণীয় আছে বলবেন?

উত্তরঃ নারীর যৌন সুখের জন্য পুরুষের ৩ ইঞ্চি লম্বা লিংগ হলেই যথেষ্ঠ। নারীর যৌন সুখের জন্য শুধু লম্বা লিঙ্গ নয় বরং লিঙ্গ মোটা হওয়াও জরুরী। কারণ লিংগ চিকন হলে ঠিক ভাবে যোনিতে ঘর্ষণ লাগবে না যার কারণে নারী পূর্ণ যৌন আনন্দ থেকে বঞ্চিত হবে। বড় লিঙ্গ সব নারীরই চাহিদা। স্বামীর লিঙ্গ ছোট হোক তা স্ত্রীর কামন্য নয়।

লিংগ

লিঙ্গ বড় করার উপায়

স্বামীর লিঙ্গ বড় হওয়ার কারণে স্ত্রীর কষ্ট হয় একথাও আমরা একজন সদ্য-বিবাহিতা নারীর কাছ থেকে জেনেছি। আপনার প্রতি আমাদের পরামর্শ হচ্ছে, আপনার স্বামীর লিংগ যদি ছোট হয়ে যায় এবং আপনি লিঙ্গের আকার ছোট হওয়ার কারণে যৌন অসন্তুষ্টিতে ভোগেন তাহলে মিলনের স্বাভাবিক আসন পরিবর্তন করে ভিন্ন আসন প্রয়োগ করে পূর্ণতা খোঁজে নেওয়া উচিত এবং স্বামীকে সর্বাত্তক সহযোগিতা করা উচিত। তাকে হেয়ও না করে তার কাজে উৎসাহ প্রধান করা উচিত। কেননা লিঙ্গের ছোট-বড়র সাথে তার তো কোন হাত নেই। যৌন জীবনে সুখী হতে স্বামী স্ত্রীর একের অপরের চাহিদা, ভালো লাগা বিষয়াদি নিয়ে আলোচনা করা উচিত। নিচের লেখা গুলো আপনাকে ভালো সাহায্য করবে।

পেনিস

পেনিস সহজে বড়, মজবুত ও মোটা করার উপায় কি?

শক্ত    লিংগ শক্ত না হওয়ায় কারণ কি?
     মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চরম সুখ দেওয়ার উপায়

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *