...

মেয়ে পটানো টিপস দেখুন ভিডিওতে

আপনার উদ্দেশ্য যদি শুধু জীবনে একটি মেয়ে পটানো হয় তাহলে ঠিক আছে। তাহলে আপনি মেয়ে পটানোর চেষ্টা করতেই পারেন তাকে যাকে আপনার মন থেকে ভালো লাগে। এর জন্য শিখে নিন এই মেয়ে পটানো টিপস :

পছন্দের নারীর জীবনে সুপারম্যানের ভূমিকায় অবতীর্ণ হন
আপনি যদি আপনার পছন্দের মেয়েকে আকৃষ্ট করতে চান তাহলে তার জীবনের ‘সুপার ম্যান’ হয়ে যান। অবাক হয়ে গেলেন? সুপার ম্যান হওয়া তেমন কোনো কঠিন বিষয় না। শুধু পছন্দের মানুষটির বিপদে পাশে দাঁড়ালে আর ইচ্ছা অনিচ্ছার দিকে খেয়াল রাখলেই আপনি হতে পারবেন তার সুপার ম্যান।

সবসময় তাঁর কল ও মেসেজের জবাব দিন
আপনার পছন্দের মেয়ে যদি আপনাকে খুব শখ করে কল করে কিংবা ম্যাসেজ দেয় তাহলে আপনি যত ব্যস্তই থাকুন না কেন চেষ্টা করুন সেগুলোর জবাব দিতে। একবার যদি অবহেলা করে ফেলেন তাহলে আপনার প্রিয় মানুষটির সাথে আপনার দূরত্ব বেড়ে যাবে অনেকখানি।

কীভাবে বুঝবেন কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা?

দুঃসময়ে উপদেশ না দিয়ে পাশে থাকুন
আপনার পছন্দের মেয়েটির জীবনে দুঃসময় চলছে? তাকে অহেতুক উপদেশ বাণী না শুনিয়ে তাকে সঙ্গ দিন। চেষ্টা করুন সব সময় তার পাশে থাকার। তাহলে সে আপনার প্রতি আকৃষ্ট হবে।

নিজের চুলের যত্ন নিন
মেয়েরা ছেলেদের চুল খুবই ভালোবাসে। সুন্দর ও পরিষ্কার চুল এবং আধুনিক হেয়ার কাট দিয়ে নিজেকে ফিটফাট রাখুন। আপনার পছন্দের মেয়ে খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হবেন।

পড়ুন  যে এলাকার স্কুল-কলেজের মেয়েরা জোর করে ছেলেদের সাথে প্রেম করে

নিজেকে রাখুন দৈহিক ভাবেও আকর্ষণীয়
পছন্দের মেয়েকে আকর্ষণ করতে চাইলে আপনার দৈহিক গঠনের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত ওজন, খুব কম ওজন কিংবা ভুড়ি আপনার আকর্ষন কমিয়ে দিতে পারে আপনার প্রিয় মানুষটির কাছে। আর তাছাড়া আপনার শারীরিক গঠন সুন্দর হলে আপনাকে যে কোনো পোশাকেই মানিয়ে যাবে। এখনকার মেয়েরা ছেলেদের ফিগারের ব্যাপারে যথেষ্ট সচেতন। তাই আপনার পছন্দের নারীকে আকর্ষন করতে চাইলে নিজের শারীরিক গঠনের দিকে খেয়াল রাখুন।

পারফিউম ছাড়া চলবে না মোটেই!
নারীরা সব সময়েই সুন্দর ঘ্রান পছন্দ করে। আর তাই একজন নারীকে আকর্ষণ করার সবচাইতে কার্যকরী একটি উপায় হলো রুচিশীল সুন্দর সুগন্ধী ব্যবহার করা। আপনার পছন্দের নারীর আশে পাশে থাকলে অন্তত সুগন্ধী ব্যবহার করার চেষ্টা করুন। এতে সেই মেয়ে আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনার প্রতি তার আকর্ষণ সৃষ্টি হবে।

পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে খেয়াল রাখুন
পছন্দের নারীটিকে আকর্ষণ করার জন্য সব সময় পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে লক্ষ্য রাখুন। নারীরা স্মার্টনেস পছন্দ করেন। বিশেষ করে ক্যাসুয়াল পোশাকে চাইতে ফরমাল পোশাকেই পুরুষদেরকে বেশি পছন্দ করেন নারীরা। তাই পছন্দের মেয়েদের মন পাওয়ার জন্য নিজেকে সব সময় ফিটফাট ও পরিষ্কার রাখার চেষ্টা করুন।

Loading...

হাসি ও খাওয়াদাওয়ার মার্জিত ভঙ্গি রপ্ত করুন
প্রতিটি মেয়ে হাসিখুশি পুরুষদেরকে পছন্দ করে। গম্ভীর ধরনের পুরুষদের ধারে কাছেও ঘেষতে চায় না নারীরা। পছন্দের নারীর মন পেতে চাইলে সব সময় হাসিখুশি থাকার চেষ্টা করুন। নিজেকে আড্ডা, রসালাপ ও নানান রকম প্রানবন্ত কাজে নিয়জিত করুন। এছাড়াও খাওয়ার দাওয়ার ভঙ্গিতেও হওয়া চাই স্মার্ট। শব্দ করে খাওয়া কিংবা ছড়িয়ে ছিটিয়ে খাওয়ার অভ্যাস ত্যাগ করুন। তাহলে আপনার পছন্দের নারী খুব সহজেই আপনার প্রতি আকর্ষণবোধ করবে।

পড়ুন  পুরুষের মধ্যে যে জিনিস দেখলে যে কোন নারী দুর্বল হয়ে যায়!

চোখে চোখ রেখে কথা বলতে শিখুন
পছন্দের নারীর মন পেতে চাইলে তার সাথে সব সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বার্তায় কোনো ধরনের জড়তা রাখবেন না। কথা বার্তার জড়তা কিংবা নিজেকে গুটিয়ে রাখা নারীরা একেবারেই পছন্দ করেন না। সম্ভব হলে তার প্রতি আপনার আকর্ষণের বিষয়টি সরাসরি বলে দিন। এতে আপনার পছন্দের নারী রাজি হোক কিংবা না হোক আপনার প্রতি তার ধারণা ভালো হবে এবং আপনার নির্ভিকতার প্রতি আকৃষ্ট হবে সে

সত্যিকারের ভদ্র মেয়ে চেনার কিছু বৈশিষ্ট্য

এছাড়া :

পুরুষের ৬টি বিচিত্র আচরণ নারীর চোখে আকর্ষণ বাড়ায় বহুগুণে! : এটা আদিমযুগ থেকেই চলে আসছে যে নারী-পুরুষ উভয়ে উভয়ের প্রতি অাকর্ষণবোধ করবে, কাছাকাছি হবে এবং পরস্পরকে ভালোবাসবে। নারীদের যেমন কিছু বিশেষ বিষয় পুরুষদের দারুণ আকর্ষণ করে থাকে, ঠিক তেমনিই পুরুষদেরও এমন কিছু বিশেষ বিশেষ বিষয় রয়েছে যা একজন নারীকে তার প্রতি মুগ্ধ করে তোলে। নারীর চোখে পুরুষটির আকর্ষণ বাড়িয়ে দেয় বহুগুণে। মজার ব্যাপার হলো, সেই কাজগুলোর মাঝে বেশ কয়েকটিই আবার ভালো না। বলা যায় রীতিমত খারাপ!

পড়ুন  বিয়ের কত দিন পর বাচ্চা নেওয়া স্বাভাবিক?

কেমন পুরুষদের প্রতি আকর্ষণবোধ করেন নারীরা? : সৃষ্টির শুরু থেকেই নারী পুরুষ একজন আরেকজনের প্রতি আকর্ষণ বোধ করেন। এটি প্রাকৃতিক নিয়মেই ঘটে থাকে। অবশ্য কিছুটা ব্যতিক্রমও চোখে পরে। কিন্তু সে যাই হোক, নারী ও পুরুষের মধ্যকার এই আকর্ষণবোধ আছে এবং থাকবে। প্রতিটি মানুষ যেমন আলাদা তেমনই আলাদা তাদের পছন্দ। একজনের কাছে যা অনেক পছন্দের অন্যের কাছে তা পছন্দ নাও হতে পারে।

মেয়ে চোখে একজন ব্যক্তিত্ববান পুরুষের ১৫ টি বৈশিষ্ট্য : একজন পুরুষের অসাধারণ ব্যক্তিত্ব নারীদের তীব্র ভাবে আকর্ষণ করে থাকে। পুরুষের চেহারা কিংবা অর্থের চাইতেও নারীকে বহুগুণে বেশী আকর্ষণ করে পুরুষের ব্যক্তিত্ব। মেয়েরা মনে মনে বিশ্বাস করে যে একজন ব্যক্তিত্ববান পুরুষ কখনোই তাঁকে আঘাত করবেন না, বাজে ব্যবহার করবেন না এবং এমন পুরুষের সাথে তিনি নিরাপদ থাকবেন। নারীর চোখে একজন ব্যক্তিত্ববান পুরুষের আবেদন যতখানি বেশী, তেমন আর কারোরই নেই।

পুরুষের যে ১০টি বিষয় ভালোবাসেন নারীরা : কথায় আছে, নারীর মন স্বয়ং বিধাতাও বোঝে না! সেখানে পুরুষেরা বুঝে উঠবেন নারীর মন, সে একটু কঠিন বৈকি! কি করলে নারীর মন পাওয়া যাবে এটা নিয়ে যুগে যুগে অনেক গবেষণা ও তর্ক বিতর্কের সৃষ্টি হয়েছে। কারণ আর কিছুই না, পছন্দের মেয়ের ভালোবাসা অর্জন। নারীরা সাধাণরত আত্মনির্ভরশীল, ব্যক্তিত্ববান এবং রোমান্টিক পুরুষদের ভালোবাসেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.