ফেমডম সেক্স কি এর থেকে মুক্তর উপায় কি?

সেক্স নিয়ে প্রশ্নের শেষ নেই। প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ফেমডম সেক্স তেকে মুক্তি পাওয়ার উপায় কি?

ফেমডম সেক্স কি ?

আমার একটি প্রব্লেম হচ্ছে । মোটামুটি অনেক আগে থেকেই আমি মেয়েদের পায়ের প্রতি দুর্বল । সবসময় নিজেকে ছোট মনে হয় । আমাকে মেয়েদের পায়ের নিচে থাকা কুত্তা মনে হয় । আমার বয়স ২২ । মোটামুটি ভাল ছাত্র, ইঞ্জিনিয়ারিংএ পড়াশুনা করছি । আমি মেয়েদের পা চাটতে চাই । আমি Introvert টাইপের ছেলে । একটা সময় আমার অনেক বন্ধুবান্ধব ছিল । একটা মেয়েকে আমি অনেক লাভ করতাম , ওর ফামিল্যি গত কারনে ও আমাকে ছেঁকা দেয় । সেই থেকে আমার কোন বন্ধু বান্ধবের সাথে তেমন কোন যোগাযোগ নেই… একলা করে দিয়েছি নিজেকে আর আমার মনে ভাল ভাবে জেকে বসেছে এই সমস্যা , নিজেকে সবসময় ছোট ভাবি ,অসহায় ভাবি , একলা ভাবি , আনলাকি ভাবি । আমি মাসটারবেসন করি । নরমাল সেক্স ক্লিপ্স আমাকে উত্তেজিত করেনা । মেয়েদের হাতে ছেলেরা ডমিনেট হচ্ছে এই typer ভিডিও আমাকে উত্তেজিত করে । আমি হিউমালিয়েশন , ফেতিশ , রাফ typer ভিডিও দেখে মাস্টারবেশন করি । মেয়েদের পা চাটলে , থুথু চাটলে, পায়ের জুতো চাটলে এই Type এর ভিডিও দেখলে বাঁ ভাবলে আমার পুরুষাঙ্গ উত্তেজিত হয় । মানে আমি নরমাল সেক্স থেকে দূরে সরে যাচ্ছি । এই ধরনের সেক্স মেন্টালিটি ফেমডম নামে পরিচিত । আমার মাদক , সিগারেট কখনই ভাল লাগত না । বাট আমি জর করে খাচ্চি , আমার হতাসা দূর করার জন্য … দিন দিন আমি হতাশাগ্রস্ত হয়ে পরছি । আমার কারিয়ার আছে এদিকে কোন মনোযোগ দিতে পারছি না… দয়া করে আমার সমসসার সমাধান দিবেন । প্লিজ -নাম ঠিকানা প্রকাশে অনিচ্ছুক।

অাপনার ডক্টরের উত্তর: আপনি একধরণের রুটিনমাফিক ভুল ধারণায নিমজ্জিত আছেন। এই ধরণের চিন্তা ভাবনা থেকে নিজেকে বেরিয়ে আনুন। মনে রাখবের নিজেকে চালানোর রিমোট আপনার নিজের হাতেই। যদি মনে করেন আপনার বর্তমান রুটিনের বাইরে কোন কিছু করা সম্ভব নয় তাহলে ভুল। মনে রাখবেন সামনে আপনার সেক্স লাইফকে মজবুত রাখতে হলে এহনো কার্য কলাপ ত্যাগ করতে হবে। নিজেকে স্বাভাবিকে কাজে ব্যস্ত রাখুন। ফ্রি কোন সময় থাকলে আপনি আবার উপরোক্ত নেশায় নিজেকে মাতিয়ে রাখবন।মনবল দৃঢ় রাখুন। আপনার সুস্থ্য স্বাভাবিক জীবনের কামনা করি। ধন্যবাদ।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *