দীর্ঘসময় মিলন করার জন্য নিশাত ট্যাবলেট খেলে কি কোন পার্শপ্রতিক্রিয়া হবে?

নিশাত ট্যাবলেট,এটি শক্তিশালী কামোদ্দীপক ও যৌনশক্তি বর্ধক। নিশাত ট্যাবলেট যৌন উদ্দীপনা ও কাম ইচ্ছাশক্তি বৃদ্ধি করে, যৌন অঙ্গাদি শক্তিশালী করে অসময়ে বীর্যপাত রোধ করে। যৌনশক্তি কয়েকগুণ বাড়িয়ে সঙ্গমকালকে দীর্ঘায়িত ও আনন্দদায়ক করে তোলে। নিশাত ট্যাবলেট ওষুধ দীপ্ত যৌবন ও সজীবতা আনয়ন করে। স্ত্রীকে পূর্ণ যৌন তৃপ্তি দানে এটি খুবই কার্যকরী কারণ এটি সেবনে পুরুষ দীর্ঘ সময় ধরে সহবাস করতে পারে।

নিশাত ক্যাপসুল

যেকোনো ঔষধের সাইড এফেক্ট থাকবেই। তাই, নিশাত ট্যাবলেটেরও সাইড এফেক্ট আছে।
সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট বা অন্য কোন ঔষধ খাওয়া উচিত না। এই ঔষধগুলি পুরুষকে একসময় ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় আবার কিছু ক্ষেত্রে মৃত্যুর দিকেও ঠেলে দেয়।
আমরা অনেকেই এটি জানি না যে যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই। শুধুমাত্র ক্ষেত্র বিশেষে ডাক্তাররা কিছুদিন ঔষধ সেবনের উপদেশ দিয়ে থাকেন।

মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চরম সুখ দেওয়ার উপায়

গবেষনায় দেখা যায় পুরুষরা পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে মধু, খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন। ডিমের ক্ষেত্রে হাসের ডিম এবং দুধের ক্ষেত্রে ছাগলের দুধকে প্রাধান্য দিতে পারেন

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *