এক বিবাহিত পুরুষের সঙ্গে ১০ বছরের যৌন সম্পর্ক আমার…

সম্পর্কবিষয়ক জটিলতা নিয়ে মানুষ যখন চরমে, তখন অনেক সময়ই মানুষ এ থেকে বেরিয়ে আসতে পারে না। এর জন্য বিশেষজ্ঞের পরামর্শ ও থেরাপির প্রয়োজন পড়ে।

সম্পর্ক

প্রতিবেশি আন্টির সাথে যৌন সম্পর্ক থেকে কিভাবে মুক্ত হব? পড়ুন বিস্তারিত

এখানে নিজের জীবনের এমনই জটিলতার কথা জানাচ্ছেন এক অজ্ঞাতনামা নারী।
তিনি লিখেছেন, এক বিবাহিত পুরুষের সঙ্গে ১০ বছরের যৌন সম্পর্ক আমার। আমি তার সঙ্গে নিয়মিত সেক্স করি। যৌনতার আকর্ষণেই এত দীর্ঘ সময় আমাদের সম্পর্ক টিকে রয়েছে। মানসিকভাবেও আমাদের চমৎকার মেলে এবং আমরা খুব ভালো থাকি। তবে দুজনের কেউ-ই এ সম্পর্কে এর বেশি কিছু চাই না। তার সঙ্গে এমন সময় কাটাতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করি। আমি আত্মনির্ভরশীল। এমন ‘অস্বাভাবিক’ সম্পর্কে জড়িয়ে থেকে মোটেও খারাপ লাগে না। আমি ব্যস্ত জীবন কাটাই। এরপর তার সঙ্গে থেকে বেশ স্বস্তি ফিরে পাই। এই জীবন আমার ভালো লাগে।

তবে আমি জানি, খুব স্বাভাবিকভাবেই এমন সম্পর্ক কোথাও না কোথাও গিয়ে শেষ হবে। এ সময়টি ক্রমেই ঘনিয়ে আসছে। এর অবশ্য কোনো দিন-তারিখ নির্ধারিত নেই। দিনটি যখন আসবে তখন আমার কি অবস্থা হবে তা বুঝতে পারি। আমি চরমভাবে ভেঙে পড়বো। জীবনের বিশেষ কিছু হারিয়ে ফেলবো। তখন সময় কিভাবে যাবে আমার? আবার এ বিষয়ে নিশ্চিত নই যে জীবনের পুরোটা সময় কারো সঙ্গে কাটাতে চাই কিনা। যদি করতেই চাই, তবে কিভাবে পরের জনকে খুঁজে পাবো? এ বিষয়ে আমার উচ্চাকাঙ্ক্ষা কাজ করে। এমন এক মানুষ পেতে হবে যে আমাকে সেক্সুয়ালি ও আবেগগতভাবে তুষ্ট করতে পারবে। যে বিষয়ে আমাকে থেমে যেতে হবে যা আমি পেতে চাই না। অথচ তা সম্ভব নয়। কিন্তু কেউ না কেউ তো আছেই, যাদের এমন অভিজ্ঞতা হয়েছে জীবনে।

যাদের জীবনে এমন পরামর্শ রয়েছে তারা হয়ত বাস্তবভিত্তিক পরামর্শ দিতে পারেন। ওই ব্যক্তির সঙ্গে সম্পর্ক চুকে যাওয়ার পর নিজেকে সামলে নিতে কি করা উচিত বলে মনে করেন?
সূত্র : গার্ডিয়ান

Loading...

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *