যৌন উত্তেজক ঔষুধ খেলে কি কোন সমস্যা হতে পারে?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমার বয়স ২৩ বছর। কিছু দিন পূর্বে প্রথম যৌন মিলন করি।

যৌন

যৌন উত্তেজনা বৃদ্ধিকারক ঔষুধ

তাও আবার দু’জনের মতামতের উপর ভিত্তি করে। তার খুব ইচ্ছা ছিল সে জন্য। আমি মিলন করার পূর্বে যৌন উত্তেজনা ঔষুধ খাই এবং বেশ সময় নিয়ে তার সাথে মিলন করি। এখন প্রশ্ন হচ্ছে এতে কি কোন ক্ষতি হতে পারে কি না। আবার কখনও মিলন করার সময় কি ওষধ খেতে পারব? আর এতে ভবিষ্যতে কি কোন ক্ষতি হতে পারে কি না। সে অনেক রোমান্টিক এবং মাঝে মাঝে টিভিতে যে একটি চ্যানেল আছে সেটা দেখে। আর এ থেকে তার ভিতর একটু রোমাঞ্চ বেশী। আমি চিন্তা করি যখন ঐসব ছবি দেখছে। এখন আমি যদি তাকে ঐরকম ভাবে না করি তবে হয়ত বা সে আরো কৌতুহলী হয়ে পড়তে পারে। সার্বিক দিকে বিবেচনা করে যদি একটি সুন্দর পরামর্শ দেন তবে চির কৃতজ্ঞ থাকব।

 

আপনার ডক্টরের উত্তরঃ যৌন উত্তেজক ওষুধ খেলে পরবর্তীতে এসব ওষুধ ছাড়া আপনি মিলন করতে পারবেন না। এবং আপনি সক্ষমতা হারাবেন। তাই এখনই এসব ওষুধ ত্যাগ করুন। বিভিন্ন পর্ণ মুভিতে যা দেখায় টা বাস্তব বিবর্জিত। আপনার স্ত্রীকে বোঝাতে হবে সাধারন ভাবে যেটুকু থাকবে সেটাই প্রকৃত অবস্থা। এটা মেনেই চলতে হবে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *