Sex এর সময় পুরুষের উপর নারীর অবস্থান ভয়ানক

Sex এর সময় পুরুষের উপর নারীর অবস্থান ভয়ানক



Sex নারী পুরুষের জন্য অত্যন্ত সুখকর। আর বিভিন্ন আসনে সেক্স করে যৌনমিলন দীর্ঘস্থায়ী করা এবং অধিক আনন্দ সম্ভব।অনেকে বিভিন্নভাবে যৌন মিলন করে থাকেন অনেকে আবার যৌন মিলেনের বিভিন্ন আসন সম্বন্ধে অঞ্জাত।তবে যে দম্পতিদের মধ্যে নারী পুরষের উপরে থেকে যৌন মিলন করে তাদের জন্য এই মিলন বিপদজনক, সম্প্রতি ব্রাজিলের এক গবেষণাগারে গবেষণার পর উঠে এসেছে এই তথ্য। এই তথ্য প্রকাশ করেছেন ব্রাজিলের এক গবেষক।

তবে পুরষের উপর নারী এই অবস্থায় যৌন মিলনে নারীর থেকে পুরুষের ক্ষতিটা বেশি।লক্ষ্য করলে দেকবেন নারী যখন পুরষের উপর থাকে তখন নারীর দেহের সমস্ত ভার পড়ে পুরষাঙ্গের উপর, যার কারণে পুরষাঙ্গে অতিরিক্ত চাপ পড়ে,অনেক সময় ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা ও থাকে।

Loading...

গবেষণার জন্যে গবেষকরা তিনটি হাসপাতালে ৪৪ জন পুরুষের ওপর গবেষণা করেছিল। সেই গবেষণায় দেখা যায়, ২৮ জন পুরুষ তাঁদের যৌনাঙ্গে চোট পেয়েছেন বিপরীত লিঙ্গের সঙ্গে যৌন মিলনের সময়, চারজন সমকামী তাঁদের মধ্যে যৌন সংসর্গের সময় চোট পেয়েছেন, ছজন পেনিস ম্যানিপুলেশনের সময় এবং চারজন কিভাবে চোট পেয়েছেন, তা এখনও জানা যায়নি।

পড়ুন  মেয়েদের যৌন চাহিদা কখন বেশি থাকে?

যাঁদের ওপর গবেষণা চালানো হয়েছিল, তাঁদের মধ্যে অর্ধেক পুরুষ জানিয়েছেন, তাঁরা যৌনমিলনের সময় গোপনাঙ্গ ভাঙার শব্দ পেয়েছেন, তারপর এক ধরণের যন্ত্রণা অনুভব করেন তাঁরা। এরপর আক্রান্তরা ঘটনার পাঁচ-ছয় ঘন্টার মধ্যে হাসপাতালে যান। তবে বেশিরভাগই যান না, কারণ এটা বিরল ঘটনা এবং দেখাতে গেলে অস্বস্তিও হয়।

গবেষকদের দাবি, যৌন মিলনের সময় সবথেকে নিরাপদ ভঙ্গি হল মহিলার ওপরে পুরুষের থাকা বা মিশনারি পজিশন। এই বিষয় নিয়ে গবেষণা সংক্রান্ত তথ্য ‘অ্যাডভান্সেস ইন ইউরোলজি’ নামক এক পত্রিকায় প্রকাশ করা হয়েছে।

যৌন স্বাস্থ্য বিষয়ক যেকোন তথ্যের জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর সাইটটি।ধণ্যবাদ
সূত্রঃ অনলাইন

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.