শুনছিলাম ছেলেরা সেক্স করার পর ওই মেয়েকে সহজেই ভুলে যায় কিন্তু শারীরিক সম্পর্ক করে আমি….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ শুনছিলাম ছেলেরা সেক্স করার পর ওই মেয়েকে সহজেই ভুলে যায়। কিন্তু আমার ক্ষেত্রে কেন জানি উল্টা টা হল ।শারীরিক সম্পর্ক করে আরো বেশি করে ভালবেসে ফেলছি ওকে

সেক্স

প্রথম সেক্স

ক্লাস ১০ পড়ি আমি। নাম শুভ্র। ৮ এ থাকাকালীন একটা মেয়ের প্রেমে পড়ি। মেয়েটির নাম কলি।মেয়েটি তখন ক্লাস ৭ এ পড়ে।আমাদের প্রেম ভালোই চলছিল।আমরা একই স্কুলে পড়তাম।আমাদের একমাত্র যোগাযোগের মাধ্যম ফোন। কারন সরাসরি কথা বলার সুযোগ তেমন ছিলনা। একদিন তার বোন সব জেনে যায়। আমাকে দেখা করতে বলে।কড়া ভাবে বলে দেয় ওর সাথে যেন যোগাযোগ না রাখি। কিন্তু তারপরেও কথা চলতে থাকে আমাদের।এবার ওর বোন আমার বোন কে বলে দেয় সব। এবারও তেমন কিছু হল না আমার।কারন আমি ছিলাম ৩ বোনের ১ ভাই সবচে আদরের।আপু আমাকে কিছু বকা দিল আর কিছু না।
শুনলাম ওকে নাকি খুব মেরেছে।ও আমায় ফোন করে আর কাঁদে। বলে আমাকে ভুলতে পারবে না।।আমি ওকে সান্তনা দিয়ে বললাম ভালবাসায় অনেক ঝড় আসে। এভাবে বছরখানেক কেটে যায়। এইসময় আমাদের ভালবাসা সেক্স করার দিকে মোড় নেয়। কিছুদিন সব ঠিকঠাক ই ছিল। এদিকে ও আবার কথা বলার সময় ওর বোনের হাতে ধরা পরে।এবার কলির বোন আমার বাবা মা কে বিষয় টা বলে।আমার বাবা মা শুধু মুখে কিছু বকা দেয়। এদিকে কলির কোনো খবর আমি পাই না প্রায় ১মাস। ওর ফোন নিয়ে নেয়া হয়েছে। জানতে পারি, কলিকে অনেক মারে ওর বাবা। এই স্কুল বাদ দিয়ে কলিদের বাসা কাছে একটা স্কুলে ভর্তি করায় তার বাবা।এরপর আর দেখা হয় না ওর সাথে। ভাবলাম কলি হয়ত ভুলে যাবে আমাকে।

গার্লফ্রেন্ডের সাথে সেক্স করার পর নরিক্স পিল খাওয়াই, ডেট পার হবার পর মাসিক হচ্ছে না। সে কি প্রেগনেন্ট হতে পারে? পড়ুন বিস্তারিত
২৫ দিন পর একটা কল আসে unknown number থেকে।আমি হ্যালো বলি কথা বলে না, ৪৫ সেকেন্ড পর কান্না গলায় বলে “কেমন আছ”।কথা শুনেই আমি বাক শক্তি কেমন জানি হারিয়ে ফেললাম।মাত্র ৫৮ সেকেন্ড কলি লাইনে থাকল।এরপর লাইন কেটে যায়। ফোন করে ওর আপুর ফোন থেকে।তাই আর ফোনটা back করতে পারলামনা।।পরেরদিন স্কুলের এক বন্ধুর ফোন থেকে ফোন দেয়।সব কিছু বলল আমায়।আর ওই এক কথা আমায় ভুলতে পারবে না।।সত্যি বলতে আমিও ওকে অনেক ভালবাসি। একটা স্কুল change করা মানে সেই মেয়েটার উপর কতটা ধকল হয়েছে বাড়ীতে সেটা আমি বুঝি।
শুনছিলাম ছেলেরা sex করার পর ওই মেয়েকে সহজেই ভুলে যায়। কিন্তু আমার ক্ষেত্রে কেন জানি উল্টা টা হল । সেক্স করে আরো বেশি করে ভালবেসে ফেলছি ওকে।আমি জানি ও আমাকে আমার থেকেও বেশি ভালবাসে।এটা কি আমার আবেগ নাকি ভালবাসা?।কিন্তু প্রবলেম টা অন্য খানে আমি মধ্যবিদ্য পরিবারে ছেলে, আর কলি এক ধনি পরিবারের মেয়ে |আমি জানিনা আমার সাথে ও সুখি হবে কি না। এত কিছুর পরেও আবার ও ফোন ব্যবহার করছে শুধু আমার সাথে কথা বলার জন্য।আমি কি করব আমি ওকে বিয়ে করে সুখে রাখতে পারব? নাকি ভুলে যেতে বলব আমাকে? আমি কিছুই বুঝছি না।

মেয়েদের দ্রুত সেক্স তোলার জন্য কি কোনো ওষুধ আছে? জানতে এখানে ক্লিক করুন

অাপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কাছে ভালো কোন পরামর্শ থাকলে প্রশ্ন কর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন। ধন্যবাদ

Loading...

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *