ভাসুরের সাথে শারীরিক সম্পর্ক, আমাদের সাথে নিয়িমিত…

সম্পর্ক  বিষয়টি যেমন তেমন নয়।একবারর জড়ালে ছেড়ে আসা কছিন। নেশার চাইতেও ভয়ানক এটি। প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ভাসুরের সাথে শারীরিক সম্পর্ক, চালিয়ে যাবো কি?

সম্পর্ক

আমি আর আমার হাজবেন্ড একে অপরকে অনেক বেশি ভালবাসি এবং বিশ্বাস করি। আমাদের ছয় বছরের দাম্পত্য জীবনে এখন পর্যন্ত কোন সমস্যা নেই। আমাদের মধ্যে সেক্সুয়াল সম্পর্কও খুব ভাল এবং আমরা আমাদের সেক্সুয়াল সম্পর্কে বৈচিত্র আনতে খুব পছন্দ করি। সেক্স লাইফটাকে আরও ভাল করে উপভোগ করার উদ্দেশ্যে আমি আমার হাজবেন্ড এর সম্মতিতে আমার ভাসুরের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করি। কিন্তু আমার মানসিক দ্বিধার কারনে গত ৬ মাস যাবত আমরা মিলিত হইনি। কিন্তু এই ব্যপারে আমার হাজবেন্ড এর কোন দ্বিধা বা আপত্তি নেই। ধর্মীয়, সামাজিক দিক চিন্তা করে আমি কনফিউজড আবার মিলিত হব কিনা। কিন্তু শারিরিক আনন্দের কথা মনে হলেই উনার সাথে মিলিত হতে ইচ্ছা হয়।

 

এখন আমার প্রশ্ন হল, আমার হাজবেন্ড এর পূর্ণ সম্মতিতে এবং ১০০% গোপনীয়তা রক্ষা করে ভাসুরের সাথে শারীরিক সম্পর্ক করা কতটুকু ধর্মবিরোধী হবে। আমি চাই মাঝে মাঝে এই সম্পর্কে মিলিত হতে। আপনার মতামত জানিয়ে সাহায্য করবেন।

ছেলের বন্ধুর সাথে আমার শারীরিক সম্পর্ক অনেকবার….. পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ এককথায় নিজের দেহের + মনের আনন্দের খোরাক মিটাতে অনেকের সাথে মিলিত হওয়া কখনোই উচিত হবে না। আর এর থেকে ভালো কোন উত্তর আপনার ডক্টরের নিয়িমিত পাঠকদের কাছে থাকলে উনাকে দিয়ে সহোযোগিতা করবেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *