ক্লান্ত আমি সেক্স করতে করতে – সানি লিওন

সানি লিওন (sunny) হচ্ছেন পর্ণ জগতের এক আলোড়ন জাগানো তারকা ।খুব বেশিদিন হয়নি পা রেখেছেন বলিউডে। কিন্তু বলিউডেও হট ও হিট এই তারকা। নামটা আশা করি বলে দিতে হবে না। হ্যাঁ তিনি বেবি ডল সানি লিওন। কীভাবে পা রাখা পর্ণ ছবি বা সেক্স দুনিয়ায়? কীভাবে নীল দুনিয়া থেকে বেরিয়ে এসে পা জমালেন বলিউডে? সানির গল্পটা জানালেন সানি নিজের মুখেই।

সেক্স

সেক্স রানী সানি লিওন

সাধারণত, পর্ণ ছবির জগত এমন একটি জায়গা যেখানে জোর করে কাউকে নিয়ে যাওয়া হয়। ভাগ্যের ফেরে বা পরিস্থিতির চাপে পর্ণ বা সেক্স দুনিয়ায় ঢুকতে বাধ্য হন বহু তরুণী। তবে কি সানির ক্ষেত্রেও তাই ঘটেছিল? নাকি স্বেচ্ছায় এসেছিলেন তিনি? এখনো কি পর্ণ ছবির সেই অশ্লীল দুনিয়াকে ভালোবাসেন সানি?

সানির ক্ষেত্রে কিন্তু বিষয়টা একদমই আলাদা। কারোর চাপে নয়, নিজের ইচ্ছাতেই পর্ণ বা সেক্স দুনিয়ায় পা রেখেছিলেন সানি। আর তার জন্য কোনও আক্ষেপও তাঁর নেই।

সম্প্রতি নিজের বাসনার কথা জানিয়ে সবাইকে আরও একবার চমকে দিলেন সানি। জানালেন, নিজের একটি সেক্স বিনোদনের প্রযোজনা সংস্থা খুলতে চান তিনি। “আমি আমার নিজস্ব প্রযোজনা সংস্থা খুলতে চাই যাতে নিজের ও অন্যদের চিত্রনাট্য নিয়ে পরিচালনা, প্রযোজনা করতে পারি। ব্যবসায়িক দিক থেকে ভাবলে এই প্রকল্পটি অত্যন্ত যুক্তিযুক্ত।”

সেক্স

পর্ণ ছবির জগত যদি এতই পছন্দ হয়, তাহলে ছেড়ে বেরিয়ে এলেন কেন? প্রশ্নের উত্তরে সানি জানিয়েছেন ২০১১ সালে একটি গুগল সার্চ তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। গুগল ঘাটতে ঘাটতে হঠাৎই তিনি দেখতে পান বিগ বস-এর মুম্বইয়ের প্রোডাকশন দল নীল ছবির অভিনেত্রী খুঁজছেন প্রতিযোগী হিসাবে। “সেটা আমার কাছে একটা স্বর্ণালী সুযোগ ছিল। আমি ও আমার স্বামী ওরফে ম্যানেজার ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিলাম বিনোদনের বাজার ধরতে গেলে বিগ বস একটা ভাল প্ল্যাটফর্ম হতে পারে। ব্যস চলে এলাম।” হাসতে হাসতে জানালেন সানি।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *