সানি লিওন বিয়ে হওয়ার পর ওইসব আর করিনি

বলিউড অভিনেত্রী সানি লিওন তার অতীত জীবন সম্পর্কে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার অপেক্ষা রাখে না। মাঝে মধ্যেই বিতর্ক ওঠে সাবেক এই পর্নো তারকাকে নিয়ে। সেই বিতর্ক বেশ ভালোভাবেই সামলে নিচ্ছেন সানি লিওন ।

সানি লিওন

Sunny Lione

অভিষেকের পর থেকেই বলিউয়ে আবেদনময়ী চরিত্রে অভিনয় দিয়ে পর্দায় উষ্ণতা ছড়িয়ে চলেছেন সানি লিওন। সেই উষ্ণতার পারদ যেন বাড়ছেই। তাহলে কি সেই পুরনো অতীত হঠাতই ভুলে গেলেন এই অভিনেত্রী!

ভুলে ঠিকই যাননি। তবে সেই অবস্থানে আর ফিরে যাওয়ার ইচ্ছা কখনই নেই সানি লিওনের। সেই কথাই যেন আবার জানিয়ে দিলেন তার ভক্তদের জন্য।

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সেক্স থ্রিলার ধাঁচের সিনেমা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’। এ সিনেমায় গুরুত্বপূর্ণ এক চরিত্রে সানি লিওনকে দেখা যাবে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ওই সিনেমার প্রসঙ্গ নিয়ে কথা বলতে গিয়ে সানি জানিয়েছেন আগের সেই অবস্থানে আর ফিরে যাওয়ার সুযোগ কিংবা ইচ্ছা নেই তার।

‘ওয়ান নাইট স্ট্যান্ড’ সিনেমার প্রোমোশনে সানি লিওনের কাছে জানতে চাওয়া হয়েছিল, ওয়ান নাইট স্ট্যান্ড-এর ব্যাপারে তার ব্যক্তিগত মত কী?

জবাবে সানি বলেন, কেউ ওয়ান নাইট স্ট্যান্ড করবেন কি না, সেটা তার ব্যক্তিগত ব্যাপার। আমি যখন সিঙ্গল ছিলাম, তখন প্রচুর ওয়ান নাইট স্ট্যান্ড করেছি। তবে ড্যানিয়েলের সঙ্গে বিয়ে হয়ে যাওয়ার পরে ওইসব আর করেনি।

ভবিষ্যতেও আর এইসব করবেন না বলে জানান সাবেক এই পর্নো তারকা সানি লিওন ।

মুক্তির অপেক্ষায় থাকা সানির ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ এর ট্রেইলার মুক্তি পেয়েছে সম্প্রতি। একটি আইটেম গানও মুক্তি দেওয়া হয়েছে। সেই আইটেমে গানেই কিছুটা আঁচ মিলেছে নতুন সিনেমায় কতটা উষ্ণতা ছড়িয়েছন সানি।

‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর ট্রেইলার দেখে ইতিমধ্যেই মুগ্ধ দর্শক। হিপহপ স্টাইলে ‘ইশক দ্য সাত্তা’য় আলাদা ভাবে নজর কেড়েছেন সানি লিওন ।

পরিচালক জসমিন মোসেস ডিসুজা এবং কোরিওগ্রাফার বিষ্ণু দেবা সানিকে নয়া অবতারে প্রেজেন্ট করেছেন।

আগামী ২২শে এপ্রিল মুক্তি পেতে যাওয়া ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ এর শুটিং নিয়ে সম্প্রতি সানি বলেছেন, এই সিনেমার জন্য তাকে প্রচুর ঘাম ঝরাতে হয়েছে।

এর আগে ‘রাগিনী এমএমএস’, ‘জিসম-২’, ‘এক পহেলি লীলা’, ‘মাস্তিজাদে’ ছবিগুলোতে নিজের আবেদনময়ী উপস্থাপনার মধ্য দিয়ে সফলতা তুলে নিয়েছেন সানি লিওন ।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *