ছেলেরা কাজের মেয়ের সাথে সেক্স করে কেন ? কারণটা কী?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ছেলেরা কেন কাজের মেয়ের সাথে সেক্স করে? কারণটা কী?

সেক্স

অনেক পুরুষকেই দেখি কাজের মেয়েদের প্রতি খুব আগ্রহ। তাঁদের সাথে সেক্স করে, অনেকে বিয়েও করে কাজের মেয়ে। কিন্তু ঘরে আছে সুন্দরী বউ। এমন বউ ফেলে ছেলেরা এটা করে কেন?

 

ছেলেদের কাজের মেয়ের সাথে সেক্স  এই ব্যাপারটি আসলে বেশ বিচিত্র। হ্যাঁ, প্রচুর পুরুষের আগ্রহ থাকে কাজের মেয়েদের প্রতি। তবে এগুলোর পেছনে কারণে কখনোই এক হয় না। বরং বিভিন্ন সময়ে সমাজ বিজ্ঞানীদের গবেষণায় বের হয়ে এসেছে বিচিত্র সব কারণ। এবং একেকটার জন্য দায়ী একেক বিষয়, আবার বিবাহিত ও অবিবাহিত পুরুষদের ক্ষেত্রেও কারণ ভিন্ন ভিন্ন হয়ে থাকে। কী রকম? ব্যাখ্যা করছি তেমনই ৬ টি কারণ।

 

১) বিবাহিত জীবনে কিছু সময় অতিক্রান্ত করার পর বেশিরভাগ পুরুষই স্ত্রীর সাথে সেক্স করার আগ্রহ হারিয়ে ফেলেন। বিশেষ করে সন্তান হবার পর স্ত্রী মোটা হয়ে গেলে পুরুষ তখন ১০০ ভাগ নিশ্চিত যে বাইরে মন দেবেন। এমন সময়ে যারা বাইরে পরকীয়া করতে পারেন না, তাঁরাই কাজের মেয়েটির দিকে নজর দেন। কাজের মেয়ে কিশোরী হোক বা তরুণী, এইসব পুরুষদের লোলুপ দৃষ্টি হতে মুক্তি পান না।

২) অনেক ক্ষেত্রে কাজের মেয়েদেরও সম্মতি থাকে গৃহকর্তার সাথে প্রেমের ব্যাপারে যার এক পর্যায়ে সেক্স  শুরু হয়। তারা কী করে, নানান ভাবে বাড়ির পুরুষদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে এবং তাঁদের দ্বারা শারীরিক চাহিদা মেটায়। এক্ষেত্রে পুরুষটি প্রলোভনের সশিকার।

৩) এমন পুরুষের সংখ্যা নেহাত কম নেই সমাজে যারা নারী দেখলেই হামলে পড়েন। যেহেতু বাসার কাজের মেয়েটি অসহায়, তাদেরই বাড়িতে থাকছে, তারা বিষয়টির ফায়দা তোলেন ও মেয়েটিকে যৌন নির্যাতন করেন।

৪) অসংখ্য অসুস্থ মানসিকতার পুরুষ আছেন, যারা কিনা শিশু বা কিশোরীদের সাথে সেক্স করতে লোলুপ হয়ে থাকেন। কাজের মেয়েটিই হয় প্রথম শিকার।

৫) যেহেতু আমাদের সমাজে ছেলে মেয়েদের অবাধ মেলামেশার সুযোগ নেই, সেহেতু উঠতি বয়সী তরুণেরা বাসার কাজের মেয়েটির সাথেই প্রথম যৌন অভিজ্ঞতা সঞ্চয় করার আশায় থাকেন। প্রচুর তরুণের মাঝে দেখা যায় এই প্রবণতা।

৬) কাজের মেয়ে বেশি সুন্দরী হলেও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না অধিকাংশ পুরুষ আর এসকল কার্রেন ছেলেরা বাড়ির কাজের মেয়ের সাথে সেক্স করে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *