জেনেনিন আপনার রাশির রাশি ফল

জেনেনিন আপনার রাশির রাশি ফল

মেষ রাশি ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
মেষ রাশি , সিংহ এবং ধনুর মধ্যে একটা সামঞ্জস্য থাকতে দেখা যায়। এঁরা যেন একই শ্রেণিকক্ষে, একই বেঞ্চে বসেন, তবুও তাঁদের চরিত্র, ব্যক্তিত্ব ও ভাগ্যে যথেষ্ট ভিন্নতা রয়েছে। প্রিয় মেষ, চলতি সপ্তাহে আপনি তিনটি গুরুত্বপূর্ণ কাজ হাতে নেবেন। এই তিনটির মধ্যে দুটিতে সাফল্য আসবে। খবরটা শুনে আপনার খুশি হওয়ার কথা। শুভ হোক!

বৃষ রাশি ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

আপনার কণ্ঠ রাশিগতভাবেই সুশ্রাব্য। এই কণ্ঠ দিয়েই এ সপ্তাহে আপনি শতকরা ৭০ ভাগ বাজিমাত করবেন। তবে, এই সাত দিনে আপনি নিজের কণ্ঠকে যথাসম্ভব কম ব্যবহার করবেন। ঝগড়া একেবারেই করবেন না। ঝগড়া করলে আপনি সাপ্তাহিক শুভ থেকে বঞ্চিত হবেন। জীবন সফল করে তুলতে কে না চায়।

মিথুন রাশি ২২ মে-২১ জুন। ভর # ৬
এ সপ্তাহে আমরা মিথুনের জয়-জয়কার দেখতে পাই। অর্থাৎ মিথুন যে দিকে ব্যাট ঘোরান শুধু ছক্কা আর চার। তবুও যথেষ্ট সাবধানী হয়ে উইকেট সামলাতে হবে। জয় হোক!

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

অতিরিক্ত ফটফট করলেও কর্কট কোনো কাজ ঝটপট করতে পারবেন বলে মনে হয় না। সে ক্ষেত্রে ইচ্ছাশক্তিকে বাড়িয়ে নিন। মাথা ঠান্ডা রেখে কথা বলুন, কাজ করুন।

সিংহ রাশি ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

যত গর্জায়, তত বর্ষায় না। কথাটি চলতি সপ্তাহে সিংহের ক্ষেত্রে প্রায় পুরোপুরি সঠিক হবে। কথাটি শুনে আমার ওপর আপনি যতই গর্জন দেন না কেন, আমি মোটেও ভয় পাই না। তাহলেও ভয়ে ভয়ে বলি, শুভ হোক আপনার সপ্তাহটি।

কন্যা  রাশি ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২রাশি

এ সপ্তাহে কন্যা নারী-পুরুষের সৌভাগ্য হবে ঈর্ষণীয়। এ কথা উচ্চারণের পর কন্যার সাপ্তাহিক জীবন সম্পর্কে অতিরিক্ত কিছু বলা নিষ্প্রয়োজন। জয় হোক!

তুলা রাশি  ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

তুলা অনেক কিছুর জন্যই বিখ্যাত। তার মধ্যে একটি হলো তাঁর স্মার্টনেস ও নির্ভীকতা। চলতি সপ্তাহে তুলার ভ্রমণ হওয়া সম্ভব। তুলার পেছনে দাঁড়ালে আমরাও অনেক সাফল্য পাব। জয় হোক!

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

বৃশ্চিকের প্রধান একটি চারিত্রিক বৈশিষ্ট্য হলো এই যে বৃশ্চিক সত্যের অন্ধ পূজারি। সত্যের বরখেলাপ তাঁকে ক্রুদ্ধ করে তোলে। তা সত্ত্বেও প্রিয় বৃশ্চিকের প্রতি ঐকান্তিক অনুরোধ, তিনি যেন সারা সপ্তাহ রাগ নিয়ন্ত্রণ অধিদপ্তরের সঙ্গে যোগাযোগ রেখে চলেন।

ধনু রাশি ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

ধনুর চরিত্র দুই ভাগে বিভক্ত। একভাগ বহির্মুখী, চঞ্চল, আনন্দ ও অ্যাডভেঞ্চারের আকাঙ্ক্ষায় সদা উন্মুখ। অন্য ভাগটি গভীর, অন্তর্মুখী, স্থির, ধ্যানী, নিঃসঙ্গ। তাঁর যাত্রা যেন সুদূর এক গন্তব্যের দিকে। এই দুই সম্পূর্ণ বিপরীতমুখী চরিত্রই ধনু নারী ও পুরুষকে জগতের কাছে রহস্যময় করে তোলে। তাই সহজে এঁদের কেউ চিনতে পারেন না। জেনে কেমন লাগল, প্রিয় ধনু?

মকর রাশি ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

মকর জাতক-জাতিকা বিখ্যাত তাঁদের ধৈর্য, কষ্টসহিষ্ণুতা ও কঠোর পরিশ্রম ক্ষমতার জন্য। এঁদের মধ্যে কারও যদি প্রতিভা একটু কমও থাকে, তাতে ক্ষতি হয় না। ওপরের গুণগুলো দিয়েই তাঁরা সব পুষিয়ে নেন নানাভাবে। তার একটি হচ্ছে ক্ষমা ও দুঃখ প্রকাশ। তাই এঁদের আকস্মিক দুর্ব্যবহারে ভুল বোঝা উচিত নয়। এঁরা মানসিক এবং দৈহিক উভয় প্রকার কষ্টই সহ্য করে যেতে পারেন নানাভাবে। এভাবে যেকোনো উপায়েই এঁরা সাফল্য ছিনিয়ে নেন শেষ পর্যন্ত।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

স্বপ্ন তোমার এসেছে ফিরিয়া, কুম্ভ গো, চোখ বোজো।

মীন রাশি ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

সপ্তাহ ভালোই আছে, যদি না বেশি মাথা খেলান। শুভ হোক!

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *