জেনে নিন,কেন মেয়েরা সপ্তাহে একবার হলেও পর্ণ ভিডিও দেখে!

জেনে নিন,কেন মেয়েরা সপ্তাহে একবার হলেও পর্ণ ভিডিও দেখে!

ডিজিটাল পৃথিবীতে পর্ণ ভিডিও খুব সহজ হয়ে গেছে। পর্ণ ছবি বা ভিডিও দেখার ক্ষেত্রে পিছিয়ে নেই নারীরাও। সাম্প্রতিক এক জরিপে উঠে এসেছে যে, প্রতি তিনজন নারীর একজন সপ্তাহের একবার হলেও পর্ন দেখে।

পর্ণ ভিডিও

 

আর তারা বলছে, এর ফলে তাদের নিজেদের যৌনজীবনে ইতিবাচক প্রভাব পড়ে।

দ্য ইনডিপেনডেন্ট জানায়, নারীদের জন্য আন্তর্জাতিক পত্রিকা ম্যারি ক্লেয়ারের জন্য এই জরিপ চালায় স্প্যানিশ অনলাইন জরিপ সংস্থা টাইপফর্ম।

১৮ থেকে ৩৪ বছর বয়সী তিন হাজার নারীর ওপর চালানো এই জরিপে দেখা যায়, এদের মধ্যে ৯০ শতাংশ নারীই তাদের মোবাইল ফোনে পর্ণ  ভিডিও দেখে থাকে।

চিত্রশিল্পী আমান্ডা ডি ক্যাডনেট ও ম্যারি ক্লেয়ার পত্রিকার যৌথ উদ্যোগে নির্মিতব্য একটি তথ্যচিত্র নির্মাণ প্রকল্পের জন্য এই জরিপ চালানো হয়।

এ বিষয়ে আমান্ডা বলেন, ‘এখানে পর্ন থাকবেই এবং আমাদের এক সঙ্গে মধ্যস্থতা করতে হবে। কারণ যৌনতা আমাদের জীবনের অংশ। আমরা চাইলে দেখতে পারি, না চাইলে পারি না।’

কী ধরনের পর্ণ  ভিডিও দেখা হয়- জানতে চাইলে জরিপে অংশ নেওয়া নারীরা জানায়, ৬৩ শতাংশ দেখে বিপরীত লিঙ্গের সঙ্গে যৌন সম্পর্কের ছবি।

আরও জেনেনিন যেসব বদভ্যাস ত্যাগ করা উচিৎ মেয়েদের !

৪৪ শতাংশ নারী দেখে থাকে সমলিঙ্গের বা লেসবিয়ানদের যৌনতা আর ৩১ শতাংশ বলছে তারা সব ধরনের পর্ণ ভিডিও দেখে। এ ছাড়া ১৩ শতাংশ নারী জানায়, তারা পুরুষ সমকামীদের নিয়ে তৈরি পর্ণ ভিডিও দেখে।

জরিপে ৩১ শতাংশ নারী জানায়, তারা প্রতি সপ্তাহেই পর্ন দেখে। ৩০ শতাংশ জানিয়েছে, মাসে কয়েকবার পর্ণ  ভিডিও দেখা হয় তাদের।

বেশির ভাগ নারীই বলেছে যে তারা কোনো সঙ্গী ছাড়া একাই পর্ন ছবি দেখতে সাচ্ছন্দ্যবোধ করে। এসব নারীর অর্ধেকেরও বেশি বলেছে যে, এই পর্ন ছবি দেখা তাদের নিজেদের যৌন জীবনে ইতিবাচক প্রভাব ফেলে।

পর্ন ছবি দেখার ফলে তারা বুঝতে পেরেছে যে আসলে তারা কি চায় এবং কীভাবে নিজেদের সন্তুষ্ট করা যায়।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *