ছেলেটি আমাকে তার সাথে নিয়মিত মিলন করার জন্য বলে, আমি সরাসরি মানা করে দিলে ভিডিওটা আমার ছেলেকে দেখানোর হুমকি দেয়

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃছেলেটি আমাকে তার সাথে নিয়মিত মিলন করার জন্য বলে। আমি সরাসরি মানা করে দিলে ভিডিওটা আমার ছেলেকে দেখাবে বলে হুমকি দেয়।

মিলন

ছেলেটি আমার সাথে জোর করে মিলন করে

ভাইয়া আমার ৩৯বছর বয়স। আমার স্বামী এককজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী।আমিও একজন চাকরিজীবী আমার দুইটা সন্তান আছে প্রথম সন্তানের বয়স ১৭ বছর। সমস্যা হলো, আমি আমার ছোট জা এর সাথে অনেক ফ্রী চলাফেরা করতাম। তার একজন বয়ফ্রেন্ড ছিলো যার সাথে সে রেগুলার মিলন করত আর আমি এইটা জানতাম। তাকে অনেকবার নিষেধ করবার পরেও সে বাধা মানেনি। একদিন সে (জা) আমাকে প্রস্তাব দিয়ে বসে যে আমি যেনো ওর সাথে মিলন করি। কিন্তু আমি রাজি হইনা । সে নানা ভাবে আমাকে কনভিন্স করবার চেস্টা করতে শুরু করে এবং এক সময় সফলও হয়।
আমি যেভাবেই হোক মজা ঠাট্টার মধ্যে ওই ছেলের সাথে মিলন করে বসি যে আমার চাইতে বয়সে ৭-৮ বছরের ছোট । সেদিন ওই ছেলেটি আমার সাথে অনেক খারাপ ব্যাবহার করে। আমি তখন উঠে আসতে চাইলে ওরা দুজনে আমাকে শক্ত করে ধরে আর আমাকে একপ্রকার রেইপ করে। এরপরে অনেকদিন ওদের সাথে কথা বলিনি কিন্তু কিছু দিন যাবত সেই জায়ের বয়ফ্রেন্ড আমাকে রেগুলার ফোন দেয় আর দেখা করতে বলে ।একদিন রাগ হয়ে দেখা করি । তখন আমাকে সে আমাদের মিলনকালের কিছু ভিডিও দেখায় যার ক্যামেরা লুকানো ছিলো কিন্তু শুরুতে একটু জায়গায় আমার ফেইস স্পস্ট দেখা যায়। ছেলেটি আমাকে তার সাথে নিয়মিত মিলন করার জন্য বলে। আমি সরাসরি মানা করে দিলে ভিডিওটা আমার ছেলেকে দেখাবে বলে হুমকি দেয়।
এখন গত একমাস থেকে রেগুলার তার সাথে মিলন করতে হচ্ছে যা খুব বেদনাদায়ক আর খারাপ বিষয়ও বটে। কারন ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না। ভাইয়া আমি মুক্তি চাই আমি জানি আমি পাপ করেছি কিন্তু পরে পরিস্থিতির স্বীকারও হয়েছি আমাকে মুক্তি দেবার মতো সাজেশন দেন প্লিজ।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *