...

স্বামী ধ্বজভঙ্গ হলে ঐ দম্পতি অন্যের ঔরসে সন্তান নিলে পরবর্তীতে সংসার জীবনে সমস্যা হবে কি না?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ স্বামী ধ্বজভঙ্গ, স্ত্রীকে সন্তান দিতে পারছে না। এমতাবস্থায় ঐ দম্পতি গোপনে অন্য পুরুষকে দিয়ে স্ত্রীর গর্ভে সন্তান নিতে চায়! এ সিদ্ধান্তটা একদিকে ফলদায়ক। তবে তাদের ফিউচারে কি এই পজিটিভ মনোভাব থাকবে? 

ধ্বজভঙ্গ

ধ্বজভঙ্গ স্বামী

সত্যি বলতে কি ভাইয়া, আমার কিন্তু মনে হয় এক্ষেত্রে উক্ত দম্পতির জীবনে সমস্যা তৈরি হবার সম্ভাবনা শতভাগ। প্রথমে হয়তো স্বামীই চাইবেন কাজটি করতে, কিন্তু আস্তে আস্তে এক পর্যায়ে তাঁর ইগো জেগে উঠবে। স্ত্রীর গর্ভে অন্য পুরুষের সন্তান বেশীরভাগ পুরুষই মেনে নিতে পারবেন না। গোপনে অন্য লোকের সন্তানকে নিজের বলে চালালে হয়তো বংশ রক্ষা হবে, কিন্তু এতে তিক্ততাই তৈরি হবে বেশি। অন্যদিকে সারাক্ষণ লোক জানাজানির সম্ভাবনা তো আছেই।

Loading...

আমার মনে হয় জীবনে এমন জটিল পরিস্থিতি তৈরি করে সম্পর্ক ও শান্তি দুটোই নষ্ট করার চাইতে আপনারা আগে চিকিৎসা করান। বিকল্প উপায়ে (যেমন টেস্ট টিউব) সন্তান গ্রহনের চেষ্টা করুন। সেটায় কাজ না হলে সন্তান দত্তক নিন। আরেকজনের সন্তানকে নিজের বলে চালানোও তো এক রকমের প্রতারণা, তাই না?

পড়ুন  লিংগ মোটা ও বড় করার সহজ উপায় ভিডিওসহ

ধ্বজভঙ্গ কি? আপনি কি ধ্বজভঙ্গে আক্রান্ত ? নাকি মনের ভূল !

বিশেষ দ্রষ্টব্য
আমি কোন মনোরোগ বিশেষজ্ঞ, চিকিৎসক বা আইনজীবী নই। কেবলই একজন সাধারণ লেখক আমি, যিনি বন্ধুর মত সমস্যাটি শুনতে পারেন ও তৃতীয় ব্যক্তির দৃষ্টিকোণ থেকে কিছু পরামর্শ দিতে পারেন। পরামর্শ গুলো কাউকে মানতেই হবে এমন কোন কথা নেই। কেউ যদি নতুন কোন দিক নির্দেশনা পান বা নিজের সমস্যাটি বলতে পেরে কারো মন হালকা লাগে, সেটুকুই আমাদের সার্থকতা।

ফেসবুক কমেন্ট

comments

About Deb Mondal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.