নারীদের অন্তর্বাস কিনতে পুরষরা যা করবেন

যা করবেন পুরুষরা
মাঝেমধ্যে ছেলেদেরও দেখা যায় নারীদের অন্তর্বাস কিনতে। তবে এগুলো কিনতে ঝুঁকি নিতে হয় পুরুষদের। গার্লফ্রেন্ড বা স্ত্রীর জন্য কিনতে হয় তাঁর পছন্দসই অন্তর্বাস। মেয়েদের ব্যক্তিত্ব বুঝে, পছন্দসই ফ্যাব্রিক, স্টাইল দেখে কিনতে হয় আরামদায়ক অন্তর্বাসটি।

অন্তর্বাস

নারীদের অন্তর্বাস কিনতে পুরষরা যা করবেন

সঠিক অন্তর্বাস বেছে না নিতে পারলে সঙ্গিনী ভাবতে পারেন সঙ্গের পুরুষটি কিছুই জানেন না, কিছুই বোঝেন না। এমনকি নারীরা এমনও ভাবতে পারেন, সঙ্গিনীর ভালো লাগা, মন্দ লাগা সম্পর্কে ধারণা নেই পুরুষ সঙ্গীটির। সামান্য ভুলে ঝগড়ার কারণ হয়ে ওঠে তখন ব্যাপারটি। তাই মেয়েদের অন্তর্বাস কেনার আগে যে বিষয়গুলো পুরুষ সঙ্গীর মাথায় রাখা প্রয়োজন –

সঠিক অন্তর্বাস ব্যবহারের নিয়ম জেনে নিন

পারসোনালিটি
মেয়েদের অন্তর্বাস কিনতে যাওয়ার আগে মেয়েদের অন্তর্বাস সম্পর্কে স্বচ্ছ ধারণা থাকতে হবে। সহজ কথা হল, আপনার সঙ্গিনীর জন্য অন্তর্বাস কেনার আগে তাঁর পছন্দ অপছন্দের বিষয়ে খুঁটিনাটি জানা চাই। অন্তর্বাস নিয়ে প্রত্যেকটি মেয়েরই পছন্দ আলাদা। কেউ বোল্ড, কেউ আবার একেবারেই সাদাসিধে চরিত্রের। তাই সাবধানে অন্তর্বাস বেছে নিতে হয় ব্যক্তিত্বের কথা মাথায় রেখে।

 

স্টাইল, কালার, ডিজাইন
সঙ্গিনীর ব্যক্তিত্বের কথা মাথায় রেখে বেছে নিতে হবে অন্তর্বাসের স্টাইল ও ডিজাইন। বেছে নিতে হবে মানানসই জিনিস। সেইসঙ্গে অন্তর্বাসের রং, প্রিন্ট, ডিজাইন পছন্দসই হতে হবে।

নারীর পোশাকে সঠিক অন্তর্বাস কি? জেনে নিন

ফেব্রিক
অন্তর্বাসের স্টাইল ও ডিজাইন পছন্দ হয়ে গেলে তা কতটা আরামদায়ক, তা দেখে নিতে হবে। অনেক মেয়েরই ফেব্রিক বা কাপড়ে অ্যালার্জি দেখা দেয়। যদি সেটা আগে থেকেই জানা থাকে, তাহলে ভালো। যদি তা না জানা থাকে, সুতির জিনিস বেছে নেওয়াটাই বেস্ট।

 

সাইজ ও ফিটিংস
মেয়েদের অন্তর্বাসের ক্ষেত্রে সাইজ ও ফিটিংস গুরুত্বপূর্ণ বিষয়। তার উপর নির্ভর করে সেই অন্তর্বাস আরামদায়ক কি না। ভুল সাইজের বডি শেপ খারাপ দেখায়, সেইসঙ্গে দেখা দিতে পারে একাধিক সমস্যা। এইসব কিছু ভেবেচিন্তে কিনতে হবে মেয়েদের অন্তর্বাস

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *