যৌনতা সম্পর্কে আপনার ধরণা কি?

যৌন কর্মটিকে আপনি কিভাবে দেখেন? এটি কি পবিত্র? আপনি যদি তা পবিত্র ভাবেন, তাহলে আরেকটি জীবনের সমস্ত ভালো কাজ হয় এই পবিত্র অংশ গ্রহনের মাধ্যমে। এবং তাকে মৃত্যু পর্যন্ত পৃথিবীতে অপেক্ষে করতে হয়, যার প্রতিমা হচ্ছেন আপনিই। তাই নারী কিংবা পুরুষ, উভয়কেই বলছি – আপনার পবিত্রতা আপনার সন্তানের মাঝেই খুঁজে পাবেন। যা মহান আল্লাহ্‌তালা প্রাকৃতিক ভাবে সাজিয়ে দিয়েছেন।

যৌনতায় “মানসিক শক্তি” হচ্ছে সবচেয়ে শক্তিশালী যৌন-অঙ্গ দেখুন খুব গুরুত্বপূর্ণ টিপস

 

যৌনতা
আমাদের প্রতিদিনের জীবনে আমরা যৌনতা সম্পর্কে কি এবং কতটুকুই বা জানি? পশ্চিমা দেশের ১৬-১৮ বছরের ছেলে-মেয়েরা যৌনতার ব্যাপারে যা জানে, আমাদের দেশে বিয়ের ১৫ বছর পরে ও আমরা তা জানতে পারিনা, বুঝতে পারিনা। যার কারনে এখনও আমাদের সমাজে যৌনতা নিয়ে কুসংস্কার, ভ্রান্ত ধারনা এবং অবহেলা লেগে আছে। তাই আমাদের সাইটরে এই ক্ষুদ্র প্রচেষ্ঠা। এই সাইটরে লেখা দিয়ে যদি কারো কোন উপকার হয়, তাহলেই আমাদের কষ্ট সার্থক হবে।

যৌনতা সম্পর্কিত ৩৬৪ টি প্রশ্নের উত্তর জেনে নিন
দৃষ্টি আকর্ষণঃ
আপনার কোন প্রশ্ন থাকলে ম্যাসেজে লিখতে পারেন। অবশ্যই এর উত্তর পাবেন। তবে অবশ্যই আপনার বয়স এবং আপনি কি বিবাহিত না অবিবাহিত তা উল্লেখ করবেন। আপনার বন্ধুকে আমাদের পোষ্টগুলো জানাতে চাইলে অবশ্যই শেয়ার করুন। যৌনতা সবার জন্যই। রোগ নির্নয় ও তার চিকিৎসার জন্য সংশ্লিস্ট চিকিৎসকের পরামর্শ নেয়া বাঞ্ছনীয়।

এলকোহল এবং যৌনতার সম্পর্কে কিছু তথ্য
পুনশ্চঃ
আপনার ছোট্ট একটু কমেন্ট আমাদেরকে অনেক প্রেরনা দেবে।

Loading...

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *