ওকে অনেকটা বাধ্য করেই শারীরিক সম্পর্ক করি,কিন্তু তখন ওর কোন ব্লেডিং হয়নি।ওকে বললে ও বলে আমি কি করে জানবো?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ওকে অনেকটা বাধ্য করেই শারীরিক সম্পর্ক করি,কিন্তু তখন ওর কোন ব্লেডিং হয়নি।ওকে বললে ও বলে আমি কি করে জানবো? 

ব্লেডিং

ব্লেডিং হয়নি।ওকে বললে ও বলে আমি কি করে জানবো?

দয়া করে আইডিটা হাইড রাখবেন **** দিয়ে। আমি একটি পাবলিক বিশবিদ্যালয়ের তৃতীয় বর্ষে পড়ছি।।।দেড় বছর যাবৎ একটি মেয়ের সাথে আমার রিলেশন হয়।ও দশম শ্রণিতে পড়ে।।গত দশ দিন আগে ও আমাকে ব্রেকআপ না করার প্রমিজ করিয়ে, ওর জীবনের একটি কাহিনী শেয়ার করে,,,
এইটে পড়ার সময় নাকি ওর মামাদের এলাকার একটা ছেলে ওকে প্রোপজ করে,,ও রাজি হয়।।তারপর ও বাসায় চলে আসলে ওদের নাকি অনেক ফোনে কথা হতো।।।ছেলেটির সাথে ওর দুইবার দেখা হয়।।।ছেলেটির সাথে পাশাপাশি দাড়িয়ে তোলা দুইটি ছবি আছে।।দেড় মাসের রিলেশন ছিল নাকি ওদের,,তারপর ছেলেটা ওকে বলে তার অন্য একটা গার্ল ফ্রেন্ড আছে,,,এবং ওকে বলে যে ও যদি পরে কারও সাথে রিলেশন করে তাহলে ওর বয়ফ্রেন্ডকে ফোন রেকর্ড শোনাবে আর ছবি দেখাবে।।।এগুলো বলার পর কান্নায় ভেঙে পরে আর আমি যেন ওকে কোনদিন না ঠকাই সে কথা বলে,,, এগুলো শোনার পর আমি ওর সাথে স্বাভাবিক ব্যবহার করি এবং ওকে বলি মনে কর এটা একটা দুর্ঘটনা।।।তবে আমার কষ্টটা আমি ওকে বুঝতে দেইনি। আমার কেন জানি মনে হচ্ছে ছেলেটার সাথে ওর শারীরিক কিছু হয়েছে।। ছেলেটা তখন মাস্টার্সে পড়তো।
আমি এই বিষয়টা নিয়ে খুব কনফিউশনে আছি কারন পরে ও আমাকে বলেছিল যে ছেলেটি ওর জীবন নষট করেছে।কিভাবে জিজ্ঞাসা করলে বলেছিল ছেলেটির কাছে মেয়েটির দুটি ব্যক্তিগত ছবি আছে,যেমন ছেলেটি ওকে একটি স্টুডিও থেকে সিদুর পড়িয়ে দিয়েছিল এবং ও সেটা মজা হিসেবেই নিয়েছে।শারীরিক সম্পর্কের বিষয়টা জিজ্ঞেসা করলে ও বারবার অস্বীকার করে।।মায়ের দিব্যি, এমনকি দেবতার মূর্তি ছুয়ে বলে। গত ৮/০১/১৬ তে আমি ওকে অনেকটা বাধ্য করেই শারীরিক সম্পর্ক করি,,,কিন্তু তখন ওর কোন ব্লেডিং হয়নি।।।ওকে বললে ও বলে আমি কি করে জানবো…? ও আমাকে বলেছিল, ওদের রিলেশনটা দেড় মাসের। অথচ ও আমাকে ওদের একটি ছবি দেখিয়েছে যা ওদের ব্রেকআপের তারিখ থেকে ১ বছর আগের। তার মানে দেড় মাসের বেশী ওদের রিলেশন ছিল।আমার সব কথাই ও শোনে। আমার সাথে পালাতেও রাজি।।একবার আমি ব্রেকআপ করতে চেয়েছিলাম বলে ও ৬ টি ঘুমের ঔষধ খেয়েছিল।। ওর কি ছেলটির সাথে শারীরিক কিছু হয়েছে এটা কিভাবে বুঝতে পারবো…?(ও এমনকি আমাকে ছেলেটির ফোন নাম্বারও দিয়েছে তাকে প্রশ্ন করতে)

আমার পাশের বাসার এক বিধবা ভাবীর সাথে সম্পর্ক হয় প্রায় চার বছর, এই চার বছরে ওনাকে আমি… বিস্তারিত পড়ুন

আপনার ডক্টরের উত্তরঃ স্বাভাবিকভাবে প্রথম মিলনে কোন মেয়ের ব্লেডিং হবে এটাই নিয়ম। কোরণ সতিচ্ছেদ পর্দা ফেটে গেলে ব্লেডিং হয়।তবে কোন কারণ বশত যেমন খেলতে গেলে, ভারি কোন জিনিস ওঠাতে গেলে বা ভারি কোন কাজ করলে, সাঁতার কাটার ফলে অথবা বড় কোন আঘাত রাগলে সতিচ্ছেদ পর্দা েআগেই ফেপে ব্লেডিং হতে পারে।অাপনি মেয়েদের ভার্জিনিটি চেনার উপায় এই পোষ্ট পড়লে বিস্তারিত জানতে পারবেন। আধুািনক যুগে আরো একটা পদ্ধতি আবিষ্কার হয়েছে যাতে করে জানতে পারবেন যে কোন মেয়ে কতজনের সাথে সেক্স করছে।তেব সেটি ব্যয়বহুল।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *