মুরগির ডিমের ভিতর জন্ম নিল সাপের বাচ্চা!

ডিমেরমুরগির ডিমের ভিতর সাপের বাচ্চা

বৈচিত্রময় এই পৃথিবীতে প্রতিনিয়ত ঘঠছে কত অলৌকিক ঘটনা। সেরকম অলৌকিক এক ঘটনা ঘটে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়নের কাকিয়া ছড়া চা বাগানে,মুরগীর ডিমে সাপের বাচ্চা।
প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে আলোমনি মাঝি মুরগিকে খাঁচা থেকে অবমুক্ত করতে গেলে খাঁচার ভেতর একটি ডিম দেখতে পায় । ডিমটা হাতে নিতেই তিনি আচমকা হয়ে যান। ঘরের ভেতর অন্ধকারে স্পষ্ট না দেখতে পেলেও আইরের আলোতে ডিমটা দেখে তিনি চিৎকার দিয়ে ওঠেন। চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা ঘুম থেকে জেগে বাড়ান্দায় এসে জড়ো হয়ে অলোকিক সেই ডিম দেখে চমকে উঠে। ডিমের মধ্যে একটি সাপের বাচ্চা,যার লেজ ও মূখ লড়ছে। গঠনা জানাজানি হলে নিজ চোখে এমন কান্ড দেখতে আশপাশ এলাকার উৎসুক জনতা ভিড় করেন আলোমনি’র বাড়িতে।
খবর পেয়ে সরেজমিনে গিয়ে দেখা গেছে অলোকিক সেই ডিমের বাইরের অংশে ঠিক সাপের মত লেজ ও মাথা। বাসার গৃহকর্তা আলোমণি মাঝির জামাতা চা শ্রমিক সুকলাল মাঝির কাছ থেকে জানা যায়, তার শাশুড়ী আলোমণি মাঝি সকাল ৮ টার দিকে ঘুম থেকে উঠে ডিমটা দেখতে পেয়ে বাড়ির সবাইকে ডিমটা দেখান। বাড়ির সবাই দেখতে পায় ডিমের উপরের অংশে সাপের আকৃতি মাথা ও লেজের অংশটি লড়তে থাকে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *