নারীর এমন কিছু বিষয় যা দেখে পুরুষ মনে করে “Wow she is sexy “

নারীর

নারীর কিছু আকর্ষণীয় বিষয়

১. নারীদের লম্বা পাঃ বেশিরভাগ পুরুষ সুঠাম লম্বা পা এর নারীকে সুন্দরী নারী মনে করে। সম্প্রতি টুইটারে চালানো জরিপে এই ফলাফল পাওয়া গেছে।

২. নারীর হাই হিলঃ নারীর হাই-হিল পুরুষের জন্য আরো একটি অবসেশ্যান। পুরুষ নারীর সুন্দর পা তথা সুন্দর জুতা যুক্ত পা পছন্দ করে।

৩. শক্তিশালী ধর্মীয় বিশ্বাসঃ নারী কতটা ধার্মিক তার ছেয়ে সে ধর্মিয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোগার মাত্রা নির্ভর করে।

জেনে নিন নারীদের কোন অঙ্গের দিকে পুরুষের নজর সবথেকে বেশি থাকে?

৪. নারীদের সুগন্ধীঃ নারীর শরীরের মিষ্টি সুগন্ধ পুরুষের আকৃষ্টতায় নেশা ধরায়। এটি বাধ্যতামুলন নয় যে নারীকে কোন একটি পারফিউম ব্যবহার করতে হবে; নারীর শরীরে প্রাকৃতিক ভাবে যে গন্ধ থাকে তা পুরুষ বধে একধরনের প্রাকৃতিক অস্ত্র।

৫. আত্মবিশ্বাসঃ পুরুষকে আকৃষ্ট করতে নারীর আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে নারী তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।

৬. নারীর হাস্যজ্জলতাঃ সদা হাস্যজ্জল নারীকে পুরুষের পছন্দের শীর্ষে রাখে। ঘোমরামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ।

স্ত্রী যদি বেশী সুন্দরী হয় তবে কি সমস্যা দেখা দেয়?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

  1. Thank you

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *