...

নারীর কুমারীত্ব পরীক্ষার জন্য তৈরী হলো ভার্জিনিটি টেষ্টার মেয়েদের মিথ্যা কুমারীত্ব দাবী আর নয়

ভার্জিনিটি টেষ্টার
কুমারীত্ব পরীক্ষার ভার্জিনিটি টেষ্টার

অনেকে মনে করেন প্রথম সহবাস করলে মেয়েদের জনী দ্বার থেকে রক্তপাত না হলে সে ভার্জিন নয়। এ আসলে ঠিক না। কারণ কোন রকম হস্তমৈথুন বা সহবাস করার আগেই একটি মেয়ে ভর্জিনিটি হারাতে পারে। তবে এখন বুঝা যাবে আসলে নারী সহবাসের মাধ্যমে ভার্জিনিটি হারিয়েছে নাকি অন্য কোন স্বাভাবিক কারনে(খেলাধূলা, সাঁতার বা কোন ভারী কাজের মাধ্যমে) হারিয়েছে।কারণ এখন ভার্জিনিটি টেষ্ট করার জন্য আবিষ্কৃত হয়েছে ভার্জিনিটি টেষ্টার। বিয়েরপর স্বামী যেমন স্ত্রীকে মিথ্য দোয়ারোপ করতে পারবে না, তেমনি স্ত্রীও কারো সাথে অবৈধ সম্পর্কের মাধ্যমে কৃমারিত্ব হারালেও বুঝা যাবে।

 

কুমারীত্ব পরীক্ষার জন্য আবিষ্কার হলো ভার্জিনিটি টেষ্টার :
বিভিন্ন দেশের কুমারীরা তাদেরকে কুমারীত্ব দাবী করে বিভিন্ন যোগাযোগ মাধ্যম, ফেজবুক, টুইটারে লিখেন। তবে এবার মিথ্যা কুমারীত্ব দাবী করার দিন শেষ হল ভার্জিনিটি টেষ্টারের আবিষ্কারের ফলে। ।
তাদের জন্য দুঃখের সংবাদ এবার কুমারিত্ব পরীক্ষা নিরিক্ষা করার জন্য চীনের ফুয়াং ইজং কোম্পানীর গাইণী বিশেষজ্ঞদল একটি টেষ্টার তৈরি করেছে এই ভার্জিনিটি টেষ্টার আর এই টেষ্টারটি ণির্ণয় করতে সক্ষমহবে কুমারিত্ব ।

পড়ুন  কনডম কি? What is Condom?

 
কোম্পানীর মার্কেটিং ম্যানেজার সাওরূণ এমন চ্যালেঞ্চ করার মত তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, কতজন পুরুষের সাথে মেলামেশা করেছে এমন তথ্যও দিতে সক্ষম হবে এই ভার্জিনিটি টেষ্টার । তবে এজন্য কাজ চলছে বর্তমানে ভার্জিনিটি টেষ্টারটি কুমারিত্ব সনাক্ত করতে সক্ষম হবে। বিপণন বিভাগ থেকে আরো জানান, চৌকস গাইনী বিশেষজ্ঞ দল এই ভার্জিনিটি টেষ্টারটি আবিষ্কার করেছেন। এর মুল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী টাকায় ১২ হাজার ৩০০ টাকা এবং ডলারে ১৪৫ ডলার। ভার্জিনিটি টেষ্টারটি যেকোন ব্যক্তি ইচ্ছে করলেই ব্যাবহার করার চেষ্টাও করতে পারবে না। তবে আদালত কর্তৃক নির্দেশের প্রয়োজন রয়েছে।

কিভাবে বুঝবেন আপনার সঙ্গী ভার্জিন কি না ভার্জিন হবার লক্ষনসমূহ কি কি?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

পড়ুন  যমজ সন্তান, কিন্তু উভয়ের বাবা আলাদা! কীভাবে সম্ভব?

অন্যরা যা খুঁজছেন:
মেয়েদের কুমারিত্ব, কুমারী মেয়ে, কুমারিত্ব নারী, কুমারিত্ব মহিলা, কুমারিত্ব স্ত্রী, ভার্জিন মেয়ে, ভার্জিন নারী, ভার্জিন মহিলা, ভার্জিন স্ত্রী, কুমারী মেয়ে চেনার উপায়, নারীর সতিচ্ছেদ পর্দা, পর্দা ফাটা, নারীর সতিচ্ছেদ ফাটা, কীভাবে সতিচ্ছেদ ফাটে, সতিচ্ছেদ ফাটার কারণ,ভার্জিন চেনার উপায়, ভার্জিন কিনা কেমনে বঝা যায়, ভার্জিন নারী চেনার উপায়, ভার্জিন পরীক্ষা করা, কুমারী মেয়ের লক্ষণ, কুমারিত্ব মেয়ে চেনার উপায়, কুমরিত্ব রক্ষা করার উপায়, কুমারিত্ব হারানো, কুমারিত্ব আছে কিনা, স্তী কুমারী কিনা?, স্ত্রী কুমারি বুঝার উপায়, কুমারী মেয়ের চেহারা, কুমারী মেয়ে কারা, কি দেখে কুমারি ‍ুঝা যায়, Virgin girl, Virgin wife, Virgin, Virginity, Virgin woman, Virgin gf, Virgin girlfriend, Virgin kina bujher upay, Virgin siner upay, Virgin bujhar upay, Virgin kina bujbo kivabe, Virgin stri, Virgin gal, Virgin meya, Virgin maya, Virgin ladis, Virgin mohila, vargin meya

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.