বাংলা কষ্টের এসএমএস

কষ্টের আড়ালে সুখের রসি-প্রতিটা জীবন কেই আমি ভালবাসি তাই প্রতিটা জীবনের প্রতিটা সময়ে শুভ হোক-সবাই কে জানাই ঈদ মোবারক।

বাংলা কষ্টের এসএমএস

বাংলা কষ্টের এসএমএস
বাংলা কষ্টের এসএমএস

1) মন পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা । বোঝার মত হয়নিরে তোর ক্ষমতা। বুঝবি যখন থাকবো নারে যাবো আনেক দুরে । তখন পাখি কাঁদবিরে তুই চোখের জল ফেলে ।

Loading...

2) আমি কষ্টের স্মৃতি নিয়ে, করি বসবাস … আমায় নিয়ে কখনো, করোনা উপহাস … আমার জীবনটা হল, একটা দুঃখের ইতিহাস … এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস ।

3) আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও, তাইতো কোনো অভিযোগ করিনি অকারণে চলে গেছো বলে, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক, কারণ ভালোবাসা মানে তো সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক, আমি চাই তার বিনিময় যেন সেই সুখে থাকে, আর তার সুখই আমার সুখ ।

4) অচেনা পাখি হয়ে বেধেছিলে বাসা, নিয়ে গেলে মন তুমি ভেঙ্গে দিলে আশা। কার আকাশে এখন তুমি মিষ্টি গান গাও, মন ভেঙ্গে তুমি কি সুখ পাও??

5) একটা সময় হারিয়ে যায়, অনেক সময়ের মাঝে…. একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে….একটা মন ভেঙ্গে যায় ছোট্ট অপমানে!!….একটা জীবন শেষ হয়ে যায় একটু অভিমানে…

6) সুখে থাকো দুঃখে থাকো, খবর তো আর রাখো না । এখন তো আমায় তুমি ভালো আর বাসো না । যতো ভালোবাসা ছিলো দিয়ে ছিলাম তোমাকে । তবু তুমি কিছুতেই বুঝলেনা আমাকে ।

7) মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি..!!
😎 চিরদিনই আধারে, কেটে গেল এ জীবন, কেউ তো প্রদীপ হাতে, কাছে আসেনি । দুর থেকে দেখেছি পূনিমা চাঁদকে, আমার ঘরে আলো কখনো আসেনি..!!

9) তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস। অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে । কখনো যদি চোখের পাতা, ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার, কষ্ট কাকে বলে..!!

10) তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানলাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি, দেখি আমার চোখের জল, নিয়ে দূরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল।

11) হয়তো আনমনে ভেবেছি কত রূপকথা, নয়তো অভিমানে কেঁদেছি একা একা । জানি কেউ তো বোঝেনা আমার এই ব্যথা , তাই জোনাকিদের সাথে বলে যাই না বলা কত কথা ।

12) কেউ দুঃখ পেয়ে সুখী,, কেউ দুঃখ দিয়ে সুখী,, কেউ হাসতে পেরে সুখী,, কেউ বেশি বেশি কথা বলে সুখী,, কেউ কথা গুলা নিরবে শুনে সুখী,, তবে কেউই প্রকৃত সুখী না, কিন্তু অভিনয়ে সবাই সুখী..!!

13) শ্রাবনে ওই বৃষ্টি ধারায়, আজ শুধু তোমাকে খুঁজে বেড়াই । যদিও তুমি অনেক দুরে, তবুও রেখেছি তোমায় মন পাঁজরে। নীরবে তোমায় মিস করি সারাক্ষণ, অথচ তা তোমার কাছে আজও গোপন..!!

14) মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি,, যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতোটা ভালোবাসি.. আর আমি বুঝতে পারি, তুমি আমাকে কতোটা ঘৃণা করো..!!

15) ভুলে যদি যাও আমায়,, করবো নাকো বারণ.. আমায় কেন রাখবে মনে,, আছে কি কোনো কারণ.. তবুও যদি পড়ে মনে,, আমায় একটি বার.. মন থেকে কাছে ডেকো,, ফিরে আসবো আবার..!!

16) শুকনো পাতার মতো শুকিয়ে গেছে মন,, জানিনা কোন অপরাধে তুমি হয়ে গেলে এমন.. কি চেয়েছি কি পেয়েছি,, তা তো আমি জানিনা,, শুধু জানি মনটা আমার একদম-ই ভালোনা..!!

17) কত ঝড় সহে মাটি যে পাথর হয়,, সেই পাথর চিরে সুখের নদী বয়.. নদীটা দেখে সবাই পাথর দেখে না,, যাকে মেনে ছিলাম জীবনের আয়না,, তাকে দূরে রাখা যায়, ভুলে থাকা যায় না..!!

18) সেই রাতের আকাশের মাঝে ছিল না তো চাঁদ,, ছিলে না তুমি পাশে,, ছিল বিষন্ন সে রাত! আমি কেঁদেছি তোমাকে ভেবে,, তুমি ফিরে এলে না,, আকাশের কান্না ভেজা বৃষ্টি তবু থামলো না!

19) একটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হঠাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!

20) কষ্ট বুকে চেপে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!

21) প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টে কাটাই আমি, তবুও মন জানতে চায় কেমন আছ তুমি? তুমি তো ভালোই আছ ভুলে গিয়ে সব, ভালো থাকতে পারিনা আমি, স্মৃতি গুলো মনে হলে থাকি নীরব !

22) কাউকে এমন কথা বলো না, যাতে পরে ক্ষমা চাইতে হয়। এমন ভাবে দুরে সরিয়ে দিও না, যাতে পরে তাকে ভাবতে হয়। এমন কষ্ট দিও না, যাতে পরে চোখের জল ফেলতে হয়।

পড়ুন  দেখুন কিভাবে সিজার করে বাচ্চা বের করা হয়।সাবধান দুর্বল চিত্তের ব্যক্তিরা ভিডিওটা দেখবেন না

23) একদিন তুমিও কাঁদবে, যেভাবে আমি কাঁদছি। এ আমার অভিশাপ নয়, এ আমার বঞ্চিত ভালবাসার, নিরব আবেদন..!!

24) অচিন পুরের কোন এক রাস্তার অতিথি ছিলে তুমি, পথ ভুলে চলে এলে সঙ্গী হলাম আমি। পথ খুঁজে পেতেই চলে গেলে তুমি, হয়ে আগের মতো সেই একা আমি..!

25) ভালোবাসা এমনি হয়, কেউ জিতে কেউ হারে। আমি না হয় হারলাম, তোমার সুখের তরে। হয়তো তোমায় হারিয়ে, কষ্ট পাবো বেশি। তবুও দেখতে পাবো, তোমার মুখের একটু হাসি..!!

26) আমার উপস্থিতি হয় যদি তোমার কষ্টের কারণ, কথা দিলাম হবে না আর তোমার সীমানায় আমার আগমন, সাজিয়ে নিও নিজের মতো তোমার ভুবন, করবো না আর তোমায় জ্বালাতন..!!

27) পৃথিবীর সবচেয়ে নির্লজ্জ বস্তু হলো কষ্ট। যতই তুমি তাকে দূরে রাখ না কেনো, সে বার বার তোমার কাছে ফিরে আসবে। সুখের কথা আর কী বলব!! সেতো বড়ই স্বার্থপর।

28) আকাশ তুমি মেঘলা কেনো, বোকলো তোমায় কে? রোদের সাথে আজ কি তোমার ঝগড়া হয়েছে? তা’না হলে সকাল থেকে কাঁদছ কেনো এতো, তোমারো কি মনটা খারাপ আমারই মতো?

29) পৃথিবীতে সবচেয়ে নরম জিনিস কি জানো …?? মানুষের মন !! যাকে কোন কঠিন বস্তু দিয়ে আঘাত করতে হয় না … দুঃখের পরশ পেলে এমনিই ভেঙ্গে টুকরো হয়ে যায় !

30) যখনি ভাবী একটু এগিয়ে যাই, তখনি পাশে দেখি তুমি নাই।। একি জ্বালা দিয়ে মোরে, আছ তুমি দুরে সরে।।

31) হয়নি তোর যাবার বেলা, তবুও গেলি চলে। ভুলবি না বলে আমায়, তবুও গেলি ভূলে। আপন করে রাখবি বলে, করলি আমায় পর, বুঝিনি তুই হবি, এতো স্বার্থপর..!!

32) কারো মনে আঘাত দিওনা, সুখী হতে পারবে না। ভালোবাসতে না পারো, অভিনয় করো না। মনে রেখো, কারো চোখের পানি, তোমার জীবনে অভিশাপ হয়ে ঝরতে পারে!

33) অচিন পুরের কোন এক রাস্তার অতিথি ছিলে তুমি, পথ ভুলে চলে এলে সঙ্গী হলাম আমি। পথ খুঁজে পেতেই চলে গেলে তুমি, হয়ে আগের মতো সেই একা আমি..!

34) তোমায় আমি ভেবে ভেবে রাত করি পার .. তোমার কাছে পেলাম শুধু কষ্ট উপহার। ভেবেছিলাম তুমি আমার মন বাগানের ফুল.. সে টা ই ছিল জিবনে আমার বিরাট একটা ভুল।

35) কিছু রাত কেটে যায় সপ্ন বিহীন.. কিছু আশা ভেঙ্গে যায় নিরবে.. কিছু স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে.. কিছু মানুষ দুরে হারায় কিছু না বলে..!!

36) কান্নার জল সবাই দেখে.. হৃদয়ের কষ্ট কেও দেখেনা.. পাওয়ার আনন্দ কিছু দিন থাকে.. কিন্তূ না পাওয়ার বেদনা সারা জীবনে ও ভুলা যায়না..!!

37) কাউকে ভালবাসি বোঝানোর, সবথেকে বড় অনূভুতি হল কান্না করা, কারণ যার জন্য কান্না আসে না, তার প্রতি কখনও ভালবাসা থাকে না, জোর করে হাসা যাবে কিন্তু কান্না করা যাবে না।

38) আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে, মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে। পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পড়ে , আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে।

39) তুমি ভুল করেও, ভুল করোনি, তাই আমি অপরাধী। তুমি পথ দেখিয়েও, পাশে হাটনি, তাই এখন আমি একলা হাটি।

40) ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে।

41) কেউ চায় না কাউকে ভুলতে, কিন্তু সময় ভুলিয়ে দেয়। কেউ চায় না কাউকে হারাতে, কিন্তু সময় ভাগ্য তাকে ছিনিয়ে নেয়। এই হল বাস্তব পৃথিবীতে যা চাই তা পেতে পেতে হারাই।

42) তুমি বলেছিলেনা, কোন দিন আমায় ছেড়ে যাবে না। সারা জীবন আমার পাশে রবে তবে আজ কেন, ছেড়ে চলে গেলে আমাকে একা ফেলে। কী আমার দোষ ছিল, তোমাকে নিজের চেয়ে বেশি ভালবেসে ছিলাম বলে।

43) আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম, বৃষ্টিতে ভিজে গেলো। আকাশে লিখলাম, আকাশ মেঘে ঢেকে গেলো। কিন্তু যখনই হৃদয়ে লিখলাম, ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে।

44) জীবনে প্রথম একজন আমাকে খুব ভালবেসে ফেলেছে। সে নাকি আমাকে ছেড়ে যাবে না। আমি ছাড়া সে নাকি মূল্যহীন। আমাকে ছাড়া সে অর্থহীন। আর সে হল”কষ্ট”।

45) পাথর চাপা কষ্ট বুকে, কষ্টের কথা বলি কাকে? যার কারনে নিস্ব হলাম, সেইতো আছে বেশ সুখে, আর আমার কথা ভুলেই গেছে..!!

46) গোলাপ যদি সুন্দর হয়, গাছে এতো কাটা কেন? মণি যদি মুল্যবান হয়, বিষাক্ত সাপের মাথায় কেন? ভালবাসা যদি স্বর্গ হয়, তাহলে এতো কষ্ট কেন??

47) কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষণ .. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি।

48) ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি, যখন ছেলেটি বোঝে তখন মেয়েটি বোঝে না। যখন মেয়েটি বোঝে তখন ছেলেটি বোঝে না। যখন দুজনেই বোঝে তখন পৃথিবী বোঝে না।

পড়ুন  দিনে রোজা রাখেন, রাতেও খান না তাঁরা

49) স্বপ্ন যখন চোখের পাতায় ফুটবে কারোর হয়ে, দাড়িয়ে তুমি থাকবে একা সময় যাবে বয়ে। ভেবো নাকো একলা তুমি দুঃখের বোঝা নিয়ে, দেখবে আমি পাশে আছি তোমার বন্ধু হয়ে।

50) ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা, সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা। ছিড়তে পারিনি আমার মনের পাতা, যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যথা।

51) জগতে তারাই খুব বেশী কষ্ট পায়, যারা মানুষকে সরল মনে ভালোবাসে। বিনিময়ে তারা পায়, অনাদর, অবহেলা ও ঘৃণা। তাই জগতে কাউকে সরল মনে ভালবাসতে নেই। এখানে সরলতা মানে, চরম দুর্বলতা।

52) তোকে অনেক বেশি বিশ্বাস করে ফেলেছিলাম ,এটাই ছিল আমার বড় অপরাধ । কিন্তু এই অপরাধের শাস্তি যে এত কঠিন হবে তা আমি কল্পনাও করি নি..তবু চাই সুখে থাক ।

53) পাষান পৃথিবীর পাষান মানুষ, স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, দুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়, মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয়।

54) চুপি চুপি বলি তোমায় প্রিয়তমা, আমায় ছেড়ে যেন দুরে যেওনা। আজ তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে, তোমায় ছাড়া আমি বাচঁতে পারবনা এই ভুবনে।

55) আকাশ ভরা দুঃখ আমার, সাগর ভরা ঢেউ। এত কষ্ট আমার বুকে, দেখে নাতো কেউ। দুঃখ দিয়ে স্বপ্ন বুনি, কষ্ট দিয়ে আকি। স্বপ্ন আমার ভেঙ্গে যায়, আমি চেয়ে থাকি..!!

56) যেদিন আমি হারিয়ে যাবো, সেদিন তুমি বুঝবে। হাজার লোকের ভিড়ে সেদিন, আমায় তুমি খুজবে। সেদিন তুমি পাবেনা আর এই আমাকে, পাবে শুধু ফেলে আসা স্মৃতিগুলোকে। কষ্ট হয়ত তোমার বুকে আচড় কেটে যাবে, কদিন গেলেই তুমি আবার নতুন সাথী পাবে..!!

57) সৃষ্টি হবে অন্যরকম গল্প আজ, আলোর নিচে সাজাবো আমি অন্ধকারের সাজ। দেখে আবার আসেনা যেনো তোমার চোখের পানি, হটাত্‍ করে দেখবে তুমি হারিয়ে গেছি আমি..!!

58) ভালবাসা সবার জীবনেই আসে কেউ ধরে রাখতে পারে, আবার কেউ হারিয়ে ফেলে, ধরে রাখে চোখের জলে…………………..

59) হারিয়ে যদি যাবি তুই কভু ভালবাসার এই বাঁধন ছিড়ে, আমার শুন্য মনের ঘরে বাসা বেঁধে কেন চলে গেলি আজ বহুদূরে। সন্ধ্যার আকাশের তারা মত জ্বলে আবার নিভে গেলি তুই, কাছে এসে, ভালবেসে কেন হয়ে ছিলে একে একে দুই।

60) তোকে ছাড়া কষ্টে কাটে দিন, খুজবি আমায়, বুজবি সেদিন, বাজিবে যেদিন আমার মরণ বীন।

61) হৃদয়ে যতন করে রেখেছি ভালবাসায় ধরে রাখব তোমায়, হারিয়ে যাবে না কভু আমায় ছেড়ে দূর অজানা ঐ দিগন্তের কোথায়।

62) যে জন সৃষ্টি করেছে তোমায়, আমিও সৃষ্টি তার। তবু কেনো তোমার সাথে, ব্যবধান আমার। আমারো তো মন আছে, আছে ভালবাসা। আমারো তো থাকতে পারে, তোমায় পাবার আশা

63) মাঝে মাঝে কাঁদাবো, হয়তবা রাগাবো,একদিন হটাত্‍ করেই হারাবো, চিরতরে ঘুমাবো। আমি যে তোমার কেউ ছিলাম, একদিন তোমায় ভাবাবো।

64) যদি কাউকে ধোঁকা দিতে পারো, তাহলে ভেবোনা সে বোকা ছিলো। মনে রাখবে সে তোমাকে বিশ্বাস করে ছিলো। কিন্তু তুমি তার সেই বিশ্বাসের যোগ্য ছিলেনা..!!

65) রং বদলে গেছে আমার মনের ও, ভয় নেই অনেক দুরে চলে গেছি। শুনলাম তুমি এখন অন্যের মনের ময়না পাখি, আর আমি এখনো সেই অজানা বালুচরের চোখের বালি..!!

66) যারা খুব কাঁদতে পার, তাদের সবচেয়ে বড় লাভ হচ্ছে তাদের মনে কষ্ট তেমন জমে না। অথচ যারা মন খুলে কাঁদতে পারে না, তাদের মনটা হল “কষ্টের আকাশ”।

67) আমি অভিমান করি, তুমি আমার কষ্ট বুঝবে বলে। আমি দুরে থাকি, তুমি আমাকে মিস করবে বলে। অল্পতে রাগ করি, রাগ ভাঙ্গাবে বলে। তাই বলে ভুলে যাবে এটা কখনো ভাবিনি..!!

68) আমি এমন এক জনকে চাই, যে আমাকে বুঝবে। একটু চোখের আড়াল হলে, পাগলের মত খুজবে। ভালবেসে বারবার আমার কাছে আসবে। আর দুরে গেলে অঝর নয়নে কাঁদবে..!!

69) তুমি যদি না বুঝ। বুঝবে আমায় কে? তুমি যদি পর ভাব, আপন ভাববে কে? তুমি যদি কস্ট দাও, সুখ দিবে কে? তুমি যদি ভুলে যাও, মনে রাখবে কে?

70) তুমি সব সময় আমার পাশে থাকো, তবু কেন তোমাকে দেখি না? থাকতে হবে আশায় আশায় জানলে ভালোবাসা করতাম না, সাগরের পাশে বাস করে পিপাসায় মরতাম না..!!

71 ) তোমার চলে যাবার খুব বেশি কি তাড়া ছিল? এতো তাড়াতাড়ি তবে কেন গেলে? খুব বেশি কি তাড়া ছিল চলে যাবার, খুব বেশি কি তাড়া ছিল ভুলে যাবার?

72) যদি ভুলে আমায় পড়ে গো মনে, ভেবে নিও পাশে আছি প্রতিটি খনে। দুর থেকে কামনা করি, সুখে থেকো নিয়ে ঐ জীবন সাথী । অভিশাপ দেবনা হও তুমি সুখি..!!

73) পথহারা পাখি কেঁদে ফিরি একা। আমার জীবন শুধু আধারে লেখা। বাহিরে অন্তরে ঝড় উঠিয়াছে। আশ্রয় চাহি হায় বলো কাহার কাছে?

74) নরম কাঁদা একবার পুড়ে যদি ইট হয়ে যায়, এরপর যতই পানি ঢালা হোক না কেন, তা আর গলেনা বরং ভারি ও শক্তিশালী হয়। মানুষের মনও ঠিক এ রকম। একবার কষ্ট পেলে এরপর শত আবেগেও তার কোন পরিবর্তন হয় না।

পড়ুন  আব্বুর হাতে ধরা পড়লেই আম্মু বড় আপুর নামে দোষ দিত

75) আমি যেদিন চলে যাব শান্ত মাটির নিচে, পাবে না আর খুঁজে আমায় হাজার লোকের ভিড়ে। কাদবে শুধু একা একা বুঝবে না তো কেউ, সুখ গুলো কেড়ে নিবে দুঃখের সেই ঢেউ।

76) তোমার পৃথিবীটা বিশাল বড়, আমায় ছাড়াই হাসা যায়, বাঁচা যায়, আমার কথা মনে না করেই থাকা যায়..!!

77) কষ্ট নিয়ে জীবন শুরু,কষ্ট নিয়ে শেষ। কষ্ট কে ভালোবেসে, কষ্টে আছি বেশ। কষ্ট নিয়ে সুখি আমি, কষ্ট নিয়ে দুঃখি। কষ্ট গুলো বুকের মাঝে জমা করে রাখি।

78) যদি কর সুখের আশা করিও না ”ভালবাসা”। ভালবাসা অতি “কষ্ট”, এতে হয় জীবন”নষ্ট”। ভালবাসার শেষ “ফল” বুকে ব্যথা চোখে ”জল”।

79) মনটা দিলাম তোমার হাতে, যতন করে রেখো। হৃদয় মাঝে ছোট্ট করে, আমার ছবি এঁকো। স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

80) কষ্ট নিয়ে জীবন শুরু,কষ্ট নিয়ে শেষ। কষ্ট কে ভালোবেসে, কষ্টে আছি বেশ। কষ্ট নিয়ে সুখি আমি, কষ্ট নিয়ে দুঃখি। কষ্ট গুলো বুকের মাঝে জমা করে রাখি।

81) বৃষ্টি রে তুই আসবি কবে? আমায় একটু বল। তোর জন্য রেখেছিধরে আমার চোখের জল। কাঁদবো আমি তখন, তুই আসবি যখন। খুঁজবে না কেউ আর আমার কান্নার কারণ ।

82) কষ্ট দাও তবে এতো বেশি দিয়ো না যা সইবার ক্ষমতা আমার নাই। দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না যা বইবার ক্ষমতা আমার নাই। আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে।

83) দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছে। কিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে।

84) ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমায় স্মৃতি মনে হলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে? পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না। প্রতী ক্ষার প্রহর শেষ দেখা হল না..!!

85) আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে? আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে? আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে? ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে?

86) লোহার মত মনেও যদি একবার মরিচা এসে যায়, তাহলে তা আর দূর করা যায় না। বাড়ির ভিতর থেকে যেমন লোহা বের করে ঠিক করা যায়, না তেমনি মনকেও আর স্থির করা যায় না।

87) চোখের পানিই হল সব থেকে মূল্যবান পানি, কারন কি জানেন? পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বুঝাতে পারে কাউকে হারানোর কষ্ট।

88) কাউকে নিয়ে বেশি ভেবো না, প্রেমে পড়ে যাবে। কাউকে কষ্ট দিয়ো না, পরে নিজেই কষ্ট পাবে। কাউকে ভালোবেসনা, হারিয়ে যাবে । কাউকে পেয়ে ভুলে যেয়ো না, তা হলে সারাজীবন কষ্ট পাবে।

89) মুক্ত করে দিলাম তোরে যেতে পারিস অনেক দুরে, ভালবাসি এই কথাটি বলবো না আর আমি তোরে। সুখে যদি থাকিস তুই আসিস না আর ফিরে, না পাওয়া সুখ খুঁজে নিব কষ্টের ভিড়ে।

90) হাসি সব সময় সুখের পরিমান বুঝায় না। এটা মাঝে মাঝে এটাও বোঝায় আপনি কতটা কষ্ট আড়াল করতে পারেন।

91) কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল, জলকে বলিলাম তুই হটাৎ কেন বাইরে এলি বল? জল বলল চোখটি তোমার সুখ সৃষ্টির নীড়, কি করে সইবো বল এত কষ্টের ভীড়?

92) কেন এসেছিলে মনের আঙিনায়? কেন মুগ্ধ করেছিলে কথার ছলনায়? কেনই বা ভালবেসে ছিলে আমায়? আর আজ কেনই বা হারিয়ে গেলে, আমায় ফেলে দুর অজানায়।

93) কষ্ট দিচ্ছ, দিয়ে যাও। ঘৃণা করছো, করে যাও। কিন্তু মনে রেখো, জীবনটা ছোট নয়। যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছো, তা তোমাকে অন্য কেউ ফিরিয়ে দিবে।

94) ভুলবোনা কোনদিন আমি তোমাকে, যত দুরে যাও তুমি ছেড়ে আমাকে। সারা জীবন ধরে তোমায় করব আমি স্মরণ , তোমায় ভোলার আগে যেন হয় আমার মরণ ।

সার্চ কীবোর্ডঃ বাংলা কষ্টের এস এম এস, বাংলা এস এম এস, ভালোবাসার এসএমএস, কষ্টের স্ট্যাটাস, কষ্টের কবিতা, কষ্টের ছন্দ, ইমোশনাল কথা, ইমোশনাল এস এম এস, গ্র্রালফ্রেন্ডকে মনে করিয়ে দেওয়ার এসএমএস, ব্রেকআপ করার এসএমএস, বুকফাটা কষ্টের এস এম এস, কষ্টের ‍sms, koster sms 2021, koster sms ajkerfact,Source text কষ্টের এসএমএস পিকচার, কষ্টের এসএমএস পিক, কষ্টের এসএমএস ছবি, কষ্টের এসএমএস এর পিক, কষ্টের এসএমএস বন্ধু, কষ্টের এসএমএস ফটো, কষ্টের এসএমএস 2019, কষ্টের এসএমএস ২০২০, কষ্টের এসএমএস apps, কষ্টের এসএমএস apk, bangla কষ্টের এসএমএস, www.কষ্টের এসএমএস.com, http //কষ্টের এসএমএস, কষ্টের এসএমএস koster status bangla,

Loading...

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.