লিঙ্গ ছোট এবং বড় সমস্যা নিয়ে পুরুষের ভুল ধারণা এবং বাস্তবতা! পর্ব ১ম

লিঙ্গ
          লিঙ্গ ছোট এবং বড় সমস্যা নিয়ে পুরুষের ভুল ধারণা এবং বাস্তবতা! পর্ব ১ম

 

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” কিন্তু কেন? বড় লিঙ্গের সুবিধাটা কি একটু বলবেন আমাকে?

 

আমাদের দেশের মানুষ ভ্রান্থ ধারণা নিয়ে বসে আছে! উত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্য গড়ে প্রায় ৫ থেকে ৬ ইঞ্চি পরিমান হয়। তবে ব্যাক্তিবিশেষের উপর নির্ভর করে এই মান ৪ ইঞ্চি থেকে ৭.৫ ইঞ্চি পর্যন্ত হতে পারে। সব থেকে দীর্ঘতম লিঙ্গের দৈর্ঘ্য ছিল প্রায় ১৩.৫ ইঞ্চি!
তবে এখানে উল্লেখ্য যে অনুত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্যের উপর উত্তেজিত দৈর্ঘ্য কখওনোই নির্ভর করেনা।

 

এখন আপনি প্রশ্ন করতে পারেন ” ভিডিওতে যে অনেক বড় লিঙ্গ দেখি? হ্যাঁ আপনি ঠিক বলেছেন পর্ণ ভিডিওতে যে লিঙ্গ দেখেন তা বিশেষ উপায়ে বড় করা হয়। দেখেন যারা পর্ণ ভিডিও তৈরি করে তাদের সব কিছু সাজানু থাকে পরিকল্পিত ভাবে তৈরি করা হয়। তাই একজন পর্ণ স্টার যা করবে তা কি আপনার করতে হবে?

 

একজন নারিকে যৌন সুখ দিতে একজন পুরুষের লিঙ্গ স্বাভাবিক ভাবে ৪” ইঞ্চিই যথেষ্ট। যৌন তৃপ্তির জন্য আকার মুল বিষয় নয়। প্রধান বিবেচ্য বিষয় হচ্ছে মিলনে এবং সিঙারে আপনার কারুময়তা। আপনি যত বেশি সৃষ্টিশীল পদ্ধতিতে নারীকে “অন” করবেন সে তত বেশি আপনার পার্সোনলিটির প্রতি আবেগী হবে।
ডক্টর মাইকেল ও’লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, “বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় করা যায় – তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম। কিন্তু আমি এটা জানিনা – এমনকি এখনো এ রকম কোন পদ্ধতি আবিষ্কার-ই হয়নি!”।

 

তাই ভাই লম্বা লিঙ্গ নিয়ে না ভেবে যা আছে নিয়ে সুখে থাকুন। আর আপনার লিঙ্গ যদি ৪” ইঞ্ছি হয় উত্তেজিত অবস্থায় তবে আর বড় করার চিনাত করবেন না। যৌন মিলনে বড় লিঙ্গের কোন ভূমিকাই নেই। তবে এখনেই শেষ নয়। আরও বিস্তারিত আগামি পোষ্টে তুলে ধরব।
এই বিষয়ে ২য় পর্ব পড়ুন এখান থেকে

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

2 comments

  1. Thanks….. আপনার এই পোষ্ট গুলো আমি মনে করি পৃথিবীর যে যে মানুষ গুলো পড়বে তাদেরই উপকার আসবে। আমিও মাঝে মাঝে পড়ি।

  2. bhalo laglo Ami apner sat he aci

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *