...

কি কারণে যৌন মিলনে ১ থেকে ৫ মিনিটের বেশি থাকতে পারেন না?

যৌন মিলনে
কি কারণে যৌন মিলনে ১ থেকে ৫ মিনিটের বেশি থাকতে পারেন না?

আগে একটু ইসলামিক দৃষ্টিতে জানি যৌন মিলন কি? যৌন মিলনে আবদ্ধ হওয়া বিষয়ে ইসলাম বলতে সেইসব ইসলামিক অনুশাসন বোঝায় যেগুলো দ্বারা মানুষের যৌনাচার নিয়ন্ত্রিত হবে। এইসব অনুশাসন বহির্ভুত সকল প্রকার যৌনাচার ইসলামী মতে নিষিদ্ধ বাহারাম। মানব জীবনের যৌন চাহিদা ইসলাম কর্তৃক স্বীকৃত কিন্তু যৌনাচারের পন্থা সম্পর্কে রয়েছে অনুশাসন। মানুষের বিবিধ যৌনাচার অনুমোদনযোগ্য কি-না তা দুটি বিষয় থেকে অনুমানযোগ্য। প্রথমত: যৌনাচারের মূল উদ্দেশ্য বংশবৃদ্ধি এবং দ্বিতীয়ত: নারী ও পুরুষ কেবল রীতিসিদ্ধ উপায়ে বিয়ের মাধ্যমে যৌন মিলনে প্রাধিকার অর্জন করে। যৌনতা বিষয়ক ফিকহ বা ইসলামিক যৌন আইনশাস্ত্র এবং ইসলামে যৌনতা বিষয়ক নিয়মাবলি ইসলামী প্রধান ধর্মগ্রন্থ কুরআন, হাদীস নামে পরিচিত ইসলামের নবী মুহাম্মদ (সাঃ) এর বাণী ও কর্ম, ইসলামিক নেতৃবৃন্দ কর্তৃক প্রদত্ত ফতোয়া প্রভৃতিতে ব্যাপক ও বিস্তারিত ভাবে বলা হয়েছে, যা নারী ও পুরুষের মধ্যকার নিয়মতান্ত্রিক যৌন মিলনে ।এবার আসা যাক মূল আলোচনায়।

যৌন মিলন এক প্রকার খেলা এই খেলা এক্সপার্ট হতে হলে আপনাকে ভাল ভাবে এই বিষয়ে জানতে হবে। জানতে হবে কি ভাবে নিজেকে অধিক সময় যৌন মিলনে নিয়োজিত রাখা যায়। আমাদের দেশের মানুষ যৌন শিক্ষায় একেবারেই অজ্ঞ তাই এই বিষয়ে ভাল ধারনা না থাকায় অহর অহর সুখের সংসারে বয়ে যাচ্ছে ঝড়! অথচ আপনার একটু সচেতনতাই পারে আপানকে এই থেকে পরিত্রাণ দিতে।

পড়ুন  আমি মিলনের পূর্বে যৌন উত্তেজক ঔষুধ খাই এবং অধিক সময় মিলন করি,এতে কোন ক্ষতি হবে কি?

নারীদের যোনি চোষার বিষয়ে কিছু তথ্য জেনে নিন

আমাদের দেশের বেশির ভাগ পুরুষ যৌন মিলন বলতে যা বুঝেঃ যৌন মিলন বলতে তারা বুঝে শুধু পুরুষের যৌনাঙ্গ নারীর যৌনিতে প্রবেশ করানু এবং বীর্যপাত গঠিয়ে উঠে যাওয়া। ভুল! আপনার ধারনা একেবারেই ভুল। আপনার যৌন তৃপ্তি আছে আপনার বউয়ের কি তৃপ্তি নেই ? আসলে এই ভুলটাই করে থাকে আমাদের দেশের প্রায় ৮০% পুরুষ।
যৌন মিলনে আবদ্ধ হবেন আদর দিয়ে। নারীর সারা শরীরে যৌন উত্তেজনা কাজ করে। তাই যৌন মিলনে আবদ্ধ হওয়ার আগে প্রথম ১৫-২০ মিনিট তাকে আদর করুন। আদর করতে করতে তাকে উত্তেজিত করুন। নিজেকে নিজে সম্পূর্ণ নিয়ন্ত্রন করুন হতাশা বা টেনশন নিয়ে যৌন মিলনে আবদ্ধ হলে দ্রুত বীর্যপাত ঘঠে যাবে। তাই মাথা ঠান্ডা রেখে যৌন মিলন করুন।

সেক্স এর সময় বাড়ানোর উপায়
প্রথম যৌন মিলনে নারীরা অনেক ভয় পেয়ে থাকে এটা সম্পূর্ণ স্বাভাবিক ব্যাপার এবং প্রথম যৌন মিলনে বেশির ভাগ পুরুষের ১-২ মিনিট এর মধ্যে বীর্যপাত ঘটে এও স্বাভাবিক বেপার। তাই এই বিষয় গুলা নিয়ে একেবারে চিন্তিত হবে না। যদি দেখেন সব সময় যৌন মিলনে টাইম কম পাচ্ছেন তাহলে অবশ্যয় অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিবেন। মনে রাখবেন আপনার যৌন জীবনে অশান্তি মানেই আপনার জীবন তেজপাতা!

পড়ুন  শুনছিলাম ছেলেরা সেক্স করার পর ওই মেয়েকে সহজেই ভুলে যায় কিন্তু শারীরিক সম্পর্ক করে আমি....

 

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

  1. emaj uddin sheikh

    I have some problem for sex time-how is time more for that

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.