...

মাথা ব্যথা নিরাময়ের ঘরোয়া চিকিৎসা

মাথা ব্যথা নিরাময়ের ঘরোয়া চিকিৎসা
মাথা ব্যথা নিরাময়ের ঘরোয়া চিকিৎসা

ইদানিংকালে ছোট ছোট বাচ্চাদের ও হয় মাথা ব্যাথা যার কারণে তারা বই পড়তে কঠিন যন্ত্রনায় ভোগে।তবে ছোট বড় উভয়ের ক্ষেত্রে এই common diseases অথ্যাৎ মাথা ব্যাথা নামক য্ত্রনার কঠিনতা ভয়াবহ।চলুন জানা যাক মাথা ব্যাথা নামক কছিক যন্ত্রনা থেকে মুক্তি পাওয়ার ভেষজ ও ঘরোয়া চিকিৎসা সম্পর্কে।

এক গ্লাস বিমুদ্ধ পানিতে ৩ টি পরিষ্কার নিম পাতা নিন, তার সাথে একটা লেবুর অর্ধেক রস ও হাফ শশা নিন। এবার ব্লিন্ডারে দিয়ে ভালো করে ব্লিন্ড করুন।প্রতিদিন এই ব্লিন্ড করা সরবত ২-৩ বার খান।যতক্ষণ ব্যাথা না সারে এই সরবত খেয়ে চলুন নিয়মিতভাবে।

তবে ম্যাথা ব্যাথা যদি এইভাবে না কমে তবে বুঝতে হবে যটিল কোন সমস্যায়।তাই দেরি না করে এখনই ভালো কোন রেজিস্টার ডাক্তারের সরানাপন্ন হোন।

আপনাদের জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।

আপনাদের উপকার আমাদের সর্ব্বোচ্চ কাম্য । তাই পোষ্টটি শেয়ার করে আমাদের আপনাদের উপকার করতে অনুপ্রাণিত করুন।

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ
পড়ুন  ছত্রাকজনিত চর্মরোগ সম্পর্কে বিশদ আলোচনা

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.