...

লিঙ্গের সঠিক মাপ কিভাবে নিতে হয়?

লিঙ্গের
লিঙ্গের সঠিক মাপ কিভাবে নিতে হয়?

লিঙ্গের দৈর্ঘ্যর মাপ নেয়ার ব্যাপারে নানাজনে নানা রকম ধারণা দিয়েছেন। কেউ বলে ওপরে মাপো, কেউ বলে নিচের দিকে মাপো। কেউ বলে দাঁড়িয়ে মাপো, কেউ বলে শুয়ে মাপো। কিন্তু মাপলে তো লিঙ্গ বড় বা ছোট হবে না। লিঙ্গের দৈর্ঘ্য ও আকার নিয়ে চিন্তিত হয়ে কোনো পরিবর্তন আনা যায় না। সুতরাং চিন্তা না করাই ভালো। ছবিতে দেখুন এ ভাবে মাপ নিয়ে যদি আপনার লিঙ্গ উত্তেজিত অবস্থায় সর্বনিম্ন চার ইঞ্চিও হয়ে থাকে তাহলেও চিন্তার কিছু নাই। কারণ স্ত্রীকে আনন্দ দিতে লিঙ্গের দৈর্ঘ্য সর্বনিম্ন চার(4) ইঞ্চি লিঙ্গ হলেই যথেষ্ট। উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে লিঙ্গের দৈর্ঘ্য গড়ে ৫.১-৫.৯ ইঞ্চি ।কিন্তুলিঙ্গ বড় হলে অনেক মেয়েরাই যৌন মিলনে আনন্দ পাওয়ার বদলে কষ্ট অনুভব করে থাকে। তাই লিঙ্গের দৈর্ঘ্য, আকার আকৃতি নিয়ে কোনো প্রকার চিন্তা না করাই ভালো। যা আছে তাই নিয়ে সন্তুষ্ট থাকুন এবং অধিক আনন্দ লাভের জন্য যৌন মিলনের নানা প্রকার কলাকৌশল রপ্ত করার চেষ্টা করুন।

Loading...
পড়ুন  ছেলের বন্ধুর সাথে আমার শারীরিক সম্পর্ক অনেকবার.....

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

9 comments

  1. আপনাদের সব গুলো লেখাই আমার ভালো লাগে

    • আপনার সুন্দর কমেন্ট এবং আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।আশাকরি সামনের দিগেুলোতেও সাথে থাকবেন।

  2. Sir Long time sex korar kono upai nai? thakle janaben.

  3. Mostafizur rahman sani

    আমার একটা সমস্য আছে সেটা হল লিঙ্গ কিভাবে মোটা করা যাই

  4. লিঙ্গ লম্বা-মোটা করার জন্য কোন ব্যায়াম থাকলে বলেন?

  5. vaia, ami bepok a prblm a asi… Amr gf ar sathe kara somoy ami akdom e xcited hoi na, so amr ta darai na… Doc ar kas theke kisu oushod o khaisi, bt kaj hosche na.. Doc blse amr sale gulo naki inactive hoye jasche.. Akhon ami ki krbo vaia..?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.