...

কিভাবে লিঙ্গ ঢুকালে মেয়েরা বেশি তৃপ্তি পায় ?

প্রতিদিনই আপনার ডক্টরের অনলাইক বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। আজকের প্রশ্ন: মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ?

লিঙ্গ ঢুকালে

কিভাবে লিঙ্গ ঢুকালে মেয়েরা বেশি তৃপ্তি পায় ?

পাঠকের প্রশ্নঃ মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ?
মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ? বিষয়টি দৃষ্টি কটু হলেও বাস্তবাতার সমস্যার হাত থেকে বাঁচতে হলে সবার জানা প্রয়োজন। যদিও কিছু লোক এসব কিছু মোটা-মুটি এসব বিষয়ে ধারনা রাখে কিন্তু মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায়  এই বিষয়টি সবার জানা প্রয়োজন। বেশির ভাগ ছেলেদের যৌন অভিজ্ঞতা হচ্ছে নেটে চটি পড়ে অথবা পর্ণ মুভি দেখে কিন্তু এসব কাল্পনিক ও সাজানো। তাই বাস্তবতার প্রেক্ষিতে শেখার প্রয়োজন মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ?। সেক্সের ক্ষেত্রে পুরুষ লিঙ্গ ঢুকাতে হবে নারীদের যৌনির নিচ বারাবর এবং নারীর উপরে অবস্থান করলে পুরুষের লিঙ্গ নারীর যৌনিতে ৪৫ ডিগ্রি এ্যাঙ্গেলেশ প্রবেশ করাতে হবে..

Loading...

দেখতে পারেন পেনিস সহজে বড়, মজবুত ও মোটা করার উপায় কি?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।কীভাবে লিঙ্গ ঢুকালে মেয়েরা বেশি তৃপ্তি পায় এই সম্পর্কে আর কোন প্রশ্ন থাকলে কমেন্ট করতে পারেন।  আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

পড়ুন  মহিলাদের জন্য লিপস্টিক ব্যবহার করা বৈধ কিনা?

অন্যরা যা খুঁজছেনঃ লিঙ্গ ঢুকালে ব্যাথা পাওয়া, লিঙ্গ ঢুকালে কি হয়;কোথায় লিঙ্গ ঢুকালে বেশি মজা; ধোন ঢুকানোর পদ্ধতি; ধোন ঢুকানোর নিয়ম; ধোন ঢুকানোর সিস্টেম; ধোন ঢুকানোর উপায়; ধোন ঢুকানোর চিত্র; ধোন ঢুকানোর ভিডিও; বাড়া ঢুকানোর নিয়ম; লিঙ্গ ঢুকানোর ভালো উপায়; linggo dhukanor upay, linggo dhukanor niom, linggo dhukanor system; linggo dhukanor podhoti; linggo dhukanor vlo uppay; boro linggo, soto lingo

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

3 comments

  1. আমি বেশি সময় মেলা মিসা করতে পারি না, এখন কি করতে হবে বলবেন কি?

  2. মেয়েরা গব্ বতী হলে কত দিন পযন্ত সহবাস করা যাবে।

  3. Ami amar songi ka ki kora uttajana korbo?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.