...

সুন্দরী মেয়েদের মন জয় করার কৌশল জেনে নিন

আপনি হয়ত যাকে পছন্দ করেন তার পছন্দের তালিকাতেই আপনি নেই। কাঙ্খিত মেয়েটির কারো সাথে সম্পর্ক নেই আপনি জানেন, আপনিও তার তুলনায় অযোগ্য না। তারপরেও কেন আপনি তার মন এর মধ্যে ঢুকতে পারছেন না। আপনি কৌশলগত কারনেই হয়ত তার মনে নিজের আসনটা করে নিতে পারছেননা। সঠিক কিছু মনস্তাত্তিক কৌশল প্রয়োগ করতে পারলেই আপনার বহু কাঙ্খিত সুন্দরীর মন জয় করে নিতে পারেন।শুধু নিচের দেয়া পদক্ষেপ গুলো অনুসরণ করুন আপনার সাফল্য আসবেই।

মন.PNG

সুন্দরী মেয়েদের মন জয় করার কৌশল জেনে নিন

জেনে নিন মেয়েদের মন জয় করার কৌশল গুলো:

সুন্দরীর স্বভাব:

যারা সুন্দরী মেয়ে তারা একটু স্বভাবতই সবার সাথে একটু ভাব নিবে কারন তাকে অনেকেই চায় এবং তাদের প্রায় সবাই সুন্দরীদের সাথে ফ্লার্ট করতে চেষ্টা করে যেটার সাথে মেয়েটা একদমই অভ্যস্থ হয়ে উঠেছে বিধায় তার কাছে এগুলো একদমই বিরক্তও লাগতে পারে তাই আপনার বেছ নিতে হবে অন্য পথ এবং অনন্য কৌশল যেটা আপনাকে তার কাছে আলাদা পুরুষ বলে প্রতিয়মান করবে । নিজেকে ইউনিক হিসেবে তুলে ধরতে হবে। সুন্দরীর মন জয় করার জন্য নিম্নে আপনার করনীয় তুলে ধরা হল।

পড়ুন  মন ভালো রাখতে যা করবেন জেনে রাখুন

রুপের প্রশংসা বাদ দিন:

একটু লক্ষ্য করুন প্রায় সবাই সুন্দরীদের সাথে কথা বলার সময় বলে থাকেন “আপনি অনেক সুন্দরী”, আপনাকে অমুক নায়িকার মতো লাগে, আপনি এত সুন্দর কেন” ইত্যাদি ইত্যাদি। মেয়েরা এসব কথা শুনতে শুনতে আর তাদের কাছে ভাল লাগেনা, লাগে বিরক্তিকর। তবে মেয়েটা যদি এসব কথা শোনার মতো পরিবেশ না পায় তাহলে এসব কথা কাজে দেবে আইকা আঠার মতো। সাধারনত সুন্দরী মেয়েদের বেলায় এমনটা হয়না। এরা কোথাও না কোথাও এসব পরিবেশ অবশ্যই পেয়েছে। তাই প্রথম কথা হলো প্রথমেই তার প্রশংসা করবেননা। এতে তার মনে হবে যে সবাই এটা করে কিন্তু আপনি করেননা । আপনি ওদের থেকে আলাদা।

Loading...

অতি আগ্রহ প্রকাশ করবেন না:

আগ্রহ তার প্রতি আপনার অবশ্যই আছে তবে সেটা আপনি প্রকাশ করবেননা । করবেন পরিমিত এবং স্মার্টলি। যাতে করে মনে হয় আপনি অন্যদের থেকে আলাদা কিছু। কোন কিছু এলোমেলো ভাবে প্রকাশ করবেন না এবং আগ বাড়িয়ে কিছু বলতে যাবেন না। পরিবেশ করে তুলুর এবং তার মুখ থেকেই বের করার চেষ্টা করুন।

পড়ুন  রঙ দেখে চিনে নিন মানুষ

আকর্ষণীয় উপহার দিন:

উপহার কে না ভালবাসে তাই বিশেষ কোন দিন এলেই তাকে উপহার দিন । তাকে আপনার শেষ্ঠত্ব বুঝে নেয়ার সুযোগ করে দিন। সুন্দর ও দামি উপহার দিন।দেখবেন তার মন খুশিতে ভরে যাবে।

তার মন সুন্দর বলুন:

কোন এক সুন্দর কথা বললেই তাকে বলে দিন যে তার মন টা অনেক সুন্দর। এটা তাকে বুঝতে দিন যে আপনি তার সুন্দর মনের জন্যই তাকে পছন্দ করেন।

স্মার্ট থাকুন:

আপনি সব সময় স্মার্ট থাকুন এবং সুন্দর করে গুছিয়ে কথা বলুন। তাকে আপনার ভাল লাগার কথা যখন বলবেন তখন স্মার্টলি তাকে বলে দিন যে তাকে আপনি ভালবাসেন এবং তাকে সুখী করতে আপনি কি কি করতে পদক্ষেপ নিচ্ছেন।

সাহসী পুরুষ হন:

কাঙ্খিত মেয়েটির সামনে সুযোগ এলে আপনার সাহস প্রদর্শন করুন মন্ত্রের মত কাজে দেবে। মনে রাখুন মেয়েরা নিজেকে কোন সাহসী পুরুষের হাতে তুলে দিতে সদা প্রস্তুত। সাহসহীনকে করে ঘ্রিনা।

আপনি সম্পদশালী তা প্রদর্শন করুন:

মেয়ে যেমনই হোকনা কেন সে তার জীবন সঙ্গীকে অবশ্যই আর্থিক সচ্ছল দেখতে পছন্দ করে। আর আপনি যখন তার সাথে কোথাও ঘুরতে যান তখন আপনি আগেই গাড়ি থেকে নেমে তাকে নামায় সাহায্য করুন। ব্যাস আপনার কাজ শেষ এবার লক্ষ্য করুন আপনাকে কেমন করে কত দ্রুত আপন করে নিচ্ছে।

ফেসবুক কমেন্ট

comments

About Deb Mondal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.