cool hit counter

সহবাসে স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেয়ার উপায় কি?

সহবাসে স্ত্রীকে দ্রুত তৃপ্তির উপায়
১। গালে ঠোঁটে ঘন ঘন চুম্বন করা।
২। স্ত্রীর ঊরুদেশ জোরে জোরে মৈথুনের আগে ঘর্ষণ করা।
৩। সম্ভোগের আগে যোনিদেশ, ভগাঙ্কুর কামাদ্রি আলতো ভাবে ঘর্ষণ করা।
৪। ভগাঙ্কুর মর্দন।
৫। সহবাসে স্ত্রীর স্তন মর্দ্দন।
৬। সহাবাসের আগে যদি পুরুষাঙ্গের আগায় খুব সামান্যপরিমাণ কর্পূর লাগানো হয় তবে স্ত্রী দ্রুত তৃপ্তি লাভ ক’রে থাকে। তবে কর্পূর যেন বেশি না হয়, তাতে স্ত্রী যোনি ও পুরুষাঙ্গ জ্বলন অনুভূত হ’তে পারে।

সহবাসে

সহবাসকালে স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায়

শীতের দিনে মোজা পরলে সহবাসে নারীরা দ্রুত যৌন তৃপ্তি লাভ করেন। হ্যাঁ, শুনতে অদ্ভুত শোনালেও এটা সত্য। আসল ব্যাপারটা হচ্ছে শীতের মাঝে পা উষ্ণ থাকলে যৌন মিলনে বা সহবাসে নারীরা অরগাজম পান দ্রুত। অন্যদিকে পা যদি ঠাণ্ডায় জমে হিম হয়ে থাকে, তাহলে ঘটে ভিন্ন ঘটনা। তাই ডাচ বিজ্ঞানীদের মতে শীতের দিনে সহবাসের সময়ে পায়ে মোজা পরে থাকাটাই বুদ্ধিমানের কাজ! University of Groningen এর একটি ছোট্ট গবেষণায় বেরিয়ে এসেছে এই তথ্য।

বিয়ের পরে প্রথম সহবাসের সময় কি লুব্রিকেন্ট ব্যবহার ভাল হবে?

ডাচ গবেশন Gert Holstege (M.D. Ph.D) তাঁর গবেষণায় দেখেন যে মোজা পরার পর নারীদের অরগাজম বা চূড়ান্ত যৌন তৃপ্তি লাফের হার অন্তত ৩০% ভাগ পর্যন্ত বেড়ে যায়। মূলত ঠাণ্ডার মাঝে পায়ে মোজা থাকলে তা শরীরকে রাখে উষ্ণ, যোগায় নিরাপত্তা ও আরামের অনুভূতি। আর ক্রমশ কমে যেতে থাকে দুশ্চিন্তা, উদ্বেগ ও ভয়ের মত অনুভূতি। আর এই অনুভূতিগুলো যত কমে, চূড়ান্ত তৃপ্তি লাভ ততই সহজে প্রাপ্ত হয়।

এই গবেষণার জন্য গবেষকরা প্রথমে নারীদের কাছ হতে তাঁদের অরগাজম সম্পর্কিত তথ্য আহরণ করেন। এতে দেখা যায় স্বাভাবিক অবস্থায় বা মোজা ছাড়া সহবাসে মোটামুটি ৫০ ভাগ পর্যন্ত নারী অরগাজম লাভ করেছেন। এরপর তাঁদেরকে বলা হয় মোজা পরিধান করতে যৌন মিলনের সময়। এবং ফলাফল পাওয়া যায় বিস্ময়কর। দেখা যায় ৮০ ভাগ পর্যন্ত নারী অরগাজমের কথা জানিয়েছেন। এবং সেই অরগাজম ছিল দীর্ঘস্থায়ী ও আনন্দময়।

পা ঠাণ্ডা হয়ে যাওয়া আক্ষরিক অর্থেই মনের ওপরে প্রভাব ফেলে, মুড নষ্ট করে দেয় নিমিষে। অন্যদিকে উষ্ণ পা রোমান্সের আবহাওয়াকে চাঙা করে তোলে নিমিষে। মোজা ছাড়াও পায়ে ম্যাসাজ করে দেয়া, উষ্ণ তেল লাগানো, কম্বলের নিচে পা গরম রাখা, গরম পানির স্নান ইত্যাদি উপায়ও কার্যকর। তবে মোজাটাই সবচাইতে সহজ।

সূত্র- এলিট ডেইলি, examiner.com, elephantjournal.com

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।