cool hit counter

আমার বয়সের অন্যান্য ছেলেদের চাইতে আমার লিঙ্গ ছোট…

ভাই আমি একটা খুব বড় সমস্যায় পড়েছি আশা করি সমাধান দিবেন এবং আইডিটা হাইড রাখবেন। আমার বয়স একুশ চলতেছে,স্বাস্থ্য চিকন,আমি কোন মেয়ের সাথে সেক্স করিনি,তবে ছোটবেলা থেকে প্রচুর পরিমাণে হস্তমৈথুন করেছি । আমি অনেক সময় বিছানার সাথে বা কোলবালিসের সাথে লিঙ্গকে ঘষতাম এতে দেখা যেত অনেক সময় লিঙ্গ খাড়া না হতেই মাল আউট হয়ে যাচ্ছে আর মাল আউটের সময় আমি লিঙ্গটাকে বিছানা বা বালিসের সাথে চিপে ধরে রাখতাম যাতে মাল বাহির না হয়। ভাই কিন্তু এখন লক্ষ্য করছি আমার বয়সের অন্যান্য ছেলেদের চাইতে আমার লিঙ্গ ছোট এবং খুব চিকন আর পড়ে থাকলে বাচ্চাদের নুনুর মত ছোট থাকে।

লিঙ্গ

লিঙ্গ ছোট বড় করার উপায়

আগে অল্প কিছুতেই উত্তেজিত হয়ে যেতাম,আর এখন ব্লুফিল্ম দেখলেও লিঙ্গ দাঁড়ায় না,দাঁড়ালেও শক্ত হয়না,আর অতি তারাতারি নেমে যায়। আগের মত আর সেক্স ফিল হয়না,মেয়েদের শরীরের প্রতি অনেক আগ্রহ কমে গেছে। আরেকটা সমস্যা হচ্ছে বিছানার সাথে অতি তাড়াতাড়ি তিন থেকে চারটা ধাক্কা দিতেই মাল আউট হয়ে যায়। অনেক সময় নিস্তেজ লিঙ্গ নাড়াচাড়া করলেও মাল আউট হয়ে যায়। বিষয়গুলো নিয়ে আমি খুব দুশ্চিন্তায় আছি,এতে করে পড়ালেখা ঠিকমত করতে পারতেছিনা,কোন কাজেও মন বসাতে পারছিনা,লিঙ্গ ছোটর কারনে খুব খারাপ লাগে,মেয়েদের সাথে মিশতেও লজ্জা লাগে,,প্লিজ ভাই আমাকে সমাধান দিন

বাঁকা লিঙ্গ কেন হয় ? বাঁকা লিঙ্গ সোজা করার উপায়

আপনার পায়ে পড়ি ভাই এই অসুখগুলোর সঠিক সমাধান দিন,, সমস্যাগুলোর কারনে আমার জীবন থেকে সুখ শান্তি সব হারিয়ে যাচ্ছে ।,,প্লিজ ভাই এসবের একটা সমাধান বলে দিন প্লিজ।

পুরুষের যৌনাঙ্গের গোড়া চিকন আগা মোটা হওয়ার কারণ কি?

আপনি কি চান? সবসময় লিঙ্গ দাঁড়িয়ে থাকবে?? মেয়ে দেখলেই লিঙ্গ দাঁড়িয়ে যাবে? প্রতিবার ব্লুফিল্ম দেখলেই উত্তেজিত হয়ে যাবেন?? ? এগুলোকেই যদি আপনি সুস্থতার মাপকাঠি ধরে নিন তবে তো ভাই কোন ছেলেই সুস্থ নয় !!!

শোনেন, জীবনের প্রথম কষ্টের সিনেমা দেখে আপনি যেভাবে কেঁদেছিলেন পরেরবার কি সেভাবেই কাদবেন? প্রথম বার একটি মজার জোকস শুনে আপনি যেভাবে হেসে লুটিয়ে পড়বেন ২য় বার জোকস টি শোনার পর কি আপনি সেভাবেই হাসবেন? – আমার এই কথাগুলোর সাথে যদি আপনি একমত হয়ে থাকেন তবে নিশ্চিত থাকতে পারেন আপনার কিছুই হয়নি। মাস্টারবেট করার সময় তাড়াতাড়ি বের হবেই। অথচ বিয়ের পর এই টাইম অনেক বেড়ে যায়। কারন মাস্টারবেট আমরা উত্তেজনা কমানোর জন্য করি কিন্তু সেক্স ভালবাসার সাথে সম্পর্কিত।

আপনি কিছু রুলস ফলো করবেনঃ
১/ কোন খারাপ ছবি দেখবেন না।খারাপ চিন্তা করবেন না ।
২/ কোন মেয়ের সথে সেক্সুয়াল কোন কথা ববেন না।
৩/ ৩ মাস মাস্টারবেট করবেন না।
৪/ প্রতিদিন সকালে এক কোয়া করে রসুন খাবেন।
৫/ প্রতিদিন সকালে এবং বিকেলে ৩ কিঃমিঃ করে দৌড়াবেন। খেয়াল রাখবেন, দৌড়ানোর সময় দু পায়ের ব্যবধান বেশী রাখবেন। অর্থাৎ বড় বড় পা ফেলে দৌড়াবেন। পাশাপাশি দু হাত সামনে পেছনে নাড়াবেন।
৬/ ৩ বেলা করে কেজেল ব্যায়াম করুন।
৭/ ঘুমানোর সময় হাত পা ছড়িয়ে রিলাক্স হয়ে ঘুমান। খেয়াল রাখতে হবে শরীরের শিরা উপশিরা গুলো যেন টান টান হয়ে না থাকে।
৮/ ডাক্তারের পরামর্শে প্রতিদিন ই-ক্যাপ খান।
আরও অনেক উপায় আছে। আপতত এই টিপস গুলো মেনে চলুন। উপকৃত হবেন

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।