cool hit counter

আমাকে লুকিয়ে ১ বছর সে অন্য মেয়েকে নিয়ে…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমার বয়স ১৮ বছর, আমি ভার্সিটিতে পড়ছি। ক্লাস সেভেনে পড়াকালীন সময় একটি ছেলের সাথে আমার সম্পর্ক হয়। প্রায় ৮ বছর ধরে আমাদের সম্পর্ক রয়েছে। আমি ওকে ভালোবাসি। আমার মনে হত সেও আমাকে অনেক ভালোবাসে (এখন ও মনে হয়)। কিন্তু ঝামেলা হয় গত ৬ মাস আগে। আমি হঠাৎ করেই জানতে পারি আমার চেয়ে এক বছরের বড় একটি মেয়ের সাথে তার ফেসবুকে এক বছর ধরে সম্পর্ক রয়েছে। মেয়েটির সাথে আমি কথা বলে বুঝতে পারি মেয়েটিও ওকে অনেক ভালোবাসে। মেয়েটা এবং আমি এক ই এলাকায় থাকি, আমরা এক ই কলেজে পড়েছি। ও মেয়েটির সাথে দেখা করেছে এমন কি ঘুরেছে। তাদের মোবাইলে সবসময় যোগাযোগ হত। অথচ এই এক বছরে আমি কিছুই বুঝতে পারিনি। সে আগের তুলনায় কিছুটা কম সময় দিত এবং তাকে খুব বেশি বিশ্বাস করতাম বলে আমি ভাবতাম তার অফিসের কাজের ব্যাস্ততার কারনে সময় দিচ্ছেনা।

আমাকে লুকিয়ে ১ বছর সে অন্য মেয়েকে নিয়ে

সব চেয়ে অবাক করা ব্যাপার আমার বিএফ নিজেই আমাকে ওই মেয়ের কথা বলেছে এবং তার ভুল স্বীকার করেছে। উল্লখ্য এর আগে দুই মাস আমাদের যোগাযোগ বন্ধ ছিলো। ছোট ব্যাপারের জের ধরেই আমাদের কথা বন্ধ ছিলো আমি অনেক কান্নাকাটি করার পর সে ফিরে আসেনি। আমি জেদ করে তাকে দেখানোর জন্য তার এক বন্ধুর সাথে সম্পর্ক করি এবং এ কথা সে জানার পর তার আরেক বন্ধুর সাথে আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করে। আমি করিনি। সে তার বাবাকে বিয়ের প্রস্তাব নিয়ে আমার বাবার কাছে পাঠায়। কান্নাকাটি করে। তার বন্ধুরা আমাকে অনেক বুঝায় আর তাই আমি এখন আবার কথা বলছি। বুঝি, সে আমাকে ভালোবাসে। আমিও বাসি। কিন্তু, তার সেই মেয়েটার সাথে সম্পর্কটা কিছুতেই মন থেকে মেনে নিতে পারছিনা।

ওকে কিছু বললে বলে ফাজলামি ছিলো। সে আমাকে সবসময় স্কুল, কলেজে নিয়ে যেত, অনেক কেয়ার করত।আর এখন আমাকে বিয়ে করতে চায়। আমাকে নিয়ে জীবন সাজাতে চায়। আর কখনও এমন ভুল করবেনা সেটাও বলেছে। কিন্তু ওর এসব ব্যাপারের কারনে আমার মা বাবা ওকে পছন্দ করেন না। আমি ওর ভুলগুলো এখনো ভুলতে পারছিনা। কেননা আমি খুব বেশি কষ্ট পেয়েছি ওর আচরণে। এখন আমার এই অবস্থায় কী করা উচিত?

আপনার ডক্টরের উত্তরঃ

দেখো আপু, আমার মনে হয় না তোমার এখনোই সম্পর্ক নিয়ে সিরিয়াস কোন সিদ্ধান্ত নেয়া উচিত। ছেলেটা যেভাবে প্রতারণা করেছে, তাতে বোঝাই যাচ্ছে যে সে খুবই ধূর্ত। তাছাড়া তুমিও বন্ধুর সাথে সম্পর্ক করে ঠিক করো নি। তাই আমার পরামর্শ এই যে এখনোই কোন সিদ্ধান্ত নিও না। বিয়ের সিদ্ধান্ত তো একদম নয়। তাছাড়া মা বাবা যেহেতু ওকে পছন্দ করেন না, নিশ্চয়ই এর পেছনে কোন কারণ আছে। সময় যেতে দাও, ছেলেটি কেমন বা তুমি ওকে আসলেই ভালোবাসো কিনা সেটা সহজেই একসময় বুঝতে পারবে।

পরামর্শ দিয়েছেন-
রুমানা বৈশাখী

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।