cool hit counter

সে আমাকে অনেক ভালোবাসে কিন্তু বিয়ে করতে পারবে না কারন সে অনেক….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/

আজকের প্রশ্নঃ সে আমাকে অনেক ভালোবাসে কিন্তু বিয়ে করতে পারবে না কারন সে অনেক সুন্দরী বা বড়লোকের মেয়ে বউ হিসেবে পেতে চায়।

বিয়ে
আমি দেখতে বেশী সুন্দরী ও না আবার কালোও না । আমার সাথে একটি ছেলের গত ৭ মাস আগে প্রথম বারের মতো fb তে chatting হয়। সে আমার phone number চায়, ফোনে আমাদের কথাও হয়,, সে আমায় proposed করে । তাঁর pick দেখে আমার ভালো লাগে ,, তাই আমি তার প্রপোজ গ্রহন করি।তারপর থেকে আমরা সপ্তাহে ২ বার meet করতে থাকি পার্কে,, আমাদের কোন শারীরিক সম্পর্ক হয়নি,,, কিন্তু মাঝে মাঝে ও শারীরিক সম্পর্ক করার জন্য বলতো কিন্তু কখনো হয়নি।
ও আমাকে আগে বিয়ে করার কথা বলতো but কদিন আগে relation breakup করার কথা বলছে। আমি অনেক request করার পর আমাকে বলতেছে সে আমায় বিয়ে করতে পারবে না তাই relation রাখতে চায় না,, আরো বলে .. সে আমাকে অনেক ভালোবাসে কিন্তু বিয়ে করতে পারবে না কারন সে অনেক সুন্দরী বা বড়লোকের মেয়ে বউ হিসেবে পেতে চায় but আমি কোনটিই না,,,, তবে রিলেশন রাখতে চাইলে রাখতে পারে তবে একটাই কথা তাঁর সে আমায় বিয়ে করতে পারবে না, এদিকে আমি তাকে ছাড়া কিছুই ভাবতে পারি না, আমি তাকে নিজের থেকেও বেশী ভালোবাসি,, তাঁর সাথে কথা না বলে থাকতে পারি না,, আমার life পুরা hell হয়ে যেতে বসেছে,, আমি এখন কি করবো???

উত্তরঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কাছে ভালো কোন পরামর্শ থাকলে প্রশ্নকর্তাকে দিয়ে সাহায্য করবেন । ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  ইসলামিক ও বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে আঙ্গুর এর উপকারিতা

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।