cool hit counter

যৌন মিলনের সময় কেমন লাগে মেয়েদের?

যৌন মিলনের সময়ে কেমন লাগে মেয়েদের? কেমন হতে পারে সেই যৌনতার অভিজ্ঞতা? টুইটারে এই প্রশ্ন রেখেই বিতর্কের ঝড় তুলেছেন ডেমি ওলোনিসাকিন।

যৌন মিলনের সময়
ব্রিটিশ ব্লগার ডেমি আদপে যৌন সম্পর্ক বিশেষজ্ঞ।কিছুদিন আগে তিনি তাঁর ফলোয়ারদের মধ্যে যাঁরা মহিলা তাঁদের কাছে আবেদন রাখেন, তাঁরা যেন নিজেদের সবচেয়ে সাহসী এবং প্রথাভাঙা যৌন অভিজ্ঞতাগুলির কথা খোলাখুলিভাবে তাঁকে জানান। মেয়েদের যৌন জীবন নিয়ে একটা সৎ আলোচনা শুরু করাই ছিল তাঁর উদ্দেশ্য। ডেমির আবেদনের পরিপ্রেক্ষিতে বহু মহিলাই তাঁদের যৌন অভিজ্ঞতার কথা জানাতে থাকেন তাঁকে। ডেমি সেইসব মহিলাদের নাম গোপন রেখে তাঁদের অভিজ্ঞতার কথা প্রকাশ করতে থাঁকেন তাঁর ব্লগে। ক্রমশ প্রকাশ পেতে শুরু করে বিচিত্র সব যৌন অভিযানের বৃত্তান্ত। কেউ জানান, কীভাবে কয়েক ঘন্টার ব্যবধানে বহু পুরুষের সঙ্গে মিলিত হয়েছেন। কেউ বা বলেন, একসঙ্গে তিন বা চার জন পুরুষের সঙ্গে তাঁদের যৌন মিলনের কাহিনি। পুঙ্খান‌ুপুঙ্খ বিবরণে উন্মোচিত হয় বিচিত্র যৌনতার জগৎ।

এই নিয়ে বিতর্কও তৈরি হয়েছে যথেষ্ট। অনেকেই মনে করছেন, যৌনতার কথা গোপন থাকাই ভাল। তাকে প্রকাশ্যে নিয়ে আসা মানে ‘অশালীনতা।’ বহু পুরুষ আবার ডেমির ব্লগে আপত্তিকর ভাষায় ডেমিকে আক্রমণ করেছেন বলেও জানা গিয়েছে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।