cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / সঙ্গম অবস্থায় স্ত্রীর যোনীর দিকে নজর দেয়া যাবে কি না ইসলাম কি বলে?

সঙ্গম অবস্থায় স্ত্রীর যোনীর দিকে নজর দেয়া যাবে কি না ইসলাম কি বলে?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/আজকের প্রশ্নঃ সঙ্গম অবস্থায় স্ত্রীর যোনীর দিকে নজর দেয়া যাবে কি না?

সঙ্গম
উত্তরঃ মনের সূক্ষ্মবৃত্তি মানুষকে সকল জন্তুদের থেকে অনেকখানি উন্নত করেছে। প্রেম হলো মানুষের সেই মানসিক বৃত্তির পরাকাষ্ঠা। সঙ্গম হলো সেই প্রেমের মূল্যদান। প্রেমে অভিষিক্ত হয়ে নর-নারী স্বেচ্ছায় সেই মূল্যের আদান-প্রদান করে। এমন সঙ্গম ক্রিয়ার মধ্যে কোনো লজ্জা বা ভয়ের অবকাশ থাকবে না। সঙ্গম সম্বন্ধে আলোচনা এই মনোভাব নিয়েই করতে হবে। নির্বিকার শিক্ষার্থীর মতো মন নিয়ে পাঠক-পাঠিকাকে এই অধ্যায়টি পড়তে হবে। এর মধ্যে এমন কিছু কথা জানবার থাকতে পারে যা আমাদের দেশের অধিকাংশ মেয়েরা এবং অধিকাংশ পুরুষেরাও জানে না। এই সঙ্গম ক্রিয়ার সম্বন্ধে সব কথাই সকলের পক্ষে সুস্পষ্টভাবে জেনে রাখা দরকার। তাতে প্রত্যেক স্বামী ও স্ত্রী সহজেই পরস্পরকে সুখী করতে পারবে। জীবনে তাদের অশান্তি দেখা দেবে না। আজকাল জানা যাচ্ছে যে বিবাহিত জীবনের যত কিছু অশান্তির মূল এরই মধ্যে লুকিয়ে আছে। উপযুক্ত জ্ঞানলাভ এবং তাঁর প্রয়োগের দ্বারাই সে অশান্তি নিবারিত হতে পারে।

পুরুষসঙ্গীর যৌনাঙ্গের তুলনায় যোনিপথ সংকীর্ণ, তাহলে প্রথমবার সঙ্গমে কি ব্যাথা লাগবে? পড়ুন এখানে

সঙ্গমের নির্দিষ্ট ক্রিয়াটি যে কেমন ভাবে করতে হয় এ কথা জগতের কোন প্রাণী না জানে? এ বিদ্যা কাউকে শিখিয়ে দিতে হয় না, সকলেই নিজের সহজাত প্রবৃত্তির দ্বারা আপনা থেকেই শিখে নেয়। নিত্যই দেখা যায় যে সঙ্গমে নিযুক্ত হওয়া মাত্র প্রত্যেক প্রানী আগে কিছুই না শিখে ঠিক নির্ভুল ভাবে এই ক্রিয়া করে যেতে থাকে।

একজন কুমারী মেয়ের সাথে প্রথম যৌন সঙ্গম কিভাবে করব?  জেনে নিন

সঙ্গম অবস্থায় স্ত্রী-যোনীর দিকে নজর না দেয়া। তবে হযরত ইবনে ওমর (রা.) সংগম, অবস্থায় স্ত্রী-যোনীর দিকে দৃষ্টি দয়া উত্তেজনা বৃদ্ধির সহায়ক বিধায় এটাকে উত্তম বলতেন। (শরহুন নুকায়া ও হিদায়া)

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …