cool hit counter

স্ত্রীর যোনিতে কখন যৌনাঙ্গ প্রবেশ করালে স্ত্রী আনন্দ পাবে?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/আজকের প্রশ্নঃ আমি একমাস হল বিয়ে করেছি, কিন্তু বুঝতে পারছিনা কখন আমার যৌনাঙ্গ স্ত্রীর যোনিতে প্রবেশ করালে স্ত্রী আনন্দ পাবে?

যোনিতে

স্ত্রীর যোনিতে কখন যৌনাঙ্গ প্রবেশ করালে স্ত্রী আনন্দ পাবে?

আপনার ডক্টরের উত্তরঃ প্রথেম কিছুক্ষণ স্ত্রীর সাথে রোমান্টিক গল্প করুন। এরপর তার সমগ্র শরীরে (ঠোট, মুখ, গলা, ঘাড়, বুক, স্তন, নাভী, পেট, পিঠ, তলপেট, ঊরু, নিতম্ব, যৌনাঙ্গ ইত্যাদি স্থানে) চুম্বন, আলিঙ্গন, ম্যাসাজ করে স্ত্রীকে উত্তেজিত করার চেষ্টা করুন। সঠিকভাবে উত্তেজিত হলে দেখবে তোমার স্ত্রীর যোনি থেকে এক ধরনের পিচ্ছিল রস বের হচ্ছে। ওই রস বের হলেই বুঝবেন যে তোমার স্ত্রী যৌন সঙ্গমের জন্য প্রস্তুত হয়ে গেছে। ওই রসের অন্যতম কাজ যোনিপথ পিচ্ছিল করে দেওয়া যাতে যৌনক্রিয়ার সময় ব্যাথা না লাগে (যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ)। আপনার লিঙ্গে থেকেও ওই একইরকম পিচ্ছিল রস বের হবে। এরপর আপনি আপনার লিঙ্গ স্ত্রীর যোনিতে প্রবেশ করাতে পারেন (কিভাবে লিঙ্গ ঢুকালে মেয়েরা বেশি তৃপ্তি পায় ?)। দুজনেই আনন্দ পাবে। মনে রাখবে যৌনসঙ্গম মানে শুধু যোনির মধ্যে লিঙ্গ প্রবেশ করিয়ে নাড়াচাড়া করা নয়, যৌনসঙ্গম হল ভালবাসার অভিব্যক্তি।

মেয়েদের যোনিতে কি করলে তারা চরম মজা পাবে?

তাই স্ত্রীকে শুধু যৌনক্রিয়ার মেশিন হিসেবে ভাববে না। তাকে আদর করে ধীরে ধীরে সঙ্গম শুরু করবে। তাহলেই আপনার স্ত্রী খুব আনন্দ পাবে এবং আপনাকেও আরও ভালবাসবে। এতসব করা সত্ত্বেও যদি যৌনক্রিয়ার সময় তোমার স্ত্রী ব্যাথা অনুভব করে তাহলে যোনিতে কোন লুব্রিকেটিং জেল নিজের লিঙ্গে লাগিয়ে তারপর সঙ্গম শুরু করুন। তবে প্রথম যৌন সঙ্গমের সময় কিছু মহিলার সামান্য ব্যাথা লাগতে পারে। অনেকে সেই ভয়েই জড়সড় হয়ে থাকে। আপনার স্ত্রীরও এমন হলে তাকে গল্প করতে করতে বোঝান, যে ওই সামান্য কষ্ট সহ্য করতে পারলে পরে সে অনাবিল আনন্দ পাবে। আর হ্যাঁ, কন্ডম ব্যবহার করতে ভুলোনা। শুভেচ্ছা রইল। কনডম কি? What is Condom? জানুন এখানে

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।