cool hit counter

সে তাছিল্য ভাবে আমাকে বলল, আমি নাকি তাকে সুখ দিতে পারিনা – কারন আমার ….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ সে তাছিল্য ভাবে আমাকে বলল, আমি নাকি তাকে সুখ দিতে পারিনা – কারন আমার ….

সুখ

সালাম নিবেন।আমি বিবাহিত।আমার বাচ্চার বয়স ৩ বছর।বিয়ের পর আমার হাজবেন্ড আমাকে খুব ভালবাসতো ।খুব সুখী ছিলাম আমরা।কিন্তু বাচ্চা হবার পরে আমার হ্যাজবেন্ড ধীরে ধীরে কেমন জানি হয়ে যেতে থাকে। বিশেষ করে শারীরিক সম্পর্কের পর সে মন খারাপ করে বসে থাকত। আস্তে আস্তে আমাদের দূরত্ত্ব বাড়তে থাকে।একসময় দেখলাম সে আমাকে সহ্য ই করতে পারেনা।আমার সাথে থাকেনা। আমি অস্থির হয়ে উঠলাম। মনে অনেক প্রশ্ন। কেন সে এমন করছে? কি সেই কারন। অবশেষে সব ক্লিয়ার হল আমার কাছে। সে তাছিল্য ভাবে আমাকে বলল, আমি নাকি তাকে সুখ দিতে পারিনা – কারন আমার গোপনাঙ্গ নাকি ঢিলা। সে নাকি সুখ পায় না। এটা শুনে আমি অবাক হয়ে যাই। আমার ঐটা এমন কেন সেটা আমি কিভাবে বলব !! আমিতো আমার হ্যাজবেন্ডের প্রতি ১০০% লয়াল। কখনো কারো সাথে কিছু করিনি। আমার যা কিছু হয়েছে হ্যাজবেন্ডের সাথেই । ঐ জায়গা যদি ঢিলাও হয়ে থাকে তবে তা ওর হাতেই হয়েছে। বা ওর বাচ্চা জন্ম দিতে গিয়েই হয়েছে।

 

ইদানিং সে অফিসের এক মেয়ে কলিগের সাথে সম্পর্কে জড়িয়েছে।আমি কিভাবে আমার হাজবেন্ড কে ফিরিয়ে আনতে পারবো? আর আমার গোপনাঙ্গ আগের মত টাইট করার কি কোনো পথ আছে?আমি একবার অনলাইনে গোপনাঙ্গ টাইট করার লোশন দেখেছিলাম।এগুলো কোথায় পাবো?কাজ হবে? আমার হাজবেন্ড কে ফেরাতে না পারলে সংসার টা ধরে রাখতে পারবোনা।হেল্প প্লিজ। আমার আইডিটা সম্পূর্ন গোপন রাখবেন।ইভেন হিনস দেয়ার ও দরকার নেই।আশা করবো কোন ওষধের নাম বা উপদেশ দিয়ে সাহায্য করবেন।

মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চরম সুখ দেওয়ার উপায় জেনে নিন

অাপনার ডক্টরের উত্তরঃ ১ মঃআপু আপনি তাকে আপনার প্রতি আকৃষ্ট করুন. সে যেভাবে চায় আপনি তাকে সেভাবে সুখ দেন. তার বলার আগেই আপনি তাকে সব দিয়ে দেন. তাকে সবসময় আদর সুখ ভালোবাসায় রাখেন. দেখবেন আপনার স্বামী আপনার কাছেই ফিরে আসবে

 

২য়ঃ আপু এটাতো ব্যাপার না। আপনার হাজবেন্ড যখন হাটু গেড়ে আপ্নার দু পায়ের মাজ্খানে বসে তার ঐটা সেট করে চাপ দিবে তখন আপ্নি দু পা যতটা সম্ভব চেপে রাখবেন। এভাবে করলে ছেলেরা লুজ থাকলেও বুঝেনা। খুব সহজেই বোকা বানানো যায়।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।