cool hit counter

ওর নাকি হ্যাজবেন্ডের সাথে কোনো শারীরিক সম্পর্ক হয়নি…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ওর নাকি হ্যাজবেন্ডের সাথে কোনো শারীরিক সম্পর্ক হয়নি।আমিতো শুনে অবাক।এটা কি বিশ্বাস করার মতো কথা? জানি ওর হ্যাজবেন্ড দূরে থাকে।কিন্তু মাঝে মাঝে তো আসে !!

শারীরিক সম্পর্ক

ওর নাকি হ্যাজবেন্ডের সাথে কোনো শারীরিক সম্পর্ক হয়নি

 

ভাইয়া ID টা হাইড রাখবেন।আমার জীবনের একটা গুরুত্বপূর্ন ঘটনা শেয়ার করতে যাচ্ছি।—৬ষ্ঠ শ্রেণী তে পড়ার সময় থেকেই আমরা ক্লাসমেট ছিলাম।আমাদের সেরকম ভাবে মেলামেশা হতো না।Just hi,hlw । মাঝখানে অনেকগুলো বছর পার হয়ে গেছে।আমি এবার HSC দিয়েছি । ইন্টার ১ম বর্ষের ফাইনাল পরীক্ষার পর ও আমাকে প্রথম ফোন দেয়।তারপর থেকে আমাদের একটু একটু ফোনে কথা হতে থাকে। HSC পরীক্ষার সময় যোগাযোগ অনেক বেড়ে যায়। একসময় আমি বুঝতে পারি ও আমার প্রতি ভালই দুর্বল হয়ে গেছে।আমি বুঝেও না বুঝার ভান করি।কারণ ওর SSC exam এর পর বিয়ে হয়ে গেছে এক ভাইয়ার সাথে।একজন বিবাহিত মেয়ের সাথে কিভাবে আমি রিলেশন করি??তাছাড়া আমি যদি সামনের দিকে অগ্রসর হই তাহলে এই সম্পর্কের ভবিষ্যত কি? সিদ্ধান্ত নেই , আমি ওর সাথে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো সম্পর্কে জড়াবো না। তারপর থেকে ওর ভালবাসাপূর্ণ কথাগুলো এড়িয়ে চলতে শুরু করি।

শারীরিক সম্পর্কের পর সে বিয়ে ভেঙে দিতে চায়…

একদিন কথা বলার ফাকে ও বলল, “ জান ,অনেক বছর ধরেই আমি একজনকে পছন্দ করি, সেই ক্লাশ সিক্স থেকে “ নাম জানতে চাইলাম। কিছু বলল না। ভাবলাম হয়তো তার হ্যাজবেন্ড হবে। একটু পরেই টুট টুট করে মোবাইলে মেসেজ আসল। দেখলাম মেসেজে লিখেছে, আমার ভালবাসার মানুষটি ছিলে তুমি। আমি আর রিপ্লাই দেইনি।এরমধ্যে ওর একটা গোপনীয় বিষয় আমার সাথে শেয়ার করলে আমি রাগারাগি করি। বলি, এসব বিষয় জানার অধিকার একমাত্র তোমার হ্যাজবেন্ডের, আমার নয়। আমি তোমার কেউ না। কথা শুনেই শুরু হল তার কান্নাকাটি। অনেক কান্নাকাটি করে বলে গোপন কথা ও আজ পর্যন্ত কারো সাথে শেয়ার করেনি। আমার সাথেই প্রথম শেয়ার করল।আমি খুব অস্বস্তি ফিল করি।

অসুস্থ থাকা সত্ত্বেও প্রতিদিন ৪ বার শারীরিক সম্পর্ক করেছে আমি কখনোই বাঁধা দেইনি..

একদিন ও নিজে থেকেই বলে, ওর নাকি হ্যাজবেন্ডের সাথে কোনো শারীরিক সম্পর্ক হয়নি।আমিতো শুনে অবাক।এটা কি বিশ্বাস করার মতো কথা? জানি ওর হ্যাজবেন্ড দূরে থাকে।কিন্তু মাঝে মাঝে তো আসে ।তখন তো ওরা এক সাথেই থাকে । হ্যাজবেন্ড ওয়াইফ ২ বছর ধরে একসাথে থাকছে আর তাদের শারীরিক সম্পর্ক হয়নি, কে বিশ্বাস করবে বলেন ? জীবনটা তো আর সিনেমা নয়। এটাও আমার কাছে কোনো বিষয় না। কারণ আমি তো ওকে ভালবাসি না। আমি ওকে নিজে থেকে কখনও ফোন দেই না ওই আমাকে কল/মিসকল দিয়ে কথা বলে। আমি চাই না ওর সাংসারিক জীবনে কোন ক্ষতি হোক। ওর বাবা মায়ের সাথে আমার খুব ভাল সম্পর্ক।আমি চাই ওর ভাল বন্ধু হয়ে থাকতে।ওর সাথে আমি কোন প্রেমের সম্পর্কে জড়াতে চাই না।একদিকে আমরা সমবয়সী , অন্যদিকে ওর বিয়ে হয়ে গেছে।আমি সমবয়সীদের মাঝে প্রেমের সম্পর্ক সাপোর্ট করি না। এখন আমার কি করা উচিত ?????

জিয়া উদ্যানে আমরা মোট ১৯ বার শারীরিক সম্পর্ক করেছি….

আপনার ডক্টরের উত্তরঃ

হয়তো মেয়েটি নিঃসঙ্গতায় ভূগছে, হয়তো সে তার হ্যাজবেন্ডের সাথে সূখী না, হয়তো অন্যকিছু , হয়তো …… – জানিনা , হতে পারে অনেক কিছুই। সেই কারনের পেছনে আমাদের না ছোটাই ভাল। সবচে বড় কথা হল মেয়েটি বিবাহিত। তার একটা সংসার আছে। তার হ্যাজবেন্ড দূরে থেকে কাজ করছে। কিন্তু কার জন্য বলেন- তার পরিবারের জন্যই তো, নাকি? না জানি কত স্বপ্ন তার পরিবারকে নিয়ে সে মনে মনে বুনে যাচ্ছে। এটা করবে সেটা করবে আরো কত কি।

বিয়ের কথা জানার পর প্রেমিক আমার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক… পড়ুন বিস্তারিত

আপনি একটা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন, আরেকটা ভূল। সঠিক সিদ্ধান্তটা হচ্ছে ওর সাথে কোন রিলেশনে না যাওয়া।আর ভূল সিদ্ধান্তটা হচ্ছে ওর সাথে বন্ধুত্ত্বটা টিকিয়ে রাখা । — আপনাকে ওর লাইফ থেকে একদম সরে যেতে হবে। বন্ধু হিসেবেও থাকা যাবেনা। থাকলে ওর মনে আপনাকে পাওয়ার একটা আশা সবসময়ের জন্য থেকে যাবে। সে ফ্যামিলির প্রতি মনযোগী হতে পারবেনা কখনই। ওর সাথে সমস্ত যোগাযোগ অফ করে দিন। ও কান্নাকাটি করলে কঠোর ভাবে কথা বলুন। ওকে নিজের সংসার নিয়ে ভাবতে সুযোগ দিন।

অন্যরা যা খুঁজছেঃ যোগ ব্যায়াম , স্বাস্থ্য , যৌন মিলন , টি ২০ ক্রিকেট , বোনের সাথে সেক্সে , অর্শ , বুকের ব্যায়াম , sastho bangla , পরিমল ভিডিও , স্বামী স্ত্রীর মিলন , মা ছেলের অবৈধ সম্পর্ক , bangla sastho , দাম্পত্য জীবন , নারীর শরীর , মুক্তিযুদ্ধের বই ডাউনলোড , বাংলাদেশ ক্রিকেট টিম , নারী দেহের ছবি , মোবাইল সেক্স ভিডিও , সুখী জীবন , বাংলা সেক্স পিকচার

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।