cool hit counter
Home / যৌন জীবন / কোন মেয়ের সাথে প্রথম বার যৌন মিলম করার সময় কি যোনির ভিতর পুরুষ অঙ্গ পুরোপুরি প্রবেশ করানো সম্ভব?

কোন মেয়ের সাথে প্রথম বার যৌন মিলম করার সময় কি যোনির ভিতর পুরুষ অঙ্গ পুরোপুরি প্রবেশ করানো সম্ভব?

প্রশ্ন ৩ঃ কোন মেয়ের সাথে প্রথম বার যৌন মিলম করার সময় কি যোনির ভিতর পুরুষ অঙ্গ পুরোপুরি প্রবেশ করানো সম্ভব?

যোনির ছবি

উত্তরঃ অবশ্যই সম্ভব। মেয়েদের যোনিপথ খুবই স্থিতিস্থাপক। সম্ভব না হলে কি আপনি নিজেকে মাঝপথে আটকাতে পারবেন? তবে প্রথমবার যৌনসঙ্গমের সময় যেহেতু অনেক মেয়েদেরই সামান্য ব্যাথা অনুভব হয় তাই একটু ধীরে সুস্থে অগ্রসর হতে হয়। পুরুষাঙ্গ প্রবেশ করানোর আগে ভাল করে “ফোর-প্লে (fore-play)” করে নিন যাতে যৌনরস (pre-cum) নির্গত হয়ে আপনার লিঙ্গ এবং আপনার সঙ্গিনীর যোনি ভাল করে লুব্রিকেটেড (পিচ্ছিল) হয়ে যায় ফোর প্লে কি? যৌন মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব। প্রয়োজন হলে বাজার থেকে KY-jelly টাইপের লুব্রিকেন্ট কিনে নিজের লিঙ্গে ও সঙ্গিনীর যোনিতে লাগিয়ে নিনG

বিয়ের পরে প্রথম সহবাসের সময় কি লুব্রিকেন্ট ব্যবহার ভাল হবে?

। অতঃপর পুরুষাঙ্গ যোনির ভিতরে প্রবেশের সময় ধীরে ধীরে অগ্রসর হোন। হয়তো একটু সময় লাগতে পারে, কিন্তু চেষ্টা চালিয়ে গেলে কেল্লা ফতে হবেই! বেশিরভাগ মেয়েই ব্যাথার ভয়ে এতটাই আড়ষ্ট থাকে যে তাদের যোনি ভাল করে লুব্রিকেটেড হতে পারেনা। ফলে ব্যাথা আরও বেশি অনুভুত হয়। তাই চেষ্টা করুন আপনার সঙ্গিনী যেন রিলাক্সড থাকে। যদি ব্যাথা বেশি লাগে তবে একটু থামুন যাতে আপনার পুরুষাঙ্গ যোনির ভিতর খানিকটা সয়ে যায়। তারপর আবার শুরু করুন। আর হ্যাঁ, কনডম ব্যবহার করতে ভুলবেন না। শুভেচ্ছা রইল। জেনে নিন মেয়েদের যোনির ভিতরে মোট কয়টি ফুটো থাকে?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

যৌবন ধরে রাখে যে সব ভেষজ উদ্ভিদ

চটজলদি রোগ নিরাময়ের জন্য আমরা অনেকেই অ্যালোপ্যাথির দ্বারস্থ হয়ে যাই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা …